Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সৌমেন্দু অধিকারী র দুর্নীতি মামলার নয়া মোড়

শুভেন্দু অধিকারীর ছোট ভাই সৌমেন্দু অধিকারীর বিরুদ্ধে কাঁথি প্রভাত কুমার কলেজে বিল্ডিং তৈরির দুর্নীতির মামলায় নয়া মোড়। ঘটনাকে ঘিরে ফের চাঞ্চল্য ছড়িয়েছে।

মহামান্য উচ্চ আদালতের রায়। সৌমেন্দু অধিকারীর বিরুদ্ধে কাঁথি প্রভাত কুমার…

 


শুভেন্দু অধিকারীর ছোট ভাই সৌমেন্দু অধিকারীর বিরুদ্ধে কাঁথি প্রভাত কুমার কলেজে বিল্ডিং তৈরির দুর্নীতির মামলায় নয়া মোড়। ঘটনাকে ঘিরে ফের চাঞ্চল্য ছড়িয়েছে।



মহামান্য উচ্চ আদালতের রায়। সৌমেন্দু অধিকারীর বিরুদ্ধে কাঁথি প্রভাত কুমার কলেজের বিল্ডিং তৈরির টেন্ডার সংক্রান্ত দুর্নীতির মামলায় সমস্ত নথি সিচ করে আদালতে জমা দেওয়ার নির্দেশ পুলিশকে। আগামী ৬ সেপ্টেম্বরের মধ্যে আদালতে সমূহ নথি সিচ করে জমা করার নির্দেশ বলে জানা গেছে। সৌমেন্দু অধিকারী ম্যানেজিং কমিটির গভর্নিং বডিতে থাকাকালীন কাঁথি প্রভাত কুমার কলেজের তৎকালীন কলেজ বিল্ডিং, হোস্টেল বিল্ডিং তৈরির টেন্ডার সংক্রান্ত সমুহ নথি সিচ করার নির্দেশ। সেই মর্মে বৃহস্পতিবার কাঁথি থানার পুলিশ কাঁথি প্রভাত কুমার কলেজে এসে প্রিন্সিপালের অফিস ঘেরাও করে রেখেছে। যতক্ষণ না নথি শীজ করা হচ্ছে ততক্ষণ প্রিন্সিপাল কে অফিসে থাকার কথা বলা হয়েছে বলে জানান প্রিন্সিপাল অমিত কুমার দে।


কিন্তু প্রিন্সিপালের অভিযোগ আজ ছুটির দিন এনসিসির কাজকর্ম কলেজে শুরু হচ্ছে বলেই তিনি এসেছিলেন তার আসার কথা নয় আজ কলেজে। কিন্তু তাকে না জানিয়ে হঠাৎ করে পুলিশের দল বল এসে তাকে ঘেরাও করে রাখা বা যতক্ষণ না নথি শিজ হচ্ছে ততক্ষণ পর্যন্ত অফিস ছেড়ে না যাওয়ার নির্দেশ নিয়ে তিনি যথেস্ট ক্ষোভ উগরে দিয়েছেন। তাছাড়া তিনি এও বলেছেন পুলিশকে এই মামলায় যখন যা বলেছে সহযোগিতা করে আসছেন এ বিষয়ে কোর্টের অর্ডার থাকলে তিনি অবশ্যই সহযোগিতা করবেন তিনি বাড়িতে থাকলেও ফোন করলে তিনি কলেজে এসে সমস্ত সহযোগিতা করতে বাধ্য বলেও জানান প্রিন্সিপাল। তবুও পুলিশের এ হেন আচরণে তিনি যথেষ্ট ক্ষোভ প্রকাশ করেছেন।