Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

শান্তি ও সম্প্রীতি রক্ষার দায়িত্ব নিতে হবে আমাদের:সৌমেন মহাপাত্র

বাবলু বন্দ্যোপাধ্যায় কোলাঘাটবিশ্বের সাড়ে ছশ কোটি মানুষের মধ্যে অর্ধেক মানুষ খ্রিস্টান ধর্মালম্বী । সারা বিশ্বে শান্তির বাণী প্রচার করতে গিয়ে যীশুখ্রীষ্টকে প্রাণ দিতে হয়েছিল। বর্তমানে শান্তি ও শৃঙ্খলাকে রক্ষা করার দায়িত…



বাবলু বন্দ্যোপাধ্যায় কোলাঘাট

বিশ্বের সাড়ে ছশ কোটি মানুষের মধ্যে অর্ধেক মানুষ খ্রিস্টান ধর্মালম্বী । সারা বিশ্বে শান্তির বাণী প্রচার করতে গিয়ে যীশুখ্রীষ্টকে প্রাণ দিতে হয়েছিল। বর্তমানে শান্তি ও শৃঙ্খলাকে রক্ষা করার দায়িত্ব আমাদেরকে নিতে হবে। শনিবার পূর্ব মেদিনীপুর জেলার মেচেদা চার্চ অব গডস এর উদ্যোগে এক অনুষ্ঠানে যোগ দিতে এসেছিলেন রাজ্যের সেচ মন্ত্রী সৌমেন মহাপাত্র। যিশুখ্রিস্টের জন্মদিনকে স্মরণ করে মন্ত্রী সৌমেন মহাপাত্র বলেন বর্তমান সামাজিক প্রেক্ষাপটে আমাদের দায়িত্ব অনেক। সমাজব্যবস্থাকে সর্বাঙ্গীণ বাস্তবতার মধ্যে নিয়ে আসতে হবে । এটা তখনই সম্ভব চেতনাবোধের। তা না হলে কখনোই সম্ভব নয় সমাজব্যবস্থাকে গঠনমূলক গড়ে তোলার। শান্তিই পারে আগামী দিনের পথ চলার দিক নির্ণয়।

 আজকের এই অনুষ্ঠানে শিক্ষাবিদ সুকুমার মাইতি, শান্তিপুর এক গ্রাম পঞ্চায়েতের প্রধান সেলিম আলী, উপপ্রধান কৃষ্ণা সামন্ত রায় ও মেচেদা চার্চ অফ গডস এর সম্পাদক বাপন গয়াল উপস্থিত ছিলেন।