Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ডেঙ্গু মোকাবিলায় অভিনব সচেতনতা প্রচার হাওড়ায়

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দপ্তরের সহায়তায় ও হাওড়া জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির উদ্যোগে, সংক্রামক ব্যাধি ডেঙ্গুর বিরুদ্ধে এক অভিনব সচেতনতা প্রচার অভিযান অনুষ্ঠিত হল হাওড়া শহরে। রীতিমতো সুসজ্জিত ট্যাবলো সহ গান গেয়ে এই…

 



স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দপ্তরের সহায়তায় ও হাওড়া জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির উদ্যোগে, সংক্রামক ব্যাধি ডেঙ্গুর বিরুদ্ধে এক অভিনব সচেতনতা প্রচার অভিযান অনুষ্ঠিত হল হাওড়া শহরে। রীতিমতো সুসজ্জিত ট্যাবলো সহ গান গেয়ে এই প্রচার অভিযান চলল বুধবার, মধ্য হাওড়ার ডুমুরজলা স্টেডিয়াম এলাকায়।



চলতি সময়ে কোভিড অতিমারি পরিস্থিতির মধ্যে অতিবৃষ্টির কারণে ব্যাপক জল জমছে হাওড়া শহরে। জলবন্দি অবস্থায় চূড়ান্ত অসুবিধার সম্মুখীন হচ্ছেন সাধারণ মানুষ। এরইমধ্যে চোখ রাঙাচ্ছে ম্যালেরিয়া ও ডেঙ্গুর মতো মশা বাহিত সংক্রামক ব্যাধি। জমা জলে মশাদের বাড়বাড়ন্ত ঠেকাতে ও ডেঙ্গুর লক্ষণগুলি ট্যাবলোর মাধ্যমে দেখিয়ে জনসাধারণের মধ্যে সচেতনতা আনার চেষ্টা করলেন সমিতির সদস্যরা। গান গেয়ে, একতারা বাজিয়ে প্রচারে সাধারণ মানুষের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। প্রচারের মধ্যে বাড়তি আকর্ষণ ছিল মডেল বানিয়ে মশার নাচ।