Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ইন্ডিয়ান চেম্বার অফ কমার্স ফ্রেডি সোভেনের সাথে ইন্টারেক্টিভ সেশনের আয়োজন করে

দেবাঞ্জন দাস, কলকাতা; ১৯সেপ্টেম্বর: ইন্ডিয়ান চেম্বার অফ কমার্স (ICC) ১৬ সেপ্টেম্বর ফ্রেডি স্যাভেনের সাথে গ্রিন হাইড্রোজেন উন্নয়নের জন্য ভারতীয় এবং ডেনিশ কোম্পানিগুলির মধ্যে সহযোগিতার সুযোগ নিয়ে একটি এক্সক্লুসিভ ইন্টারেক্টিভ স…


দেবাঞ্জন দাস, কলকাতা; ১৯সেপ্টেম্বর: ইন্ডিয়ান চেম্বার অফ কমার্স (ICC) ১৬ সেপ্টেম্বর ফ্রেডি স্যাভেনের সাথে গ্রিন হাইড্রোজেন উন্নয়নের জন্য ভারতীয় এবং ডেনিশ কোম্পানিগুলির মধ্যে সহযোগিতার সুযোগ নিয়ে একটি এক্সক্লুসিভ ইন্টারেক্টিভ সেশনের আয়োজন করেছে। উপস্থিত সম্মানিত অতিথিদের মধ্যে ছিলেন ভারতে ডেনমার্কের রাষ্ট্রদূত ফ্রেডি সোভেন; ডেনমার্কের অনারারি কনসাল স্মিতা বাজোরিয়া এবং আইসিসি জাতীয় বিশেষজ্ঞ কমিটির চেয়ারম্যান অতনু সেন।


 ফ্রেডি সোভেন, ভারতে ডেনমার্কের রাষ্ট্রদূত পর্যবেক্ষণ করেছেন যে ডেনমার্ক একটি কল্যাণ-ভিত্তিক সমাজ হওয়ায় রাশিয়া-ইউক্রেন পতনের পরে শক্তির দাম বৃদ্ধির সাথে সমস্যাগুলির সম্মুখীন হয়েছে৷ বিশ্বব্যাপী এর প্রতিকূল ভূ-রাজনৈতিক ও অর্থনৈতিক প্রভাবের পরিপ্রেক্ষিতে তিনি রাশিয়া-ইউক্রেন যুদ্ধের অবসানের জন্যও প্রার্থনা করেছিলেন। তিনি সবুজ হাইড্রোজেন উন্নয়নের জন্য ভারতীয় এবং ডেনিশ কোম্পানিগুলির মধ্যে সহযোগিতার সুযোগ নিয়ে কথা বলেন। মহামান্য উল্লেখ করেছেন যে ভারত ও ডেনমার্কের ব্যবসায়িক ক্ষেত্রে যৌথ অভিযানের দীর্ঘ ইতিহাস রয়েছে, সবুজ বিপ্লব এবং শ্বেত বিপ্লবের জন্য প্রযুক্তিগত সহযোগিতার কথা উল্লেখ করে তিনি লক্ষ্য করেছেন যে নীতির সফল বাস্তবায়ন নিশ্চিত করতে, যেকোনো দেশের জন্য শেষ মাইল সংযোগ গুরুত্বপূর্ণ। তিনি ভারতকে বিশ্বের বিনিয়োগের গন্তব্য হিসেবে অভিহিত করেছেন। তিনি আরও উদ্ধৃত করেছেন, "একটি তরুণ কর্মক্ষম জনসংখ্যা, ডিজিটাইজেশন এবং উদ্ভাবনের ক্ষমতা বৈশ্বিক বিশ্বে ভারতের তুলনামূলক সুবিধা হিসাবে কাজ করছে।"