Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ট্রিভিউ ভারতে তার টিভি ব্যবসা বাড়ানোর জন্য আরজু-এর সাথে হাত মিলিয়েছে

দেবাঞ্জন দাস,২০ অক্টোবর : থাইল্যান্ডের শীর্ষস্থানীয় এলইডি টিভি এবং যন্ত্রপাতি প্রস্তুতকারক, ট্রিভিউ কো লিমিটেড, তার অত্যাধুনিক প্রযুক্তি সহ ভারতে স্মার্ট অ্যান্ড্রয়েড ফুল এইচডি রেঞ্জের 24 ইঞ্চি থেকে 85 ইঞ্চি পর্যন্ত টিভি মডেল ব…


দেবাঞ্জন দাস,২০ অক্টোবর : থাইল্যান্ডের শীর্ষস্থানীয় এলইডি টিভি এবং যন্ত্রপাতি প্রস্তুতকারক, ট্রিভিউ কো লিমিটেড, তার অত্যাধুনিক প্রযুক্তি সহ ভারতে স্মার্ট অ্যান্ড্রয়েড ফুল এইচডি রেঞ্জের 24 ইঞ্চি থেকে 85 ইঞ্চি পর্যন্ত টিভি মডেল বাজারজাত করতে খুচরা প্রযুক্তি প্ল্যাটফর্ম আরজু-এর শক্তিশালী নেটওয়ার্কের সুবিধা নিতে প্রস্তুত , Treeview অন্যদের মধ্যে মধ্যপ্রাচ্য এবং আফ্রিকান দেশগুলির মত ভৌগোলিক জুড়ে ছড়িয়ে আছে।


 ভারত বর্তমানে বিশ্বমানের স্মার্ট টেলিভিশনের ব্যাপক চাহিদা প্রত্যক্ষ করছে কারণ ক্রমবর্ধমান সংখ্যক গ্রাহক নন-স্মার্ট টিভি থেকে বড় স্ক্রীন মাপের স্মার্ট টিভিতে রূপান্তরিত হওয়ার জন্য উন্মুখ। ট্রিভিউ এটিকে তার বৈশিষ্ট্যযুক্ত স্মার্ট টিভিগুলি প্রবর্তন করার একটি সুযোগ হিসাবে দেখে, যেগুলির প্রতিযোগিতামূলক মূল্য এবং আরও ভাল দেখার অভিজ্ঞতা অফার করে৷ এটি আগামী 12 মাসে অর্ধ মিলিয়নেরও বেশি স্মার্ট টিভির বিক্রয় নিবন্ধন করার লক্ষ্য রাখে।


 ভারতে আরজু-এর অফলাইন রিটেল চ্যানেলের বিশাল নেটওয়ার্ক Treeview-কে স্বল্পতম সময়ের মধ্যে প্যান-ইন্ডিয়া পেনিট্রেশন বাড়াতে এবং অর্জন করতে সক্ষম করবে।


 “আমাদের লক্ষ্য আরজু এর খুচরা নেটওয়ার্কের মাধ্যমে আরও বেশি পরিবারের কাছে পৌঁছানো। উন্নত স্পেসিফিকেশন, উন্নত মানের এবং সাশ্রয়ী মূল্যের সাথে, আমাদের স্মার্ট টিভিগুলির পরিসর ভারতীয় গ্রাহকদের জন্য সবচেয়ে উপযুক্ত।" বলেছেন, জুবিন পিটার - ডিরেক্টর কিউথ্রি ভেঞ্চারস।


 সাই কৃষ্ণ, ডিরেক্টর, আরজুতে টিভি ক্যাটাগরিস “আমরা আমাদের খুচরা নেটওয়ার্কের মাধ্যমে ভারতীয় গ্রাহকদের উচ্চ মানের স্মার্ট টিভি অফার করার জন্য আরজু প্ল্যাটফর্মটিকে Treeview-এ প্রসারিত করতে পেরে আনন্দিত। এই অংশীদারিত্বটি আমাদের সামনের বৃহৎ যন্ত্রপাতিগুলির পোর্টফোলিওকে শক্তিশালী করার আরেকটি ধাপ। আমরা সারা বিশ্ব থেকে প্ল্যাটফর্মে আরও উচ্চ-মানের ব্র্যান্ড পেতে প্রতিশ্রুতিবদ্ধ এবং অফলাইন খুচরা বিক্রেতা এবং ভারতীয় গ্রাহকদের কাছে তাদের অ্যাক্সেসযোগ্য করে তুলতে”।


 আরজু এক্সপ্রেস, 22টি রাজ্য জুড়ে 35টি হাব এবং গুদামগুলির একটি শক্তিশালী নেটওয়ার্ক দ্বারা সমর্থিত, বিতরণ কৌশলে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। সম্প্রতি, আরজু কুইক রিটেল চালু করেছে, যা মুম্বাই, দিল্লি, কলকাতা, বেঙ্গালুরু, হায়দ্রাবাদ এবং চেন্নাই সহ মেট্রো শহরগুলিতে পরের দিন সরবরাহের প্রতিশ্রুতি দেয়। এটি ভোক্তাদের দ্রুত ডেলিভারি সহ কার্যকর মূল্যে স্মার্ট অ্যান্ড্রিওড টিভি সরবরাহ করার জন্য খুচরা বিক্রেতাদের অনুসন্ধানকে আরও এগিয়ে নিয়ে যাবে।