Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

অবৈধ নির্মাণের বিরুদ্ধে ডেপুটেশন

নিজস্ব সংবাদদাতা, তমলুক: ঐতিহাসিক তাম্রলিপ্ত শহর জুড়ে একটু একটু করে গজিয়ে উঠেছে অবৈধ নির্মাণ। কোথাও নিকাশি নালার ওপর এই অবৈধ নির্মাণের জেরে জল নিকাশি ব্যবস্থা একেবারেই ভেঙে পড়ছে তো কোথাও আবার সরকারি সড়কের উপর অবৈধ নির্মানের জ…

 


নিজস্ব সংবাদদাতা, তমলুক: ঐতিহাসিক তাম্রলিপ্ত শহর জুড়ে একটু একটু করে গজিয়ে উঠেছে অবৈধ নির্মাণ। কোথাও নিকাশি নালার ওপর এই অবৈধ নির্মাণের জেরে জল নিকাশি ব্যবস্থা একেবারেই ভেঙে পড়ছে তো কোথাও আবার সরকারি সড়কের উপর অবৈধ নির্মানের জেরে একেবারেই সংকুচিত হয়ে পড়ছে শহরের রাস্তাঘাট। এমন পরিস্থিতিতে তাই অবিলম্বে এই অবৈধ নির্মাণ অপসারণের দাবিতে সরব হলেন এলাকার পৌর নাগরিকরাই।

বহু প্রাচীন ঐতিহাসিক তাম্রলিপ্ত পৌরসভা। কিন্তু দীর্ঘদিন ধরেই এই পৌরসভার পরিষেবা নিয়ে বিস্তর অভিযোগ উঠেছিল। বাসিন্দাদের অভিযোগ, তমলুক শহর জুড়ে গজিয়ে উঠছে অবৈধ নির্মাণ। নিকাশি নালার ওপর অবৈধ নির্মাণ তৈরি হওয়ার ফলে আবর্জনা পরিষ্কার করা যাচ্ছেনা। ফলস্বরুপ অল্প বৃষ্টিতেই তৈরি হচ্ছে বন্যা পরিস্থিতি। অন্যদিকে সরকারের সড়কের ওপর একাধিক অবৈধ নির্মাণ গজিয়ে ওঠার ফলে রাস্তার পরিসর দিন দিন ছোট হয়ে যাচ্ছে। বাড়ছে শহর জুড়ে যানজট সমস্যা। এরই প্রতিবাদে মঙ্গলবার তাম্রলিপ্ত পৌর নাগরিকদের পক্ষ থেকে তাম্রলিপ্ত পৌরসভায় ডেপুটেশন দেওয়া হয়।