Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিভিন্ন কর্মসূচির মাধ্যমে পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের ১২৮তম প্রতিষ্ঠা দিবস পালন করা হলো

মঙ্গলবার ১২ইএপ্রিল  পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের ১২৮তম প্রতিষ্ঠা দিবস। এই উপলক্ষে ব্যাংকের পূর্ব মেদিনীপুর জেলার সার্কেল অফিসের পক্ষ থেকে এক গুচ্ছ পরিকল্পনা নেওয়া হয়েছে। একদিকে  সামাজিক কাজের জন্য জেলার পাউসী অন্ত্যদয় আশ্রমে থাকা  ছ…



মঙ্গলবার ১২ইএপ্রিল  পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের ১২৮তম প্রতিষ্ঠা দিবস। এই উপলক্ষে ব্যাংকের পূর্ব মেদিনীপুর জেলার সার্কেল অফিসের পক্ষ থেকে এক গুচ্ছ পরিকল্পনা নেওয়া হয়েছে। একদিকে  সামাজিক কাজের জন্য জেলার পাউসী অন্ত্যদয় আশ্রমে থাকা  ছোট ছোট অনাথ শিশুদের সঙ্গে ব্যাংক কর্মচারীরা মিলিত হয়। পাশাপাশি জেলার ৭৯ টি শাখায় গ্রাহকদের সঙ্গে শাখার কর্মচারীরা মুখোমুখি বসে গ্রাহক দিবস পালন করেছেন। 

অন্যদিকে মঙ্গলবার জেলা জুড়ে ব্যাংকের পক্ষ থেকে  ১২৮ টি সেভিংস বই, ১২৮ টি কার্রেন্ট বই ,128 টি মুদ্রা  ঋন দেওয়ার পরিকল্পনা নিয়েছে। পাশাপাশি প্রতি শাখায় অটল পেনশন যোজনা, প্রধানমন্ত্রী সুরক্ষা বীমা যোজনা ও প্রধানমন্ত্রী জীবন জ্যোতি বীমা যোজনা  খোলার হচ্ছে বলে জানালেন সার্কেল হেড হিমাদ্রি শেখর নন্দ।

এছাড়া আজ সকালে তমলুক রাখাল মেমোরিয়াল মাঠে ব্যাংক কর্মচারীরা নিজেদের মধ্যে একটি ফুটবল ম্যাচের আয়োজন করে। আর তারপরেই এই প্রতিষ্ঠা দিবস উপলক্ষে তমলুক শহরে একটি বর্ণাঢ্য মোটর সাইকেল মিছিল পরিক্রমা করে। সন্ধ্যায় পালিত হচ্ছে সাংস্কৃতিক অনুষ্ঠান।

সারা দিনের বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত থেকে জেলার লীড ডিস্ট্রিক্ট ম্যানাজার সুদীপ মাইতি জানিয়েছেন  পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক গ্রাহকদের পাশে থেকে পরিষেবা দিতে বদ্ধপরিকরএটাই এই দিনের বার্তা।