Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কে কে এর মৃত্যুতে নেট দুনিয়ায় ঝড়

তরুণ চট্টোপাধ্যায়, কলকাতাসঙ্গীত শিল্পী কে কে র মৃত্যু নিয়ে নেট দুনিয়ার ঝড় আজও থামেনি।প্রতিদিন ই কলেজ ফেস্ট ঘিরে নানা অব্যবস্থার ছবি ফুটে উঠছে।আর তা নিয়ে চলছে নানা বাক বিতন্ডা।সঙ্গীত শিল্পী রুপঙ্করের পোস্ট নিয়ে ও চলছে জল ঘোলা।শিল্…

 


তরুণ চট্টোপাধ্যায়, কলকাতা

সঙ্গীত শিল্পী কে কে র মৃত্যু নিয়ে নেট দুনিয়ার ঝড় আজও থামেনি।প্রতিদিন ই কলেজ ফেস্ট ঘিরে নানা অব্যবস্থার ছবি ফুটে উঠছে।আর তা নিয়ে চলছে নানা বাক বিতন্ডা।

সঙ্গীত শিল্পী রুপঙ্করের পোস্ট নিয়ে ও চলছে জল ঘোলা।শিল্পীর মৃত্যুর আগেই তিনি বলেন কে এই কে কে।আর তা নিয়ে দেশ জুড়ে প্রতিবাদের ঝড়।

সঙ্গীত শিল্পী নচিকেতা সহ বেশ কয়েকজন রুপঙ্করের পাশে দাঁড়ালেও অধিকাংশ ই তাঁর বক্তব্যের সমালোচনা করেছেন।চাপান উতোর চলছেই।

কলেজ ফেস্টে হলের সিটের থেকেও বহুগুণ বেশি মানুষ সেদিন হলে ঢুকেছিলেন।নানা ভাবে শিল্পী কে বিরক্ত করার ছবিও চোখে এসেছে।অপ্রয়োজনে দমকলের আগুন নির্বাহী যন্ত্র থেকে গ্যাস নির্গত করা হয়েছে বলে অভিযোগ ও উঠেছে।শিল্পী অসুস্থতা বোধ করলেও ঘন ঘন স্যালাইন ওয়াটার খাওয়ার ছবিও ফুটে উঠেছে।

প্রায় সমগ্র কলেজ গুলিতে ইউনিয়ন নির্বচন না করেই তৃনমূল পরিচালিত ছাত্র বোর্ড দখল করে রয়েছে।লক্ষ্য লক্ষ্য টাকা এই ফেস্ট ঘিরে খরচ করা হয়েছে।

পুলিশ ও পৌর সভার দিকেও নজর উঠেছে নানাভাবে। অনুষ্ঠানে উপস্থিত দর্শক দের এক অংশ অভিযোগ করেন সিট ক্যাপাসিটির বাইরে মানুষ হলে ঢুকলেও পুলিশ নিশ্চুপ ছিল।

ভিন রাজ্যের নামি বলিউড শিল্পীর মৃত্যু ঘিরে দেশ জুড়ে নিন্দার ঝড় উঠেছে।

রাজ্য সরকারের দেওয়া গান স্যালুট নিয়ে ও বিতর্ক চলছে।

এক কথায় কে কের মৃত্যু রাজ্য প্রশাসন কে এক জিজ্ঞাসা চিহ্নের সামনে দাঁড় করিয়ে দিয়েছে।