Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বি আর আম্বেদকর স্মরণে হবিবপুর সরস্বতী বিদ্যামন্দির হাইস্কুল

পশ্চিম মেদিনীপুর জেলার হবিবপুর সরস্বতী বিদ্যামন্দির স্কুলে বি আর আম্বেদকরের স্মরণে হল অনুষ্ঠান। ১৪ এপ্রিল(বৃহস্পতিবার) আম্বেদকরের জন্মদিন। সেই উপলক্ষ্যে আগের দিন তথা বুধবার হল আম্বেদকরের কর্মজীবন ও দর্শন নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা…



পশ্চিম মেদিনীপুর জেলার হবিবপুর সরস্বতী বিদ্যামন্দির স্কুলে বি আর আম্বেদকরের স্মরণে হল অনুষ্ঠান। ১৪ এপ্রিল(বৃহস্পতিবার) আম্বেদকরের জন্মদিন। সেই উপলক্ষ্যে আগের দিন তথা বুধবার হল আম্বেদকরের কর্মজীবন ও দর্শন নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা। বিস্তারিত ও দীর্ঘ আলোচনা করেন স্কুলের শিক্ষক স্বরূপ কুমার মণ্ডল ও ভূপেন্দ্রনাথ সিং সর্দার। আলোচনায় উঠে আসে তাঁর জীবনাদর্শ ও দেশের সংবিধান নির্মাণে ভূমিকার কথা। আলোচনার শেষে ছাত্রছাত্রীরা নাচ, গান, আবৃত্তি পরিবেশন করে।



 উপস্থিত ছিলেন স্কুলের শিক্ষক শিক্ষিকা, ছাত্রছাত্রীদের পাশাপাশি DLEd ( মেদিনীপুর Govt . Primary teacher training for women ) প্রশিক্ষনরত শিক্ষিকারা। উদ্বোধন সঙ্গীত গাইলেন মাম দুলে। আবৃত্তি করে স্কুলের ছাত্র রমেন মান্ডি , সেক রহমান , মনসুর আলি প্রমুখ। নৃত্য পরিবেশন করে জুই রাহা।


স্কুলের প্রধান শিক্ষিকা মালা মজুমদার জানান, "এই রকম কালজয়ী মনীষীদের কথা বারবার তুলে ধরার মধ্য দিয়ে আমরা আমাদের ছাত্রছাত্রীদের ভালো কাজে উৎসাহ দিতে চাই।"