Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বামপন্থী শিক্ষক-শিক্ষিকাদের বিক্ষোভ মিছিল ও পথসভা..

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর : রাজ্যে বিভিন্ন স্তরে শিক্ষক, শিক্ষিকা, শিক্ষাকর্মী,নার্স নিয়োগে দুর্নীতিসহ অন্যান্য দুর্নীতিতে যুক্ত সমস্ত ব্যক্তিদের গ্রেফতার ও সঠিক তদন্ত করে উপযুক্ত‌ দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে এবং স্বচ্ছতার স…



নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর : রাজ্যে বিভিন্ন স্তরে শিক্ষক, শিক্ষিকা, শিক্ষাকর্মী,নার্স নিয়োগে দুর্নীতিসহ অন্যান্য দুর্নীতিতে যুক্ত সমস্ত ব্যক্তিদের গ্রেফতার ও সঠিক তদন্ত করে উপযুক্ত‌ দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে এবং স্বচ্ছতার সাথে অবিলম্বে সমস্ত শূন্যপদে নিয়োগের দাবিতে সোমবার বিকেলে বামপন্থী শিক্ষক সংগঠন *এবিটিএ* এবং *এবিপিটিএ*-এর জেলা কমিটির উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হলো মেদিনীপুর শহরে। এদিন বিকেলে বার্জটাউনে অবস্থিত *এবিপিটিএ* অফিস থেকে মিছিল শুরু হয়ে ক্ষুদিরাম মোড়, বিদ্যাসাগর মোড়, গান্ধীমোড়, হাসপাতাল রোড,বটতলাচক, গোলকুঁয়াচক, কলেজরোড,পঞ্চুর চক হয়ে মেদিনীপুর কলেজ গেটে নেতাজি মূর্তির পাদদেশে শেষ হয়। 


মিছিল শেষে নেতাজি মূর্তির পাদদেশে আয়োজিত পথসভায় বক্তব্য রাখেন এবিপিটিএ-এর জেলা সম্পাদক ধ্রুবশেখর মন্ডল,এবিটিএ-এর জেলা সম্পাদক বিপদতারণ ঘোষ,রাজ্য কমিটির সদস্যা পাপিয়া চৌধুরী প্রমুখ। এছাড়াও এদিনের মিছিলে নেতৃত্ব দেন মাণিক সেনগুপ্ত, জগন্নাথ খান,প্রীতিকণা গোস্বামী প্রমুখ শিক্ষক নেতৃত্ব। এদিনের মিছিলে ও সভায়।

প্যানেলভূক্ত চাকুরী প্রার্থীদের দাবীর প্রতি সংহতি জানানো হয়।পাশাপাশি দক্ষিণ দিনাজপুর জেলায় ঘটা শিক্ষিকা নিগ্রহের ঘটনার প্রতিবাদ জানানো হয়। উল্লেখ্য উপরোক্ত দাবিগুলোর সমর্থনে জেলার বিভিন্ন প্রান্তে শিক্ষক-শিক্ষিকাদের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।