Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ভারতবর্ষের একটাই আদর্শ পার্টি থাকুক - তৃণমূল কংগ্রেস : মমতা বন্দ্যোপাধ্যায়

দেবাঞ্জন দাস; ২১ জুলাই: ২০২১ শে বিধানসভা নির্বাচনে সংখ্যাগরিষ্ঠতা নিয়ে তৃতীয়বারের জন্য বাংলার মুখ্যমন্ত্রী হন মমতা বন্দ্যোপাধ্যায়। সেই কারণে 2022 এর একুশে জুলাই মঞ্চ থেকে কি বার্তা দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সেই দিক…

 



দেবাঞ্জন দাস; ২১ জুলাই: ২০২১ শে বিধানসভা নির্বাচনে সংখ্যাগরিষ্ঠতা নিয়ে তৃতীয়বারের জন্য বাংলার মুখ্যমন্ত্রী হন মমতা বন্দ্যোপাধ্যায়। সেই কারণে 2022 এর একুশে জুলাই মঞ্চ থেকে কি বার্তা দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সেই দিকে দলের সকল কর্মী সমর্থকদের চোখ ছিল। 

আগামী বছর পঞ্চায়েত নির্বাচন এবং তারপরে লোকসভা নির্বাচন সেই লোকসভা নির্বাচন নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দলের কর্মী সমর্থকদের কি বার্তা দেবেন তা নিয়ে উৎসাহী জনতা এবং রাজনৈতিক বিশেষজ্ঞের নজর ছিল।


২০২৪ লোকসভা নির্বাচনের ফলাফল নিয়ে মুখ্যমন্ত্রী বলেন, '২০২৪ এ লোকসভা নির্বাচনে বিজেপির সংখ্যাগরিষ্ঠতা পাবে না চ্যালেঞ্জ করে বলছি। যখন সংখ্যাগরিষ্ঠতা পাবেনা তখন অন্যান্যরা এক হয়ে যাবে'।


এছাড়া বাংলায় সমস্ত আসন জিততে হবে এমনও কথা বলেন তিনি। তার সাথে উত্তর প্রদেশ, বিহার, অসম, মেঘালয় সব জায়গাতেই লোকসভা নির্বাচনের আসন জিততে হবে এমনও বার্তা দেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

 

তিনি আরো বলেন, ২৪ এ বিজেপির কারাগার ভাঙ্গো, মানুষের সরকার আনো। ভোট ফর রিজেকশন।


তিনি যোগ করেন , অহংকারী হোক ওরা আমরা মানবিক হব। আমরা চাই ভারতবর্ষের একটাই আদর্শ পার্টি থাকুক যার নাম তৃণমূল কংগ্রেস।


অতএব ২০২৪ এ লোকসভা নির্বাচনে দলের নেতাকর্মীদের একটি টার্গেট দিয়ে দিলেন এমনটাই মনে করছেন রাজনৈতিক মহল। তবে ? এর আগে ২০২৩ পঞ্চায়েত নির্বাচন, সেই নির্বাচনের ফলাফলের দিকে অনেকটাই নির্ভর করবে ২০২৪ এর লোকসভা নির্বাচন মত বিশেষজ্ঞদের।