Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিনে পয়সায় কাপড়ের দোকানের জন্য বস্ত্র সংগ্রহ

নিজস্ব সংবাদদাতা,শালবনী.....পশ্চিম মেদিনীপুর জেলার সদর ব্লকের বেঙ্গাই গ্রামের উদ্যোগী সংঘ সমাজ কল্যাণ সমিতি ও মেদিনীপুর শহরের সামাজিক সংস্থা প্রচেষ্টা ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে মেদিনীপুর শহরের ভুঁইঞা পাড়ায় ও বেঙ্গাই গ্রামে "ব…

 

নিজস্ব সংবাদদাতা,শালবনী.....পশ্চিম মেদিনীপুর জেলার সদর ব্লকের বেঙ্গাই গ্রামের উদ্যোগী সংঘ সমাজ কল্যাণ সমিতি ও মেদিনীপুর শহরের সামাজিক সংস্থা প্রচেষ্টা ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে মেদিনীপুর শহরের ভুঁইঞা পাড়ায় ও বেঙ্গাই গ্রামে "বেঁচে থাকার লড়াই " নামে কয়েকদিন আগেই শুরু হয়েছে বিনামূল্যের বস্ত্র বিতরণ প্রতিষ্ঠানে।এই দুই জায়গায থেকে বহু মানুষ তাদের প্রয়োজনীয় বস্ত্র ইতিমধ্যে সংগ্রহ করেছেন। এই কর্মযজ্ঞে প্রয়োজনীয় পর্যাপ্ত যোগানের জন্য উদ্যোগী সংঘের সভাপতি রাহুল কোলে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন ও শালবনী ব্লকের মানুষ জনের সাথে যোগাযোগ করেন।তাঁর আহ্বানে সাড়া দিয়ে এগিয়ে আসেন রোড চন্দ্রকোনা রোডের সঞ্চয়িতা আচার্য ও শালবনী দূর্গা মন্দির সংলগ্ন এলাকার গৃহবধু, স্কুল-কলেজ পড়ুয়ারা ।


 মঙ্গলবার সংঘের সভাপতি রাহুল কোলে ও তার সহযোগী সদস্যরা রোড ও শালবনিতে পৌঁছে যান এবং সেখান থেকে ব্যবহার যোগ্য পুরানো জামাকাপড় সংগ্রহ করেন । বস্ত্রদান করেন মিতু পড়িয়া, অঙ্কিতা পড়িয়া, বেদনা মহাপাত্র, শুভজিত বক্সি, টুম্পা পড়িয়া, গিরি পড়িয়া, অর্পিতা পড়িয়া, প্রমুখ। কলেজ ছাত্রী অঙ্কিতা ও শুভজিত বক্সি, সর্বস্তরের ম মানুষকে এই ধরনের কাজে এগিয়ে আসার আহ্বান জানান। সংঘের সভাপতি রাহুল কোলে সকলকে ধন্যবাদ জানান ওনাদের কর্মসূচিতে সহযোগিতা করার জন্য।