Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ভোট পরবর্তী হিংসার মামলায় আবারও নন্দীগ্রামের তৃণমূল নেতা সেখ আবু তাহের সহ তিনজনকে সিবিআই এর তলব,সরাসরি হাজরা এড়ালেন আবু তাহের

হলদিয়াঃ ২১ শের বিধানসভা নির্বাচনের পর বাংলা জুড়ে যে অশান্তি সৃষ্টি হয়েছিলো তা ভোট পরবর্তী হিংসার মামলা রুজু হয়। সেই মামলায় ইতিপূর্বে নন্দীগ্রামের ১২ জন জেল খাটছে৷ একই মামলায় নন্দীগ্রামের তৃণমূল নেতা সেখ আবু তাহের সহ তিনজনকে সিব…



হলদিয়াঃ ২১ শের বিধানসভা নির্বাচনের পর বাংলা জুড়ে যে অশান্তি সৃষ্টি হয়েছিলো তা ভোট পরবর্তী হিংসার মামলা রুজু হয়। সেই মামলায় ইতিপূর্বে নন্দীগ্রামের ১২ জন জেল খাটছে৷ একই মামলায় নন্দীগ্রামের তৃণমূল নেতা সেখ আবু তাহের সহ তিনজনকে সিবিআই নোটিশ জারি করে। হলদিয়ার টাউনশিপে অস্থায়ী সিবিআই অফিসে গিয়ে দেখা করার কথা জানানো হয়। কিন্তু না যাওয়ায় আবার আজ ২৫ শে জুলাই সিবিআই অফিসে যাওয়ার নোটিশ জারি করা হয়। তার পরেও আবু তাহের সহ অন্য দুই তৃণমূল নেতা সিবিআই অফিসে যাননি।

একদিকে যখন প্রাক্তন শিক্ষা মন্ত্রী পার্থ চ্যাটার্জিকে শিক্ষক নিয়োগ দূর্নীতি সহ একাধিক মামলায় ইডি গ্রেপ্তার করে ভুবনেশ্বর নিয়ে যাওয়া নিয়ে আলোচনা হচ্ছে তখনই নন্দীগ্রামে তৃণমূল নেতাদের সিবিআই তলব নিয়ে নতুন করে আলোচনা শুরু হয়েছে।


যদিও নন্দীগ্রামের তৃণমূল নেতা সেখ আবু তাহের সহ তিনজন এখনই সিবিআই দপ্তরে যেতে চাইচ্ছে না। কারন যারাই এর আগে গিয়েছে তাদের গ্রেপ্তার করে জেল হেফাজতে রেখেছে। হাইকোর্টে দ্বারস্থ হয়েছি। আইনজীবীর নির্দেশ অনুসারে ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানিয়েছেন সেখ আবু তাহের।


বার বার সিবিআই তলব এড়ানো আগামীদিনে আইনী ব্যবস্থা কোন পথে যায় সেটাই দেখার অপেক্ষা।।