Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

BW স্টার্ট আপ বিজনেস সামিটে udChalo "সুন টু বি ইউনিকর্ন" খেতাব জিতেছে

দেবাঞ্জন দাস;, ২৬ জুলাই : উড়চলো(udChalo), একটি শীর্ষস্থানীয় উপভোক্তা-প্রযুক্তিমূলক স্টার্টআপ কোম্পানি যেটি একচেটিয়াভাবে ভারতের প্রতিরক্ষা বাহিনী এবং তাদের উপর নির্ভরশীলদের সেবা করে, বিডাব্লিউ বিজনেস ওয়ার্ল্ড উনিকর্ন সামিট (BW…

 


দেবাঞ্জন দাস;, ২৬ জুলাই : উড়চলো(udChalo), একটি শীর্ষস্থানীয় উপভোক্তা-প্রযুক্তিমূলক স্টার্টআপ কোম্পানি যেটি একচেটিয়াভাবে ভারতের প্রতিরক্ষা বাহিনী এবং তাদের উপর নির্ভরশীলদের সেবা করে, বিডাব্লিউ বিজনেস ওয়ার্ল্ড উনিকর্ন সামিট (BW Businessworld Unicorn Summit)-এ “Soonicorn” (সুন টু বি ইউনিকর্ন) পুরস্কার জিতেছে। উড়চলো(udChalo) নিজেদের উদ্ভাবনী ব্যবসায়িক ধারণা, লাভজনক ব্যবসায়িক মডেলের জন্য এই বিভাগের অন্যান্য মনোনিতদের পিছনে ফেলে দিয়েছে। কর্ণাটকের মুখ্যমন্ত্রী- বাসভরাজ বোমাইয়ের উপস্থিতিতে udChalo-এর প্রতিষ্ঠাতা ও সিইও রবি কুমার-এর হাতে পুরস্কারটি তুলে দেওয়া হয়।


এই পুরস্কার জেতার জন্য, বিচারক মণ্ডলির স্ক্রিনিং-এ দুটি রাউন্ডের মধ্য দিয়ে গেছে udChalo। এই মনোনয়নে প্রবেশের উপর ভিত্তি করে, প্রাথমিক স্ক্রীনিং করা হয়েছিল।দ্বিতীয় রাউন্ডে - প্রতিষ্ঠাতা এবং জুরিদের সাথে একটি বিশেষ ভার্চুয়াল আলোচনাচক্রে udChalo-এর শীর্ষস্থান নিশ্চিত করে দেয়। বিচারক মণ্ডলিতে ছিলেন পদ্মজারু পরেল, সহ-প্রতিষ্ঠাতা ইন্ডিয়ান অ্যাঞ্জেল নেটওয়ার্ক, অনুপ জৈন-ম্যানেজিং পার্টনার ওরিওস ভেঞ্চার পার্টনার্স, সৌরভ চন্দ্র- এমডি বিসিজি ইন্ডিয়া, প্রণব পারিখ- ম্যানেজিং পার্টনার অ্যান্ড হেড, এডেলওয়েইস প্রাইভেট ইক্যুইটি, অলোক মিত্তাল-সহ-প্রতিষ্ঠাতা এবং সিইও ইন্ডিফি টেকনোলজিস। অপ্রমেয়া রাধাকৃষ্ণ-সহ-প্রতিষ্ঠাতা ও সিইও, KOO অ্যাপ, অধ্যাপক বিদ্যাধর সুবুধি, ডিন (আর অ্যান্ড ডি), আইআইটি গোয়া, অধ্যাপক রজত মুনা- ডিরেক্টর, আইআইটি ভিলাই এবং সঞ্জয় জৈন- অংশীদার, ভারত ফান্ড। 

udChalo-এর সিইও রবি কুমার বলেছেন, “udChalo হল একটি আবেগ ও শ্রদ্ধার কাজ যা সমগ্র দল সশস্ত্র বাহিনীর প্রতি রয়েছে। 

আমরা আমাদের সৈনিক তৈরি করতে সক্ষম এমন প্রচেষ্টা এবং সামান্য অবদানের জন্য স্বীকৃত হওয়ায় আমরা আনন্দিত। udChalo-এর সূচনা থেকেই আমরা আমাদের স্বপ্নের প্রতি বিশ্বাসী ছিলাম এবং ‘সুন টু বি ইউনিকর্ন’ উপাধিতে ভূষিত হওয়া সংগঠনের আসন্ন ভবিষ্যতের জন্য আমাদের আত্মবিশ্বাসকে অনেকটা বাড়িয়ে দেবে।” 


udChalo-র বর্তমানে ভারতীয় সশস্ত্র বাহিনী এবং তাদের নির্ভরশীলদের মিলিয়ে ২.৮ মিলিয়নেরও বেশি বিশ্বস্ত গ্রাহক বেস রয়েছে। ১০ বছরের ব্যবধানে, এই স্টার্ট-আপটি সৈন্যদের জন্য সবচেয়ে সস্তা উপভোক্তা পণ্য এবং পরিষেবাগুলি পৌঁছে দেওয়ার জন্য একটি অনন্য, সুবিধাজনক এবং কার্যকর প্ল্যাটফর্ম তৈরি করেছে। 


বিডাব্লিউ উনিকর্ন সামিট অ্যান্ড অ্যাওয়ার্ডস ২০২২ (BW Unicorn Summit & Awards 2022) হল এই ধরনের প্রথম বিশ্বব্যাপী দুই দিনের শীর্ষ সম্মেলন এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠান যেখানে বিভিন্ন স্টার্টআপকে ভারতে স্টার্ট-আপ ইকো সিস্টেমে তাদের প্রভাব ও অবদানের জন্য পুরস্কৃত করা হয়েছে এবং স্বীকৃতি দেওয়া হয়েছে।