Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

অন্নপ্রাশন উপলক্ষ্যে রক্তদান শিবির.

নিজস্ব সংবাদদাতা,পটাশপুর.... রবিবার শিক্ষক শান্তনু শীট ও মামনি শীটের কনিষ্ঠ কন্যা উর্বী'র অন্নপ্রাশন উপলক্ষো পটাশপুর থানার অন্তর্গত চাঁদপুর প্রামে শান্তনুবাবুদের বাড়িতে স্বেচ্ছাসেবী সংগঠন মেদিনীপুর ছাত্রসমাজের পরিচালনায় এক…


 নিজস্ব সংবাদদাতা,পটাশপুর.... রবিবার শিক্ষক শান্তনু শীট ও মামনি শীটের কনিষ্ঠ কন্যা উর্বী'র অন্নপ্রাশন উপলক্ষো পটাশপুর থানার অন্তর্গত চাঁদপুর প্রামে শান্তনুবাবুদের বাড়িতে স্বেচ্ছাসেবী সংগঠন মেদিনীপুর ছাত্রসমাজের পরিচালনায় একটি রক্তদান শিবির অনুষ্ঠিত হয় । মোট ৩০ জন রক্তদাতা এই শিবিরে রক্তদান করেন । এই ধরনের অভিনব উদ্যোগ এই এলাকায় এই প্রথম। এলাকার কিছু অষ্টাদশী তরুনী এগিয়ে এসে এই শিবিরে প্রথমবার স্বেচ্ছায় রক্তদান করেন।

সবুজায়নের বার্তা দিতে এদিনের শিবিরে প্রত্যেক রক্তদাতাকে একটি করে উচ্চফলনশীল পেয়ারা ও আতা চারা তুলে দেওয়া হয়। শান্তনু বাবু বলেন "উৎসবেও থাকুক রক্তদান, এই ভাবনাকে ছড়িয়ে দেওয়ার উদ্দেশ্যে আমারা এই শিবিরের আয়োজন করেছি ছাত্রসমাজের সাহায্য পেয়ে কাজটা অনেক সহজ হলো" এদিনের শিবিরে রক্তদাতাদের উৎসাহিত করতে উপস্থিত ছিলেন শান্তনুবাবুর বাবা চাঁদপুর হাড়োচরণ বিদ্যামন্দিরের অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক কানাইলাল শীট,মা প্রধান শিক্ষিকা মঞ্জু শীট, মেদিনীপুর ছাত্রসমাজের পক্ষে উপস্থিত ছিলেন সভাপতি কৃষ্ণগোপাল চক্রবর্তী ও সদস্য শিশির বেরাসহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ।