Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সাউথ বেঙ্গল ফ্রন্টিয়ার, বিএসএফ ভারতের স্বাধীনতা দিবসের শুভ উপলক্ষ্যে বিজিবির সাথে মিষ্টি ও শুভেচ্ছা বিনিময় করেছে

দেবাঞ্জন দাস, ১৬ আগস্ট:  বর্ডার সিকিউরিটি ফোর্সের,দক্ষিণবঙ্গ সীমান্তের মহাপরিদর্শক,  ড. অতুল ফুলঝেলে, আইপিএস স্বাধীনতা দিবস উপলক্ষে পতাকা উত্তোলন করে সালামী গ্রহণ করেন।  এরপর তিনি সেখানে উপস্থিত কর্মীদের উদ্দেশ্যে দেশের স্বাধীনতা…

 


দেবাঞ্জন দাস, ১৬ আগস্ট:  বর্ডার সিকিউরিটি ফোর্সের,দক্ষিণবঙ্গ সীমান্তের মহাপরিদর্শক,  ড. অতুল ফুলঝেলে, আইপিএস স্বাধীনতা দিবস উপলক্ষে পতাকা উত্তোলন করে সালামী গ্রহণ করেন।  এরপর তিনি সেখানে উপস্থিত কর্মীদের উদ্দেশ্যে দেশের স্বাধীনতা উপলক্ষে বক্তব্য রাখেন।  তিনি আরও বলেন, আজ দেশের স্বাধীনতার ৭৫ বছর পূর্ণ হয়েছে এবং দেশ আজ 'আজাদী কা অমৃত মহোৎসবের সাথে ৭৬তম স্বাধীনতা দিবস পালন করছে ।


 ১৫ আগস্ট  বিএসএফ, দক্ষিণবঙ্গ সীমান্ত  আইসিপি পেট্রাপোল, মাহাদিপুর এবং অন্যান্য সীমান্ত চৌকিতে ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে বর্ডার গার্ড বাংলাদেশের সাথে মিষ্টি ও শুভেচ্ছা বিনিময় করেছে।


 উভয় দেশের সীমান্তরক্ষী বাহিনীর মধ্যে সৌহার্দ্যপূর্ণ ও সামাজিক সম্পর্ক রয়েছে।  দুই দেশের সীমান্তরক্ষী বাহিনীর মধ্যে মিষ্টি বিনিময় শুভেচ্ছার ইঙ্গিত হিসেবে আসে এবং প্রকৃত সহযোগিতার পরিচয় দেয়।  এটি সৌহার্দ্যপূর্ণ সম্পর্ককে মধুর ও শক্তিশালী করতেও সাহায্য করে।


 দুই দেশের স্বাধীনতা দিবস ও উৎসব উপলক্ষে মিষ্টি বিনিময়ের মাধ্যমে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক স্থাপন দুই নিরাপত্তা বাহিনীর মধ্যে দীর্ঘদিনের ঐতিহ্য।


 স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানানোর পাশাপাশি সীমান্ত এলাকায় কঠোর নজরদারি ও চৌকশি চালাচ্ছে সীমান্ত নিরাপত্তা বাহিনী।