Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

জেলা তথ্য ও সংস্কৃতি দপ্তরের উদ্যোগে মহাত্মা গান্ধীর মহাপ্রয়াণ দিবসে প্রার্থনা সভা

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর : পশ্চিম মেদিনীপুর জেলা তথ্য ও সংস্কৃতি দপ্তরের উদ্যোগে শ্রদ্ধার সঙ্গে পালিত হলো মহাত্মা গান্ধীর মহাপ্রয়াণ দিবস। রবিবার সকালে এই উপলক্ষ্যে একটি প্রার্থনা সভা অনুষ্ঠিত হলো পশ্চিম মেদিনীপুর জেলা তথ্য…

 


 নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর : পশ্চিম মেদিনীপুর জেলা তথ্য ও সংস্কৃতি দপ্তরের উদ্যোগে শ্রদ্ধার সঙ্গে পালিত হলো মহাত্মা গান্ধীর মহাপ্রয়াণ দিবস। রবিবার সকালে এই উপলক্ষ্যে একটি প্রার্থনা সভা অনুষ্ঠিত হলো পশ্চিম মেদিনীপুর জেলা তথ্য ও সংস্কৃতি দপ্তরের উদ্যোগে। 


এদিন মেদিনীপুর শহরের গান্ধী মোড়ে গান্ধী মূর্তির পাদদেশে আয়োজিত প্রার্থনা সভায় উপস্থিত অতিথিবৃন্দ গান্ধী মূর্তিতে মাল্যদান ও পুষ্পার্ঘ্য অর্পণ করেন। এদিনের অনুষ্ঠানে বিভিন্ন ধর্মগ্রন্থ থেকে বানী পাঠ করা হয়। সবাইকে স্বাগত জানান জেলা তথ্য ও সংস্কৃতি আধিকারিক বরুণ মন্ডল। বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা শাসক ( জেলা পরিষদ) পিনাকী রঞ্জন প্রধান, মেদিনীপুর পুরসভার পৌর প্রশাসক মন্ডলীর চেয়ারম্যান সৌমেন খান,কবি নির্মাল্য মুখোপাধ্যায়, স্বাস্থ্যকর্তা রবীন্দ্রনাথ প্রধান প্রমুখ।



 সঙ্গীত পরিবেশন করেন বিশিষ্ট সঙ্গীত শিল্পী জয়ন্ত সাহা, আলোকবরণ মাইতি,অলক দত্ত প্রমুখ।মাউথ অর্গান বাজান মনোরঞ্জন দে মোদক। এছাড়াও এদিন উপস্থিত ছিলেন সমাজসেবী রমজান আলী, নৃত্যশিল্পী ঈশিতা চট্টোপাধ্যায়, শিক্ষক সুদীপ কুমার খাঁড়া, শিক্ষক মণিকাঞ্চন রায়, নৃত্যশিল্পী শেষাদ্রী মিশ্র, নৃত্যশিল্পী মেহুলী দেবনাথ, সমাজকর্মী ফাকরুদ্দিন মল্লিক প্রমুখ। গোটা অনুষ্ঠানটি সুচারুভাবে সঞ্চালনা করেন বিশিষ্ট নাট্যব্যক্তিত্ব প্রণব চক্রবর্তী।