Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

Vi Aagomoni বাংলায় দুর্গা পূজার সূচনা করেছে

দেবাঞ্জন দাস, ২৬ সেপ্টেম্বর: শীর্ষস্থানীয় টেলিকম অপারেটর Vi-এর ফ্ল্যাগশিপ মিউজিক্যাল সম্পত্তি Vi Aagomoni, মহালয়ার প্রাক্কালে বাংলার ঐতিহ্য হয়ে উঠেছে। প্রতি বছরের মতো, এই মহালয়াতেও, শ্রোতারা উচ্চ অক্টেভ পারফরম্যান্সের সা…


দেবাঞ্জন দাস, ২৬ সেপ্টেম্বর: শীর্ষস্থানীয় টেলিকম অপারেটর Vi-এর ফ্ল্যাগশিপ মিউজিক্যাল সম্পত্তি Vi Aagomoni, মহালয়ার প্রাক্কালে বাংলার ঐতিহ্য হয়ে উঠেছে। প্রতি বছরের মতো, এই মহালয়াতেও, শ্রোতারা উচ্চ অক্টেভ পারফরম্যান্সের সাক্ষী হয়েছেন বলিউড গায়ক জাভেদ আলি, কিংবদন্তি তালবিদ ওস্তাদ তৌফিক কুরেশি এবং ডক্টর প্রকাশ সোনটাক্কে এবং বাংলার নিজস্ব লোপামুদ্রা মিত্রের মতো সঙ্গীত শিল্পী সরগমে সুর করেছেন।


 Vi Aagomoni সম্পর্কে মন্তব্য করে, লোপামুদ্রা মিত্র বলেন, “আমি একজন বয়সী Vi গ্রাহক এবং Vi এর সাথে আমার সম্পর্ক এক দশকেরও বেশি। ভি আগমনিতে পারফর্ম করা সবসময়ই আনন্দের কারণ ভি আগমনি দিয়ে পুজো শুরু হয়।”


 শো সম্পর্কে মন্তব্য করতে গিয়ে, সুকান্ত দাস, ক্লাস্টার বিজনেস হেড- ইস্ট, ভি বলেন, “এর সমৃদ্ধ উত্তরাধিকার সহ ভি আগমনি, বাংলার দুর্গা পূজা উৎসবের একটি অবিচ্ছেদ্য অংশ। বাংলা এমন একটি সমাজ যেখানে প্রতিটি পরিবারের সঙ্গীতের সাথে একটি বিশেষ সংযোগ রয়েছে এবং রাজ্য সঙ্গীতের প্রতি অনন্য অবদানের জন্য পরিচিত। তাই, ভি-তে আমরা গর্বিত বোধ করি যে আমরা সফলভাবে একটি সঙ্গীত সম্পত্তি তৈরি করতে সক্ষম হয়েছি যা একটি জনসংখ্যার দ্বারা প্রশংসিত হয় যা সঙ্গীতের জন্য প্রচুর প্রশংসা করে। এই বছর উপস্থিতিও প্রমাণ করে যে ভি আগমনি হল কলকাতায় মহালয়ার প্রাক্কালে সঙ্গীত উত্সব সবচেয়ে বড় এবং সবচেয়ে বেশি চাওয়া। আমরা দর্শকদের ধন্যবাদ জানাই ভি আগমনিকে ভালোবাসার জন্য এবং পরের বছর আরও ভালো অনুষ্ঠানের আয়োজন করতে উৎসাহিত করার জন্য।”


 ভি আগমনিতে পারফর্ম করে, প্রখ্যাত গায়ক জাভেদ আলী বলেন, "আমরা কলকাতায় এসে ভি আগমনিতে পারফর্ম করতে পেরে অত্যন্ত আনন্দিত কারণ বাংলার সবচেয়ে বড় উৎসব দুর্গা পুজো আজ থেকে ভি আগমনিতে শুরু হচ্ছে"।


 এই বছরের ভি আগমনিতেও কিংবদন্তি তালবাদক ওস্তাদ তৌফিক কোরেশী দর্শকদের জন্য পরিবেশন করেছিলেন। শ্রোতারা যখন সঙ্গীত গুরুর জাদুকরী পারফরম্যান্সের সাক্ষী ছিলেন, ভি আগমনিতে পারফর্ম করার বিষয়ে মন্তব্য করতে গিয়ে তৌফিক কোরেশি বলেন, “কলকাতায় পারফর্ম করা সবসময়ই অবিশ্বাস্য এবং এটা আমার দ্বিতীয়বার ভি আগমনিতে পারফর্ম করা। এটা আমার কাছে স্বদেশ প্রত্যাবর্তনের মতো। আমি আজ অত্যন্ত আনন্দিত কারণ এখান থেকে ভি আগমনি দিয়ে পুজো শুরু হচ্ছে”।


 ভারত জুড়ে বৃহত্তর ব্যবহারকারী বেস অফার করে তাদের প্রিয় Vi Aagomoni লাইভ দেখার সুযোগ করে, Vi অ্যাপে মিউজিক্যাল এক্সট্রাভ্যাঞ্জার লাইভ স্ট্রিমিংয়ের আয়োজন করেছিল। এবং ভি আগমনির প্রতি বাঙালিদের ভালবাসার কথা পুনর্ব্যক্ত করে, মহালয়ার প্রাক্কালে 1 লক্ষেরও বেশি মানুষ Vi অ্যাপে অনুষ্ঠানটি লাইভ দেখেছেন।

 আরও শ্রোতাদের সাথে সম্পৃক্ত হওয়ার সুযোগের জন্য, Vi দুটি পূজা প্যান্ডেল- চতুরঙ্গো পূজা কমিটি, দুর্গাপুর এবং চোলখালি সর্বজনীন, বেরহামপুর-এ Vi আগমনির লাইভ স্ট্রিমিংয়ের আয়োজন করেছিল।