Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

টেকসই ভবিষ্যৎ এবং নির্ভরযোগ্যতার প্রতি এইচএমডি গ্লোবালের দায়বদ্ধতার সঙ্গে সঙ্গতি রেখে ভারতে লঞ্চ হল Nokia G11 Plus

দেবাঞ্জন দাস,১৭ অক্টোবর: নোকিয়া ফোনের মালিক এইচএমডি গ্লোবাল লঞ্চ করল জি-সিরিজের এক আকর্ষণীয় সংযোজন Nokia G11 Plus। জি-সিরিজের সাফল্যকে ব্যবহার করে নতুন Nokia G11 Plus বাজারে এল অনন্য বিল্ড কোয়ালিটি এবং টেকসই হওয়া নিশ্চিত করে এমন …


দেবাঞ্জন দাস,১৭ অক্টোবর: নোকিয়া ফোনের মালিক এইচএমডি গ্লোবাল লঞ্চ করল জি-সিরিজের এক আকর্ষণীয় সংযোজন Nokia G11 Plus। জি-সিরিজের সাফল্যকে ব্যবহার করে নতুন Nokia G11 Plus বাজারে এল অনন্য বিল্ড কোয়ালিটি এবং টেকসই হওয়া নিশ্চিত করে এমন আপডেট নিয়ে। আমাদের রিসাইক্লিং উদ্যোগে আপনি বহু বছর ব্যবহার করার পর আপনার ফোনটাকে নিরাপদে এবং সুরক্ষিতভাবে পরিত্যাগ করতে পারবেন।

সন্মিত সিং কোছর, ভাইস প্রেসিডেন্ট – ইন্ডিয়া অ্যান্ড মেনা, এইচএমডি গ্লোবাল:

“নোকিয়া ফোনের ঘর এইচএমডি গ্লোবালে আমরা এক টেকসই ভবিষ্যৎ গড়ে তোলার ব্যাপারে কঠোরভাবে দায়বদ্ধ। সাত তাড়াতাড়ি স্মার্টফোন বদলে ফেলার ফলাফলের ব্যাপারে ক্রমবর্ধমান সচেতনতার ফলে সারা পৃথিবীর মানুষ তাঁদের স্মার্টফোন বেশিদিন কাছে রাখছেন। Nokia G11 Plus-এ আমরা এমন একটা ব্যবস্থা করেছি যা নির্দিষ্টভাবে ক্রেতাদের নিজেদের ফোন বেশিদিন ব্যবহার করতে সাহায্য করবে। ৩ দিন আয়ুর ব্যাটারি, তিন বছরের জন্য মাসিক সিকিউরিটি আপডেট এবং অ্যান্ড্রয়েড আপডেটের দুটো ভার্সান আপনার ফোনের আপডেটেড থাকা নিশ্চিত করবে। প্রতিযোগী ডিভাইসগুলোর তুলনায় দ্বিগুণ সিকিউরিটি আপডেট দেওয়ার ফলে Nokia G11 Plus নিশ্চিত করে যে আপনার কনটেন্ট এবং অনলাইন কার্যকলাপ এখন এবং আগামী বহু বছর সুরক্ষিত থাকবে।”


Nokia G11 Plus

পকেটের পক্ষে সুবিধাজনক দামে প্রিমিয়াম ডিজাইন

Nokia G11 Plus-এ তিনদিন আয়ুর ব্যাটারি রাখা হয়েছে সরু নর্ডিক ডিজাইনে। ফলে আপনি গোটা উইকেন্ড ফোন চার্জ করার কথা ভুলে থাকতে পারেন এবং ব্যাটারি সম্পর্কে উদ্বেগ দূর করে ফেলতে পারেন। শুধুমাত্র নোকিয়া ফোনেই উপলব্ধ সুপার ব্যাটারি সেভার আপনার সবচেয়ে দরকারের সময়ে কয়েক ঘন্টা বেশি চার্জ জোগাবে। শক্ত পলিকার্বনেট বডি টেকসই কিনা তা বোঝার জন্য কঠোরভাবে পরীক্ষা করা হয়েছে।


ক্যামেরা এমন শট দেবে যা শেয়ার না করে আপনি পারবেন না

এই ফোনের ৫০ মেগাপিক্সেল ক্যামেরা AI প্রযুক্তিতে চলে। এতে যে কোনো তীব্রতার আলোতেই পরিষ্কার, ঝকঝকে ছবি ওঠে যাতে আপনি সৃজনশীল হয়ে উঠতে পারেন। সুপার নাইট অ্যালগরিদম নিশ্চিত করে যে দিনের সবচেয়ে অন্ধকার সময়েও ছবির ডিটেলস পরিষ্কার আসবে।


সকলের পছন্দের স্ক্রিন সাইজের দাবি পূরণ করার পক্ষে এই ফোনের ৬.৫” HD+ ডিসপ্লে একেবারে যথাযথ। হাতে যেমন স্বচ্ছন্দে নেওয়া যায়, তেমনি পকেটেও এঁটে যায়। ৯০Hz রিফ্রেশ রেটের জন্যে যে মসৃণ অভিজ্ঞতা হয় তা Nokia G11 Plus-কে করে তুলেছে ব্রাউজ এবং ঘাঁটাঘাঁটি করার জন্যে এক স্বপ্নের ফোন।


দাম ও সহজলভ্যতা


Nokia G11 Plus ৭ই অক্টোবর ২০২২ থেকে ভারতে পাওয়া যাচ্ছে লেক ব্লু ও চারকোল গ্রে বিকল্পে, দাম ১২৪৯৯ টাকা থেকে শুরু। সমস্ত খুচরো বিক্রেতার কাছে, Nokia.com এবং প্রথম সারির ই-কমার্স ওয়েবসাইটগুলোতে পাওয়া যাচ্ছে।


Nokia T10 Wi-Fi লঞ্চ করা হয়েছিল গত মাসের শেষদিকে আর ১৫ই অক্টোবর থেকে Nokia T10 LTE-ও সমস্ত খুচরো বিক্রেতার কাছে, Nokia.com এবং অন্যান্য অনলাইন পোর্টালে পাওয়া যাচ্ছে।

Nokia T10 ৩/৩২ জিবি LTE ১২৭৯৯ টাকায়।

Nokia T10 ৪/৬৪ জিবি LTE INR ১৩৯৯৯ টাকায়।