Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিএসএফের হাতে ধরা পড়ল রূপা পাচারকারী, আটক ১৫ কেজি রূপা

দেবাঞ্জন দাস ,২১ জুলাই: ১৯ জুলাই সীমা চৌকি গেদে, ৫৪ ব্যাটালিয়নের কর্মীরা, জোরালো সংবাদের ভিত্তিতে কাজ করে, শিয়ালদহ-গেদে লাইনের ট্রেন নম্বর ৩১৯১১ থেকে ১৫.১৯০ কেজি রূপার গয়না জব্দ করেছে। বিএসএফকে দেখে পাচারকারীরা পালিয়ে যেতে…

 


দেবাঞ্জন দাস ,২১ জুলাই: ১৯ জুলাই সীমা চৌকি গেদে, ৫৪ ব্যাটালিয়নের কর্মীরা, জোরালো সংবাদের ভিত্তিতে কাজ করে, শিয়ালদহ-গেদে লাইনের ট্রেন নম্বর ৩১৯১১ থেকে ১৫.১৯০ কেজি রূপার গয়না জব্দ করেছে। বিএসএফকে দেখে পাচারকারীরা পালিয়ে যেতে সক্ষম হলেও পরে তাদের মধ্যে একজনকে পুলিশের উপস্থিতিতে হরিশনগর গ্রাম থেকে গ্রেফতার করা হয়েছে।


  মাত্র ৩০০ টাকার লোভে ফাঁদে পড়ে পাচারকারী


 জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ব্যক্তির পরিচয়- সৃষ্টিধর জোয়ারদার, বয়স ৪৫ বছর, জেলা নদীয়া । চোরাকারবারী আরও জানায়, সে রানাঘাট থেকে ৩০০ টাকা পাওয়ার বিনিময়ে এসব মালামাল নিয়ে আসছিল এবং তার সঙ্গে আরও দুই চোরাকারবারী ছিল। বিএসএফ জওয়ানদের দেখে চলন্ত ট্রেন থেকে লাফ দিয়ে তারা পালিয়ে যায়।


 আটক চোরাকারবারীকে জব্দকৃত মালামালসহ বনপুর শুল্ক দপ্তরে হস্তান্তর করা হয়েছে।


 ৫৪ ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার দেশরাজ সিং বলেছেন যে সীমান্ত নিরাপত্তা বাহিনী ভারত-বাংলাদেশ সীমান্তে চোরাচালান রোধে কঠোর ব্যবস্থা নিচ্ছে। যার কারণে চোরাচালানের সঙ্গে জড়িতরা চরম বিপাকে পড়ছে। ওই কর্মকর্তা কঠোর ভাষায় বলেন, সীমান্ত নিরাপত্তা বাহিনী কোনো অবস্থাতেই চোরাচালান হতে দেবে না।