Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কি হবে আগামী দিনের পরিকল্পনা? একুশের জনসভা থেকে জানালেন মমতা বন্দ্যোপাধ্যায়

দেবাঞ্জন দাস; ২১ জুলাই: একুশের মঞ্চ থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আগামী দিনের কর্মীদের কর্মসূচি স্থির করে দিলেন। দুর্গাপূজোতে স্বীকৃতি দিয়েছে ইউনেস্কো এবং সেই জন্য দুর্গাপূজো নিয়ে অনেক আগে থেকেই সেলিব্রেশন যে হবেই …



 দেবাঞ্জন দাস; ২১ জুলাই: একুশের মঞ্চ থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আগামী দিনের কর্মীদের কর্মসূচি স্থির করে দিলেন। দুর্গাপূজোতে স্বীকৃতি দিয়েছে ইউনেস্কো এবং সেই জন্য দুর্গাপূজো নিয়ে অনেক আগে থেকেই সেলিব্রেশন যে হবেই তা আগে থেকেই সিদ্ধান্ত নেওয়া হয়েছিল।


আগামী ৯ আগস্ট বিশ্ব আদিবাসী দিবস ঐদিন ব্লকে ব্লকে মিছিল। সেই মিছিল দশটা থেকে এগারোটার মধ্যে শেষ করতে হবে। সেই দিন মহরম রয়েছে, তাই কোনভাবেই যাতে সংঘাত না হয় সেদিকে খেয়াল রাখতে হবে নির্দেশ দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।


এছাড়া ১৪ই আগস্ট স্বাধীনতার ৭৫ বছর পূর্তি উপলক্ষে বিভিন্ন এলাকায় দেশাত্মবোধক অনুষ্ঠান করার নির্দেশ। ফ্রিডম এট মিডনাইট।স্বাধীনতা দিবসের দিন পতাকা উত্তোলন। 

২২ আগস্ট কলকাতা পুলিশের সাথে উচ্চ পর্যায়ের বৈঠক হবে দুর্গাপূজো নিয়ে। 

২৮শে আগস্ট তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস হলেও সেই দিন রবিবার হওয়ায় সেই অনুষ্ঠান হবে পরের দিন ২৯ আগস্ট গান্ধী মূর্তির পাদদেশে।


কলকাতায় বর্ণ ময় মিছিল হবে পয়লা সেপ্টেম্বর দুর্গাপুজো যেহেতু ইউনেস্কো স্বীকৃতি পেয়েছে তাই ব্লক এ ব্লক এ মিছিল করার নির্দেশ দেন তৃণমূল সুপ্রিমো।

শিক্ষক দিবসের দিন শিক্ষকদের সম্মান জানানোর কথা বলেন।