Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মহাপাল শ্রী বিদ্যাপীঠ প্রাক্তনী ও শিক্ষক সমিতির উদ্যোগে পুস্তক ও শিক্ষা সামগ্রী বিতরণ

নিজস্ব সংবাদদাতা,বেলেবেড়া : আবারও মানবিক মুখ নিয়ে নিজেদের বিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের পাশে দাঁড়াতে এগিয়ে এলো বিদ্যালয়ের প্রাক্তনী ও শিক্ষকদের সংগঠন।ঝাড়গ্রাম জেলার গোপীবল্লভপুর-২ ব্লকের মহাপাল শ্রী বিদ্যাপীঠ প্রাক্তনী ও শিক…

 


 নিজস্ব সংবাদদাতা,বেলেবেড়া : আবারও মানবিক মুখ নিয়ে নিজেদের বিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের পাশে দাঁড়াতে এগিয়ে এলো বিদ্যালয়ের প্রাক্তনী ও শিক্ষকদের সংগঠন।ঝাড়গ্রাম জেলার গোপীবল্লভপুর-২ ব্লকের মহাপাল শ্রী বিদ্যাপীঠ প্রাক্তনী ও শিক্ষক সমিতির উদ্যোগে বুধবার দুপুরে বিদ্যালয়ের একাদশ শ্রেণীর আর্থিক দিক থেকে পিছিয়ে থাকা বেশকিছু মেধাবী ছাত্র-ছাত্রীদের হাতে পাঠ্য পুস্তক ও শিক্ষা সামগ্রী তুলে দেওয়া হয়। পাশাপাশি এদিন সংস্থার পক্ষ থেকে জন্মদিবসে(১২ ই আশ্বিন) পন্ডিত ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগরকে স্মরণ করা হয়। কর্মসূচির শুরুতে বিদ্যালয় প্রাঙ্গনে থাকা স্বামী বিবেকানন্দের মুর্তিতে মাল্যদান ও অনুষ্ঠান মঞ্চে বিদ্যাসাগরের প্রতিকৃতিতে মাল্যদান করা হয়।মহাপাল শ্রী বিদ্যাপীঠ প্রাঙ্গণে আয়োজিত এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রভাত কুমার রাউৎ।


প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেলেবেড়া চক্রের অবর বিদ্যালয় পরিদর্শক তমাল দাস, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সভাপতি স্বরূপ কুমার কামিলা।প্রাক্তনীর পক্ষে প্রারম্ভিক বক্তব্যের পাশাপাশি সভার সঞ্চালনা করেন বিকাশ কান্তি পৈড়া। এদিনের অনুষ্ঠানে বিদ্যালয়ের বিদায়ী শিক্ষক কার্তিক সাহুকে সংস্থার পক্ষ থেকে বিদায় সংবর্ধনা জানানো হয়। অনুষ্ঠানে উদ্বোধনী সঙ্গীত ও সমাপ্তি সঙ্গীত পরিবেশন করেন বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রী আত্রেয়ী কর,স্থানীয় শিশু শিল্পীরা মনোজ্ঞ নৃত্যানুষ্ঠান পরিবেশন করে। কর্মসূচিতে সংস্থার সদস্য-সদস্যারা ও শুভানুধ্যায়ীরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য প্রাক্তনীর উদ্যোগে পাঠ্যপুস্তক প্রদানের এটি ছিল দ্বিতীয় প্রয়াস।