Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ICICI Lombard এবং Skit.ai অংশীদার গ্রাহকদের তাদের দাবির অবস্থা ট্র্যাক করতে সহায়তা করার জন্য একটি প্রথম ধরনের AI-চালিত ডিজিটাল ভয়েস এজেন্ট চালু করেছে

দেবাঞ্জন দাস; ১৫ সেপ্টেম্বর : ICICI Lombard, ভারতের নেতৃস্থানীয় প্রাইভেট নন-লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি Skit.ai, একটি AI-ভিত্তিক SaaS ভয়েস অটোমেশন প্ল্যাটফর্মের সাথে অংশীদারিত্ব করেছে। গ্রাহকদের সহায়তা করার জন্য একটি প্রথম ধরনে…


দেবাঞ্জন দাস; ১৫ সেপ্টেম্বর : ICICI Lombard, ভারতের নেতৃস্থানীয় প্রাইভেট নন-লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি Skit.ai, একটি AI-ভিত্তিক SaaS ভয়েস অটোমেশন প্ল্যাটফর্মের সাথে অংশীদারিত্ব করেছে। গ্রাহকদের সহায়তা করার জন্য একটি প্রথম ধরনের AI-চালিত ডিজিটাল ভয়েস এজেন্ট চালু ; যার ফলে স্বাস্থ্য এবং মোটর বীমা পলিসির জন্য তাদের বীমা দাবির অবস্থা জানতে পারবে । স্কিট অগমেন্টেড ভয়েস ইন্টেলিজেন্স প্ল্যাটফর্ম ব্যবহার করে, ICICI Lombard গ্রাহকের অভিজ্ঞতা এবং সহানুভূতির উপর ফোকাস করার সাথে সাথে দাবির অবস্থা চাওয়ার ঐতিহ্যগতভাবে জটিল প্রক্রিয়াটিকে সহজ করতে সক্ষম হবে। ডিজিটাল ভয়েস এজেন্ট কার্যকরভাবে গড় কল পরিচালনার সময় কমিয়ে আনবে, কল কন্টেনমেন্ট রেট উন্নত করবে এবং স্বজ্ঞাত, মানব-অনুভূতি সংলাপের মাধ্যমে গ্রাহকের মিথস্ক্রিয়া স্বয়ংক্রিয় করবে।


 বীমায় সহানুভূতি বাড়ানোর প্রয়োজনীয়তা স্বীকার করে, আইসিআইসিআই লোমবার্ড বীমা দাবি প্রক্রিয়ায় গ্রাহকের অভিজ্ঞতাকে আধুনিকীকরণ এবং উন্নত করার যাত্রায় অগ্রণী ভূমিকা পালন করেছে। Skit.ai অগমেন্টেড ভয়েস ইন্টেলিজেন্স প্ল্যাটফর্ম, ICICI Lombard-এর CRM সিস্টেমের সাথে একত্রিত, গতি, নির্ভুলতা এবং কথোপকথনের সহজতা বাড়াবে। এটি ICICI Lombard-এর CX উদ্ভাবন কৌশলের একটি গুরুত্বপূর্ণ কগ। আশা করা হচ্ছে যে এই কৌশলগত উদ্যোগটি ICICI Lombard কে 30% পর্যন্ত কল কন্টেনমেন্ট অর্জন করতে সাহায্য করবে, মানব গ্রাহক সহায়তা এজেন্টদের আরও জটিল দাবি এবং বৃদ্ধি মোকাবেলায় মনোযোগ দিতে সাহায্য করবে। উপরন্তু, এটি যোগাযোগ কেন্দ্রের খরচের প্রায় 28% সঞ্চয় করতে সক্ষম করবে। ডিজিটাল ভয়েস এজেন্ট ইতিমধ্যেই গ্রাহকদের তাদের দাবির অবস্থার আপডেট পাওয়ার প্রক্রিয়াটি এক মিনিটের মধ্যে সম্পূর্ণ করতে সাহায্য করতে শুরু করেছে যখন একটি ধারাবাহিক এবং সহানুভূতিশীল ব্যবহারকারীর অভিজ্ঞতা প্রদান করে। এটি IVR-এর মধ্য দিয়ে চলার একঘেয়েমি এবং সাধারণ DTMF অভিজ্ঞতাও দূর করে।


 অংশীদারিত্ব সম্পর্কে মন্তব্য করতে গিয়ে, আইসিআইসিআই লোমবার্ডের সার্ভিস, অপারেশনস অ্যান্ড টেকনোলজির প্রধান গিরিশ নায়েক বলেছেন, "আইসিআইসিআই লোমবার্ডে, আমরা বিশ্বাস করি যে বীমা একটি প্রতিশ্রুতি যা একজন গ্রাহক অগ্রিম অর্থ প্রদান করে এবং দাবিটি সত্যের মুহূর্ত। ডিজিটাল রূপান্তর কৌশল, আমরা একটি বুদ্ধিমান ডিজিটাল ভয়েস এজেন্টের সাথে এই প্রতিশ্রুতি প্রদানের জন্য প্রস্তুত হয়েছি যা গ্রাহকের অপেক্ষার সময় কমিয়ে দেয় এবং সহানুভূতিশীল কথোপকথন রাখে। এটি একটি অপ্রচলিত, আধুনিক সমাধান যা একটি উত্তরাধিকার প্রক্রিয়াকে সহজ করে যা বেশ জটিল।"


 অংশীদারিত্ব সম্পর্কে কথা বলার সময়, সৌরভ গুপ্ত, সিইও এবং সহ-প্রতিষ্ঠাতা, Skit.ai বলেছেন, “ভয়েস অটোমেশন এবং বুদ্ধিমত্তা গ্রাহকদের অভিজ্ঞতার জায়গার মধ্যে রূপান্তরিত করার এবং শক্তিশালী ভিত্তিগত পরিবর্তন আনার ক্ষমতা রাখে৷ আমরা ICICI Lombard-এর সাথে অংশীদারিত্ব করতে পেরে এবং ভারতীয় বীমা খাতকে ডিজিটাল রূপান্তরের এই যাত্রা শুরু করতে পেরে রোমাঞ্চিত। ভয়েস হল গ্রাহক এবং ব্যবসার মধ্যে ইন্টারফেসের ভবিষ্যত এবং Skit.ai-এর উন্নত SaaS-ভিত্তিক ভয়েস এআই সলিউশনের সাহায্যে, ICICI Lombard আর অপেক্ষার সময় ছাড়াই বিশ্বমানের গ্রাহক পরিষেবা সরবরাহ করতে সক্ষম হবে।”


 Skit.ai বিশ্বাস করে যে ভবিষ্যৎ হল ভয়েস-প্রথম, এবং তাদের দৃষ্টি হল অত্যাধুনিক, আলাদা, এবং এক-এক ধরনের ভয়েস প্রযুক্তি সহ বিশ্বের শীর্ষস্থানীয় ভয়েস কোম্পানি হওয়া। Skit.ai বৃহত্তর বাজারে তার পদচিহ্ন প্রসারিত করছে, গভীর প্রযুক্তি, কৃত্রিম বুদ্ধিমত্তা এবং অটোমেশনে তার বিস্তৃত দক্ষতাকে কাজে লাগিয়ে ব্যবসাগুলিকে ক্রমাগত পরিবর্তিত ডিজিটাল বিশ্বে গ্রাহকের মিথস্ক্রিয়াকে রূপান্তরিত করতে সহায়তা করছে।"