Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

প্রথম মহিলা IAS অফিসারের হাতে গৌতম মাহাতো-র কাব্যগ্রন্থ "খোয়াহিশের ধুন",

দেশমানুষডেস্ক : আসাম থেকে কয়েকদিন আগে প্রকাশিত হওয়া গৌতম মাহাতো-র কাব্যগ্রন্থ "খোয়াহিশের ধুন" আনুষ্ঠানিক উদ্বোধন করেছিলেন তসলিমা নাসরিন। প্রকাশের দিন উপস্থিত ছিলেন কবি সুতপা চক্রবর্তী, আশু চক্রবর্তী, রাজেশ শর্মা, কবি ও …

 


দেশমানুষডেস্ক : আসাম থেকে কয়েকদিন আগে প্রকাশিত হওয়া গৌতম মাহাতো-র কাব্যগ্রন্থ "খোয়াহিশের ধুন" আনুষ্ঠানিক উদ্বোধন করেছিলেন তসলিমা নাসরিন। প্রকাশের দিন উপস্থিত ছিলেন কবি সুতপা চক্রবর্তী, আশু চক্রবর্তী, রাজেশ শর্মা, কবি ও সম্পাদক তমোজিৎ সাহা, কবি অমিতাভ দেব চৌধুরী,  কবি ও আসাম বিশ্ববিদ্যালয়ের বাংলার অধ্যাপক রাহুল দাস।    

        তারই রেশ ধরে আনুষ্ঠানিক উদ্বোধন হয় শনিবার। ৬৪ পাতার এই কাব্যগ্রন্থ- "খোয়াহিশের ধুন"। কোভিড পরিস্থিতির জন্য কবি উপস্থিত থাকতে পারেননি। সমস্ত অনুষ্ঠানটি আয়োজন করেছিলেন বিশিষ্ট শিল্পী পিনাকীরঞ্জন বেরা। boilane online shop থেকে পাঠকরা সংগ্রহ করতে পারবেন এই বইটির ইংরেজি অনুবাদও।

     অনুষ্ঠানটি হয় দিল্লিতে। প্রচ্ছদ শিল্পী পিনাকীরঞ্জন বেরার ব্যবস্থাপনায় বইটি বাকি অতিথিদের হাতে তুলে দেন শিল্পী নিজেই।তুলে দেওয়া হয় মাননীয়া সুপ্রীতি চৌহান(British council ambassador and cretive head of india) 

       ও মাননীয় শিবানন্দ রাজ (tech mahindra sectrary)-র হাতে।

এবার বইটি আনুষ্ঠানিক ভাবে তুলে দেওয়া হল--"খোয়াহিশের ধুন" এ মশগুল

রেবা নাইয়ার

Indian 1at Women IAS Officer


বিনীত নাইয়ার

(businessperson-- Tech India Managing Director & CEO)- এর হাতে।


 দারুহরিদ্রা পাব্লিকেশন এই ছোট অথচ দারুণ উদ্যোগে উপস্থিত পাঠকমণ্ডলিকে প্রাণিত করল।