Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ঘনীভূত হবে নিম্নচাপ, প্রাকৃতিক দূর্যোগের কথা মাথায় রেখে তৎপর প্রশাসন, দিঘায় মাইকিং প্রশাসনের

দিঘাঃ ক্রমেই ঘনীভূত হচ্ছে নিম্নচাপ। ভারি থেকে অতি ভারি বৃষ্টির সম্ভবনা সাথে ঝড়ের সম্ভবনার কথা শুনিয়েছে হাওয়া অফিস। প্রাকৃতিক দূর্যোগের হাত থেকে জেলার মৎস্যজীবী ও সাধারন মানুষকে নিরাপত্তা দিতে তৎপর জেলা প্রশাসন। বর্ষার মরসুমে সে…



দিঘাঃ ক্রমেই ঘনীভূত হচ্ছে নিম্নচাপ। ভারি থেকে অতি ভারি বৃষ্টির সম্ভবনা সাথে ঝড়ের সম্ভবনার কথা শুনিয়েছে হাওয়া অফিস। প্রাকৃতিক দূর্যোগের হাত থেকে জেলার মৎস্যজীবী ও সাধারন মানুষকে নিরাপত্তা দিতে তৎপর জেলা প্রশাসন। বর্ষার মরসুমে সেইভাবে বৃষ্টির দেখা নেই। মাঝে মধ্যে ছিটেফোঁটা বৃষ্টি হয়েছে। ভারি বৃষ্টি না হওয়ায় ভ্যাপসা গরমে অস্বস্তিকর পরিবেশ তৈরি হয়। 


তবে শনিবার সকাল থেকে পূর্ব মেদিনীপুর জেলার বিভিন্ন এলাকায় শুরু হয়েছে বৃষ্টি। দিঘাতেও শুরু হয়েছে বৃষ্টি। মাঝে মাঝেই হচ্ছে বৃষ্টি। ঘন মেঘে ঢাকা এলাকা। আগামী ৮ থেকে ১১ ই আগস্ট পর্যন্ত বিশেষ সতর্কতা জারি করা হয়েছে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে। যে সমস্ত মৎস্যজীবী মাঝ সমুদ্রে মাছ ধরতে গিয়েছে তাদের ৭ তারিখের মধ্যে পাড়ে ফিরে আসার মাইকিং করা হচ্ছে দিঘার উপকূল এলাকা জুড়ে। সকাল থেকে বৃষ্টি আর মেঘাচ্ছন্ন থাকায় দিঘার সমুদ্র পাড়ে বিশেষ নজরদারি পুলিশের।