Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কেশপুরের বন্যাদুর্গতদের পাশে স্বেচ্ছাসেবী সংগঠন অপারাজেয়

নিজস্ব সংবাদদাতা, কেশপুর,পশ্চিম মেদিনীপুর........কেশপুর ব্লকের অন্তর্গত ১২ নম্বর পঞ্চায়েতের পারাং নদী তীরবর্তী বন্যা কবলিত এলাকা যথাক্রমে চন্ডিপুর, ও গোটগ্যাড়াতে বুধবার অপরাজেয় স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে প্রায় ৫০ টি পরিবা…



নিজস্ব সংবাদদাতা, কেশপুর,পশ্চিম মেদিনীপুর........কেশপুর ব্লকের অন্তর্গত ১২ নম্বর পঞ্চায়েতের পারাং নদী তীরবর্তী বন্যা কবলিত এলাকা যথাক্রমে চন্ডিপুর, ও গোটগ্যাড়াতে বুধবার অপরাজেয় স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে প্রায় ৫০ টি পরিবারের হাতে ত্রাণ সামগ্রী হিসেবে মুড়ি, বিস্কুট,মুসুর ডাল,চিনি,ORS, সার্ফ,সোয়াবিন,হলুদ গুঁড়া ইত্যাদি তুলে দেওয়া হয়। এই এলাকার কিছু মানুষ এই কাজে আন্তরিক ভাবে সহযোগিত করেন। সংগঠনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সম্পাদক সুশান্ত জানা, সহ সম্পাদক- সেক সাব্বির হোসেন, কোষাধ্যক্ষ রাজকুমার রানা, সদস্য রুহুল আমিন মল্লিক, পবিত্র বাগ প্রমুখ। সংগঠনের পক্ষ থেকে এই এলাকার বেশ কিছু জায়গায় খোঁজ খবর নিতে গিয়ে সংস্থার সদস্যরা দেখেন এখানকার বেশ কিছু পরিবার খুব অসহায় অবস্থায় রয়েছেন।


সংগঠনের পক্ষ থেকে কাঞ্চন ঘড়া ও সৌরেন্দ্রনাথ ভূইঁয়া জানান তাঁরা তাঁদের সামর্থ্যমতো অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছেন। পাশাপাশি তাঁরা আপামর জনসাধারণের কাছে আবেদন জানিয়েছেন দুর্গত এলাকার মানুষের পাশে দাঁড়ানোর জন্য। শুভানুধ্যায়ী ও সদস্য-সদস্যাদের সাহায্য নিয়ে আগামীদিনে ঘাটালের দুর্গত মানুষদের পাশে দাঁড়ানোর চেষ্টা করা হবে বলে সংগঠনের পক্ষ থেকে জানানো হয়েছে।

উল্লেখ্য দিন কয়েক আগে অপরাজেয়-এর পক্ষ থেকে কেশপুর ব্লকের গোলড় গ্রাম পঞ্চায়েত এলাকায় ত্রাণ বিতরণ করা হয়েছিল।