Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ভোরের দিকে চলল গুলি জখম ২ ধৃত ২ ; রিজেন্ট পার্ক থানা এলাকার ঘটনা

দেবাঞ্জন দাস, কলকাতা:    ভোরবেলায় গুলি চললো রিজেন্ট পার্ক থানা অঞ্চলে। ঘটনাটি ঘটে শুক্রবার ভোর বেলা রিজেন্ট পার্ক থানা এলাকার আনন্দপল্লি  তেতুঁলতলায়। সূত্রের দাবি ইমারতি ব্যবসার কাঁচামাল নামানো নিয়ে বচসা বাধে দুই পক্ষের। এই ঘ…

 


 দেবাঞ্জন দাস, কলকাতা:    ভোরবেলায় গুলি চললো রিজেন্ট পার্ক থানা অঞ্চলে। ঘটনাটি ঘটে শুক্রবার ভোর বেলা রিজেন্ট পার্ক থানা এলাকার আনন্দপল্লি  তেতুঁলতলায়। সূত্রের দাবি ইমারতি ব্যবসার কাঁচামাল নামানো নিয়ে বচসা বাধে দুই পক্ষের। এই ঘটনায় আহত  পঙ্কজ সাহা এবং অভিজিৎ মল্লিক এস এস কে এম ট্রমা কেয়ার সেন্টারে চিকিৎসাধীন। এই ঘটনায় অভিযুক্ত  ভিক্টর ভট্টাচার্য নামে এক যুবককে গ্রেপ্তার করেছে রিজেন্ট পার্ক থানার পুলিশ । 


সূত্রের দাবি ইমারতি ব্যবসার কাঁচামাল নামানো নিয়ে প্রথমে অভিজিৎ মল্লিক এবং পঙ্কজ সাহার সাথে বচসা বাধে এলাকারই আরেক ধৃত  যুবক ভিক্টর ভট্টাচার্য এর সাথে। তারপর কথা কাটাকাটি এবং রাস্তায়  পড়ে থাকা ইট ছোড়াছুড়ি  হয়। 

বচসার মাঝেই অভিযুক্ত ভিক্টর ভট্টাচার্য  গুলি চালায় পঙ্কজ ও অভিজিৎকে উদ্দেশ্য করে। ভিক্টর ভট্টাচার্য র মাথায় আঘাতের চিহ্ন রয়েছে বলেই জানা যায় পুলিশ সূত্রে। অভিযুক্ত  ভিক্টর ভট্টাচার্যের কাছ ঠিক একটি বন্দুক উদ্ধার করা হয়েছে।  


পুলিশ সূত্রের খবর দুপুরের দিকে ভিক্টর ভট্টাচার্যের আরেকজন সঙ্গি মলয় ভূঁইয়া কে গ্রেপ্তার করা হয়। অভিযুক্তদের আজ আদালত পেশ করা হলে  আদালত ভিক্টর ভট্টাচার্যকে ১৪ দিনের জেল হেফাজত এবং  তার অন্য একজন সঙ্গী মলয় ভূঁইয়া কে ১২ দিনের পুলিশ হেফাজতের  রাখার নির্দেশ দিয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে আইপিসি ৩০৭/৩৪ এবং অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে।  


এই ঘটনায় আর কে কে জড়িত রয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে  এবং অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করছে রিজেন্ট পার্ক থানার পুলিশ। সম্পূর্ণ ঘটনা তদন্ত চলছে । 


এই গুলি চালানোর ঘটনায় এলাকায় বেশ চাঞ্চল্য ছড়িয়েছে। কিছুটা হতবম্ব  এলাকার মানুষ। কলকাতা পুরসভা ভোটের আগে এই ধরনের গুলি চালানোর ঘটনা রীতিমতো ভাবেই আতঙ্কিত এলাকাবাসী।