Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ময়নার বাকচায় আহত 2 বিজেপি কর্মী দেখতে জেলা হাসপাতালে এলেন শুভেন্দু অধিকারী

নিজস্ব সংবাদদাতা, তমলুক: পুলিশের পোশাক পরে রাতের অন্ধকারে দুই বিজেপি কর্মী সমর্থকের বাড়িতে হামলার অভিযোগ উঠল ময়নায়। ঘটনার তদন্তে নেমে বাকচার খিদিরপুর গোলাপাতা এলাকার এই ঘটনায় মঙ্গলবার দুপুরে স্থানীয় এক তৃণমুল কর্মীকে গ্রেফতা…

 

ময়নার বাকচায় আহত 2 বিজেপি কর্মী সমর্থকদের দেখতে জেলা হাসপাতালে এলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী

নিজস্ব সংবাদদাতা, তমলুক: পুলিশের পোশাক পরে রাতের অন্ধকারে দুই বিজেপি কর্মী সমর্থকের বাড়িতে হামলার অভিযোগ উঠল ময়নায়। ঘটনার তদন্তে নেমে বাকচার খিদিরপুর গোলাপাতা এলাকার এই ঘটনায় মঙ্গলবার দুপুরে স্থানীয় এক তৃণমুল কর্মীকে গ্রেফতার করেছে ময়না থানার পুলিশ। 

অভিযোগ, রাতের অন্ধকারে পুলিশের পোশাকে অতর্কিতে এই হামলায় জখম হয়েছেন দুই বিজেপি কর্মী সমর্থক। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দুই পক্ষের সংঘর্ষকে ঘিরে বিগত কয়েকদিন ধরেই ফের উত্তপ্ত হয়ে ওঠে উপদ্রুত ময়নার বাকচা এলাকা। এমন পরিস্থিতিতে সোমবার রাতে ইটভাটার কাজ সেরে বাড়ি ফিরে এসেছিলেন খিদিরপুর খোলাপাতা এলাকার দুই ভাই মধুসূদন রানা ও জয়দেব রানা। তারা স্থানীয় বিজেপি কর্মী সমর্থক হিসেবে পরিচিত। 

অভিযোগ, রাতের খাওয়া-দাওয়া সেরে দুই ভাই বাড়ির সামনে ঢিলছোড়া দূরত্বে পায়চারি করছিলেন। সে সময় রাত প্রায় ১১ টা নাগাদ আচমকা তাদের ওপর প্রায় ২৫ জনের একটি দুষ্কৃতী দল পুলিশের পোশাকে হামলা চালায়। তাদের ধারালো অস্ত্র হাতে এই আক্রমণের মুখে পড়ে গুরুতর জখম হন এই দুই বিজেপি কর্মী সমর্থক। ঘটনার খবর পেয়ে মহিলা থানার পুলিশ তাদের উদ্ধার করে গুরুতর জখম অবস্থায় ময়না ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র ভর্তি করে। এরপর তাদের অবস্থার অবনতি হওয়ায় এদিন সকালে তমলুক জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। ঘটনার তদন্তে নেমে পুলিশ এদিন দুপুরে বাকচার গরামাহাল এলাকার বিকাশ হাজরা নামে এক তৃণমূল কর্মীকে গ্রেপ্তার করে।

 বিজেপির অভিযোগ, একেবারে সুপরিকল্পিতভাবে এ ধরনের ঘটনা বিগত বেশ কয়েকদিন ধরেই ঘটে চলেছে। তবে মুখে কাপড় বেঁধে পুলিশের পোশাকে এ ধরনের হামলা নজিরবিহীন। 

বিজেপির তমলুক সাংগঠনিক জেলা সহ সভাপতি আশিস মণ্ডল বলেন, বাহির থেকে তৃণমূল আশ্রিত গুন্ডাদের এলাকায় ঢুকিয়ে আমাদের বিজেপি কর্মী সমর্থকদের ওপর হামলা চালানো হচ্ছে। উল্টে দুষ্কৃতীদের পাকড়াও করার নাম করে পুলিশ আবার আমাদের বিজেপি কর্মী সমর্থকদের ওপর লাঠিচার্জ করছে। তাই অবিলম্বে দোষীদের গ্রেফতার করা না হলে আগামী দিনে আমরা বৃহত্তর আন্দোলনের নামব। যদিও বিজেপির অভিযোগ উড়িয়েছেন ময়না ব্লক তৃণমূল সভাপতি সুব্রত মালাকার। 

ময়নার বাকচা অঞ্চলের আহত দুই BJP কর্মী কে দেখতে তমলুকে জেলা হাসপাতাল এলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি আহত দুজনের সঙ্গে কথা বললেন এবং সমস্ত পরিস্থিতি ঘুরে দেখেন এবং একজনকে কলকাতায় পাঠানো হবে বলে জানিয়েছেন। বাকি একজনের চিকিৎসা চলবে এখানে বলে জানালেন শুভেন্দু অধিকারী।

এমন অভিযোগের কোনো সারবত্তা নেই। ওই এলাকায় বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের দীর্ঘদিন ধরে একচ্ছত্র তাণ্ডবে বহু সাধারণ নাগরিকের সঙ্গে আমাদের তৃণমূলের কর্মীরা ঘরছাড়া রয়েছেন। তাই বিজেপির এমন অভিযোগ সম্পূর্ণ মিথ্যা।