Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্যাঙ্ককর্মীর অকথিত ধারাভাষ্য" লেখক: তরুণ চট্টোপাধ্যায় Banker-unspoken-commentary "-Tarun-Chattopadhyay

ব্যাঙ্ককর্মীর অকথিত ধারাভাষ্য"লেখক: তরুণ চট্টোপাধ্যায়প্রকাশক: দে পাবলিকেশনসযোগাযোগ : 8335032545 whatsapp
সুজিত রায়ের লেখা থেকে।
আপনি কি ব্যাঙ্ককর্মী? সদ্য অবসর নিয়েছেন? তাহলে আপনার জন্য একটা দারুণ খবর নিয়ে আসছে কলেজ স্ট্রীটের …

 


ব্যাঙ্ককর্মীর অকথিত ধারাভাষ্য"

লেখক: তরুণ চট্টোপাধ্যায়

প্রকাশক: দে পাবলিকেশনস

যোগাযোগ : 8335032545 whatsapp


সুজিত রায়ের লেখা থেকে।


আপনি কি ব্যাঙ্ককর্মী? সদ্য অবসর নিয়েছেন? তাহলে আপনার জন্য একটা দারুণ খবর নিয়ে আসছে কলেজ স্ট্রীটের নামজাদা প্রকাশক দে পাবলিকেশনস। দারুণ খবর কারণ এমন খবর আর কোনও প্রকাশক আপনাকে কখনও দিতে পারেননি কিংবা দেওয়ার কথা ভাবেননি। 

আজ্ঞে হ্যাঁ , দে পাবলিকেশনস এবার বইমেলায় আপনার জন্য এবং আপনার পরিবার ও বন্ধুবান্ধবদের জন্য হাজির করছে এক অনন্য প্রকাশন, বাংলা প্রকাশনার জগতে যা আগে কেউ লেখেননি। বইটির নাম - 

"ব্যাঙ্ককর্মীর অকথিত ধারাভাষ্য"স্টল নং 231 লিটিল ম্যাগ ও ফুড কোর্টের কাছাকাছি। 

সব পেশার মানুষেরই তো অনন্ত অভিজ্ঞতা। পুলিশ, রাজনীতিবিদ, লেখক, সাংবাদিক, খেলোয়াড়, চিকিৎসক, পর্যটক কমবেশি এঁদের অভিজ্ঞতার কাহিনী অনেকেই পড়েছে, পড়ছেন। কিন্তু ব্যাঙ্ককর্মীর অভিজ্ঞতা? না পড়েননি। এবার পড়বেন সেইসব বাস্তব অভিজ্ঞতার রোমহর্ষক, মজাদার , মানবিক, অমানবিক, ভয়ঙ্কর মানসিক চাপ সৃষ্টিকারী কাহিনী যা আপনাকে চুম্বকের মত টেনে রাখবে বইটির ছত্রে ছত্রে। লেখক তরুণ চট্টোপাধ্যায় যিনি জীবনের প্রথম পর্বের ভালবাসার পেশা সাংবাদিকতা ছেড়ে ঝাঁপ দিয়েছিলেন ব্যাঙ্ককর্মীর অজানা পেশায় আর সেই পেশা থেকেই একটা একটা করে অভিজ্ঞতার হীরে, মুক্তো, জহরত তুলে এনে উপহার দিচ্ছেন আপনার জন্য যা এ পর্যন্ত কেউ কখনো লেখেননি। 

খুব শীঘ্রই আসছে অসাধারণ প্রচ্ছদ। শিল্পী প্রণব হাজরার তুলিতে। একটু অপেক্ষা। মাত্র কয়েকদিনের। তারপরেই ঘরে ঘরে হাতে হাতে পৌঁছে যাবে তরুণ চট্টোপাধ্যায়ের "ব্যাঙ্ককর্মীর অকথিত ধারাভাষ্য"।