Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কলকাতার বুকে দ্বিতীয় তাজ উদ্বোধন

দেবাঞ্জন দাস,৭ মে: কলকাতার বুকে আর একটি বিলাসবহুল হোটেল। ইন্ডিয়ান হোটেলস কোম্পানি লিমিটেড ( IHCL) কলকাতার তাজ সিটি সেন্টার নিউটাউনে তাদের হোটেল উদ্বোধন করে। আধুনিক প্রযুক্তি এবং বিশ্বমানের অত্যাধুনিক সুবিধা যুক্ত এই হোটেলে আসা অ…

 

 


দেবাঞ্জন দাস,৭ মে: কলকাতার বুকে আর একটি বিলাসবহুল হোটেল। ইন্ডিয়ান হোটেলস কোম্পানি লিমিটেড ( IHCL) কলকাতার তাজ সিটি সেন্টার নিউটাউনে তাদের হোটেল উদ্বোধন করে। 

আধুনিক প্রযুক্তি এবং বিশ্বমানের অত্যাধুনিক সুবিধা যুক্ত এই হোটেলে আসা অতিথিরা অসাধারণ অভিজ্ঞতা সম্মুখীন হবেন এ বিষয়ে রীতিমতন আত্মবিশ্বাসী হোটেল কর্তৃপক্ষ। 


ইন্ডিয়ান হোটেল কোম্পানি লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর এবং চিফ এক্সিকিউটিভ অফিসার পুনিত ছাটওয়াল জানান, নিউটাউনে তাজ সিটি সেন্টার উদ্বোধন করার সাথে সাথে কলকাতায় দ্বিতীয় তাজ হোটেলের উদ্বোধন হয়ে গেল। আম্বুজা নেওটিয়া গ্রুপের সঙ্গে আমাদের এই অংশীদারিত্বকে আরো বেশি শক্তিশালী করবে। 



উল্লেখ্য তাজ সিটি সেন্টারে সব মিলিয়ে দশটি ফ্লোর রয়েছে। চতুর্থ থেকে দশম পর্যন্ত সব মিলিয়ে ১৪৭ টি থাকার জন্য ঘর রয়েছে। যার মধ্যে দশটি হল স্যুট রুম। এছাড়া রয়েছে একান্ত সময় কাটানোর জন্য প্রাইভেট জ্যাকুজি। সব মিলিয়ে নটি রুমে রয়েছে প্রাইভেট জ্যাকুজি। 


আম্বুজা নেওটিয়া গ্রুপের চেয়ারম্যান হর্ষবর্ধন নেওটিয়া জানান, আমরা আবারও IHCL এর সঙ্গে আমাদের অংশীদারিত্ব করতে পেরে খুবই আনন্দিত। তাজ সিটি সেন্টার নিউ টাউন কলকাতার ক্রমবর্ধমান পরিস্থিতিতে সাক্ষী হওয়ার জন্য তৈরি। এই হোটেলটি যুক্ত হওয়ার সাথে সাথে ইন্ডিয়ান হোটেলস কোম্পানি লিমিটেডের বিকাশাধীন একটি সহ কলকাতায় ছটি হোটেল হতে চলেছে। 


আরও জানা গেছে এখানে প্রাইভেট বিভিন্ন অনুষ্ঠান করার জন্য রয়েছে ব্যাংকুয়েট হল। একক সময়ে ছটি মিটিং কিংবা অনুষ্ঠান করা যাবে। সবচেয়ে বড় বিষয় এই হোটেলটি কলকাতা আন্তর্জাতিক বিমানবন্দরের খুব কাছেই অবস্থিত এর ফলে বিদেশ থেকে আসা ভ্রমণ পিপাসু মানুষদের জন্য হাতের নাগালে এই ধরনের হোটেল। 


ইন্ডিয়ান হোটেল কোম্পানি লিমিটেড সব মিলিয়ে ২৩৬ টি হোটেল রয়েছে যার মধ্যে ৫৯ টি সম্পূর্ণ হওয়ার পথে। 


হোটেলের প্রত্যেকটি ঘরে যেমন রয়েছে কলকাতা এবং বাংলার কৃষ্টি সংস্কৃতি তুলে ধরার জন্য পেন্টিং। তেমনি রয়েছে প্রত্যেকটি ফ্লোরে বিভিন্ন কাঁথা স্টিচ এর কাজ। এছাড়া বিভিন্ন বিখ্যাত শিল্পীর তৈরি ভাস্কর্য শোভা পাবে এই হোটেলে। 


বিমানবন্দরের খুব কাছে এবং কলকাতার মধ্যেই এই ধরনের আন্তর্জাতিক মানের হোটেল খোলার ফলে যেভাবে বাড়বে কলকাতায় বিদেশি পর্যটকদের ভিড় তেমনিভাবেই বিগত দুবছর মহামারীর ধাক্কায় যে পর্যটন ব্যবসা নিম্নমুখী ছিল তা আবার মাথা তুলে দাঁড়াবে মত বিশেষজ্ঞ মহলের।