Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

আলো ট্রাস্টের উদ্যোগে অনাথ শিশুদের খাদ‍্য বিতরণ

নিজস্ব সংবাদদাতা, কলকাতা....... আনাথ শিশুদের আনন্দদানে এগিয়ে এলো আলো ট্রাস্ট। পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলা নিয়ে কাজ করা কলকাতার স্বেচ্ছাসেবী সংগঠন আলো ট্রাস্টের উদ্যোগে দক্ষিণ ২৪ পরগণা জেলার জয়নগর থানার অন্তর্গত দক্ষিণ বারাসাত মৌজ…



নিজস্ব সংবাদদাতা, কলকাতা....... আনাথ শিশুদের আনন্দদানে এগিয়ে এলো আলো ট্রাস্ট। পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলা নিয়ে কাজ করা কলকাতার স্বেচ্ছাসেবী সংগঠন আলো ট্রাস্টের উদ্যোগে দক্ষিণ ২৪ পরগণা জেলার জয়নগর থানার অন্তর্গত দক্ষিণ বারাসাত মৌজার উত্তর খাটসাড়া গ্রামে একটি অনাথ আশ্রমে ৮০ জন অনাথ শিশুদের মধ্যে দুপুরে রান্না করা খাবার তুলে দেওয়া হলো। খাদ‍্য তালিকায় আলুভাজা, ডাল, ভাত, সব্জি, মাছ, মাংস, চাটনি পাপড়, দই, মিষ্টি সবকিছুই ছিলো আয়োজন। সকলেই তৃপ্তিভরে আহার গ্রহণ করে শিশুরা।

এই কর্মসূচি সম্পন্ন করতে যাবতীয় খরচ বহন করেন অভিনেতা অর্নব গিরি মহাশয়। তাঁর জন্মদিন পালনের সমূহ খরচ তিনি তুলে দিয়েছিলেন আলো ট্রাস্টের হাতে।অর্নব বাবুর জন্য কেক কেটে, গান গেয়ে জন্মদিন পালনের ব‍্যবস্থা করে শিশুরা।পাশাপাশি আশ্রমের পক্ষ থেকে উপস্থিত অতিথিবৃন্দকে ব‍্গোলাপ, চন্দন ও ব‍্যাচ দিয়ে সংবর্ধিত করা হয়।

উপস্থিত ছিলেন বিশিষ্ট নাট‍্য পরিচালক অসীম ভট্টাচার্য্য, অভিনেতা ও লেখক সৌম‍্যদীপ ভট্টাচার্য্য, অভিনেতা অর্নব গিরি, শিক্ষক ও সমাজসেবী গিরিজা প্রসাদ মন্ডল ও সমাজসেবী তপতী মন্ডল, গীতিকার সুরকার শিল্পী রাধাকৃষ্ণ দেব নস্কর, সমাজসেবী গঙ্গারাণী নস্কর, ট্রাস্টের ভাইস চেয়ারম্যান প্রিয়াঙ্কা কুইলা এবং চেয়ারম্যান কমল কৃষ্ণ কুইলা।আগামীতে দিনে এই অনাথ শিশুদের কল‍্যাণে বিভিন্ন কর্মসূচি গ্রহণের পরিকল্পনা রয়েছে বলে জানান আলো ট্রাস্টের চেয়ারম্যান কমল কৃষ্ণ কুইলা।