Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ক্যাম্পাস অ্যাক্টিভওয়্যার তার বার্ষিক খুচরা বিক্রেতা সভায় নতুন শরৎ ও শীতকালীন সংগ্রহ উন্মোচন করেছে

দেবাঞ্জন দাস, ১৯ সেপ্টেম্বর : ক্যাম্পাস অ্যাক্টিভওয়্যার লিমিটেড (ক্যাম্পাস অ্যাক্টিভওয়্যার) (পূর্বে ক্যাম্পাস অ্যাক্টিভওয়্যার প্রাইভেট লিমিটেড নামে পরিচিত), যেটি ফিসকাল 2021(1) এ মূল্য এবং আয়তনের দিক থেকে ভারতের অন্যতম বৃহত্…


দেবাঞ্জন দাস, ১৯ সেপ্টেম্বর : ক্যাম্পাস অ্যাক্টিভওয়্যার লিমিটেড (ক্যাম্পাস অ্যাক্টিভওয়্যার) (পূর্বে ক্যাম্পাস অ্যাক্টিভওয়্যার প্রাইভেট লিমিটেড নামে পরিচিত), যেটি ফিসকাল 2021(1) এ মূল্য এবং আয়তনের দিক থেকে ভারতের অন্যতম বৃহত্তম ক্রীড়া এবং ক্রীড়া স্যু ব্র্যান্ড, তার বার্ষিক খুচরা বিক্রেতাদের আয়োজন করে 12 এবং 13 সেপ্টেম্বর, 2022-এ তাদের পরিবেশক M/S অ্যাপোসাইট মার্কেটিং দিল্লির মাধ্যমে নয়া দিল্লিতে আয়োজন করে। খুচরা বিক্রেতাদের বৈঠকে দিল্লির উত্তর ও পশ্চিম অংশ থেকে 300 টিরও বেশি খুচরা বিক্রেতা উপস্থিত ছিলেন। মিটটি পরিচালনা করে, সুরেন্দর বনসাল - কান্ট্রি হেড এমবিও - ক্যাম্পাস অ্যাক্টিভওয়্যার লিমিটেড 300 টিরও বেশি নতুন জুতার ডিজাইনের প্রবর্তন ঘোষণা করেছেন যার মধ্যে 100টি ইতিমধ্যে চালু করা হয়েছে এবং বাকিগুলি 2022 সালের শেষের দিকে চালু হবে৷ তিনি আরও প্রশংসা করেন৷ খুচরা বিক্রেতাদের তাদের ইতিবাচক মনোভাব, টেকসই ফোকাস এবং অংশীদারিত্বের মান এবং বিশ্বাসযোগ্যতা যোগ করার জন্য উত্সর্গের জন্য।


 এই ইভেন্টটি ক্যাম্পাস অ্যাক্টিভওয়্যারের "অটাম-উইন্টার" কালেকশনের আত্মপ্রকাশও প্রত্যক্ষ করেছে। বিভিন্ন ধরণের গ্রাহকদের জন্য এই পরিসরটি খুচরা বিক্রেতাদের মধ্যে চালু করা হচ্ছে। এই সংগ্রহটি পুরুষ, মহিলা এবং বাচ্চাদের জন্য এক উপলক্ষ থেকে অন্য অনুষ্ঠানে, যে কোনও সময় এবং যে কোনও জায়গায় ফ্যাশন-লাইফস্টাইল এবং আরামের নিখুঁত মিশ্রণ নিশ্চিত করার জন্য বিভিন্ন ধরণের জুতা উপস্থাপন করে।


 ইভেন্ট সম্পর্কে কথা বলতে গিয়ে, প্রেরণা আগরওয়াল- সিএমও - ক্যাম্পাস অ্যাক্টিভওয়্যার লিমিটেড বলেন, "আমরা আমাদের বর্ধিত পরিবারের সদস্যদের - আমাদের পরিবেশক এবং খুচরা বিক্রেতাদের আমাদের বৈচিত্র্যময় পণ্যের পোর্টফোলিও প্রদর্শন করতে এবং সম্মিলিতভাবে স্থিতিশীল বৃদ্ধি বজায় রাখার জন্য হোস্ট করতে পেরে আনন্দিত৷ স্পোর্টস এবং অ্যাথলিজার ফুটওয়্যার সেগমেন্টে এটি অবশ্যই তার চিহ্ন তৈরি করেছে কারণ আমাদের কাছে এখন অংশীদার এবং গ্রাহকরা আসছেন এবং আমাদের পণ্যগুলির জন্য বিশেষভাবে অনুরোধ করছেন; কাজ চলছে, এই বছরের শেষ নাগাদ 300 টিরও বেশি নতুন জুতার ডিজাইন চালু করার জন্য পুরোদমে কাজ চলছে এই সবই উন্নত পরিকল্পনার ফল, ক্যাম্পাসের দেওয়া পণ্যগুলির সামঞ্জস্যপূর্ণ গুণমান, সাশ্রয়ীতা এবং অ্যাক্সেসযোগ্যতার সাথে আপস না করে ভোক্তাদের প্রত্যাশা অনুযায়ী মূল ফ্যাশন প্রবণতাগুলি পড়া।"


 দুই দিনের অভিজ্ঞতা শেয়ার করার পাশাপাশি ভবিষ্যত কর্মসূচীর পরিকল্পনা, ক্যাম্পাস রিটেইলারদের মিট ছিল উত্তেজনা ও উৎসাহে পূর্ণ। প্রধান হাইলাইটগুলির মধ্যে, ক্যাম্পাস খুচরা বিক্রেতা এবং পরিবেশকদের মধ্যে বিভাগ জুড়ে তার বৈচিত্র্যময় পণ্য পোর্টফোলিও প্রদর্শন করেছে। খুচরা বিক্রেতার সংযোগ প্রোগ্রাম, ক্যাম্পাস শুভাগ্যা লক্ষ্মী যোজনা সহ অন্যান্য অফারগুলি একটি মজাদার উপায়ে অন-স্পট পণ্য কেনার জন্য উপলব্ধ করা হয়েছিল। ইভেন্ট চলাকালীন সেরা পারফরম্যান্সকারী খুচরা বিক্রেতা এবং পরিবেশকদেরকে ক্যাম্পাস এলিট পার্টনার হিসেবে পুরস্কৃত করা হয় এবং ইমসি-ভিত্তিক গেমগুলির সাথে উত্তেজনাকে উচ্চ রাখতে।


 ক্যাম্পাসের লক্ষ্য হল গ্রাহকদের ফুটওয়্যার অভিজ্ঞতা বাড়াতে সর্বোত্তম প্রযুক্তি এবং ডিজাইন অফার করে প্রত্যেক ভারতীয়র দৈনন্দিন সক্রিয় জীবনধারার একটি অবিচ্ছেদ্য অংশ হয়ে ওঠা। ক্যাম্পাসের সারা দেশে 19000+ স্টোরের একটি খুচরা নেটওয়ার্ক রয়েছে এবং সমস্ত নেতৃস্থানীয় ই-কমার্স প্ল্যাটফর্ম জুড়ে অনলাইন বিক্রি করে। ব্র্যান্ডটি জুতার সচেতনতা বাড়াতে এবং ভারতের সবচেয়ে উচ্চাকাঙ্ক্ষী ক্রীড়া এবং ক্রীড়াবিদ ব্র্যান্ড হয়ে ওঠার জন্য দৃঢ়ভাবে কাজ করছে।