Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

তৃতীয় বার কাঁথি থানায় হাজিরা দিলেন শুভেন্দু অধিকারীর ভাই কাঁথি পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান সৌমেন্দু অধিকারী

সৌমেন্দু অধিকারী সাড়ে বারোটায় কাঁথি থানায় পৌঁছলেন।যদিও নোটিশে সৌমেন্দু অধিকারী কে বলা হয়েছিল দশটার সময় কাঁথি থানায় হাজিরা দেওয়ার জন্য। কিন্তু তিনি অসুস্থ থাকায় ওষুধ এবং দুপুরের খাবার খেয়ে তিনি এলেন।তার আগে তার আইনজীবী মা…


সৌমেন্দু অধিকারী সাড়ে বারোটায় কাঁথি থানায় পৌঁছলেন।যদিও নোটিশে সৌমেন্দু অধিকারী কে বলা হয়েছিল দশটার সময় কাঁথি থানায় হাজিরা দেওয়ার জন্য। কিন্তু তিনি অসুস্থ থাকায় ওষুধ এবং দুপুরের খাবার খেয়ে তিনি এলেন।তার আগে তার আইনজীবী মারফত দশটায় তিনি আসতে পারবেন না বলে তার সমস্যার কথা জানিয়ে আবেদন করেছিলেন পুলিশের কাছে। পুলিশ সেই আবেদন মঞ্জুর করায় সাড়ে বারোটায় তুমি কাঁথি থানায় এলেন।

উল্লেখ্য তিনবার কাথি থানার পুলিশ তাকে তলব করল। প্রথমবার পথবাতি দুর্নীতি শ্মশান ভূমি দুর্নীতির মামলায় জিজ্ঞাসাবাদ চলছিল 10 ঘন্টা ধরে।

দ্বিতীয়বার কাঁথি পৌর এলাকায় সারদার একটি ফাইল মেশিং মামলায় তাকে সাক্ষী হিসেবে তলব করা হয়েছিল। সেখানেও ৭ ঘন্টা ধরে জিজ্ঞাসা ছিল।


আজ যে মামলায় তলব করা হয়েছে, সেই মামলাটির পুলিশ সূত্রে খবর ২০২১ সালে দোলের দিন কাঁথি পৌর এলাকার ১৫ নম্বর ওয়ার্ডে এক তৃণমূল নেতার বাড়িতে হামলা হয়েছিল সেই হামলায় সৌমেন্দু অধিকারী ছিলেন বলে অভিযোগ হয়েছিল কাঁথি থানায়। সেই মামলার জিজ্ঞাসাবাদ, এছাড়াও পুলিশ দশ বছরের আইটি রিটার্ন চেয়েছিল। ১২ বছরের আইটি রিটার্নের সেই ফাইল আজ জমা করছে সৌমেন্দু অধিকারী। উল্লেখ্য এই রিটার্ন চাওয়ার ক্ষেত্রে যেটা নোটিশে বলা হয়েছে রাশিয়ান ফেডারেশন কাপ দেখতে গেছিলেন সৌমেন্দু অধিকারী, কিন্তু সৌমেন্দু অধিকারীর পক্ষে তার আইনজীবী জানাচ্ছে সৌমেন্দু অধিকারী রাশিয়ান ফেডারেশন কাপ কখনো দেখতে যাননি। এটা ভুল ইনফরমেশন সহ পুলিশ অযথা হয়রানির জন্য রাশিয়ান ফেডারেশন যোগ করছে। তবে ২০১৯ এ ইংল্যান্ড ওয়ার্ল্ড কাপ দেখতে গিয়েছিলেন তার হিসেব-নিকেশ আজকে জমা করেছে পুলিশের কাছে।