Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

গুজরাট টাইটান্স ফ্যানদের জন্য স্ট্রিটওয়্যার সংগ্রহ এনেছে

দেবাঞ্জন দাস, ১৭ অক্টোবর: গুজরাট টাইটান্স, টাটা আইপিএল চ্যাম্পিয়নস 2022 সিজন মুম্বাইতে ল্যাকমে ফ্যাশন উইক x FDCI-এ তাদের একচেটিয়া স্ট্রিটওয়্যার সংগ্রহ চালু করেছে। গুজরাট টাইটান্সের ব্যাটার শুভমান গিল, কণিকা গোয়ালের ডিজাইন ক…


দেবাঞ্জন দাস, ১৭ অক্টোবর: গুজরাট টাইটান্স, টাটা আইপিএল চ্যাম্পিয়নস 2022 সিজন মুম্বাইতে ল্যাকমে ফ্যাশন উইক x FDCI-এ তাদের একচেটিয়া স্ট্রিটওয়্যার সংগ্রহ চালু করেছে। গুজরাট টাইটান্সের ব্যাটার শুভমান গিল, কণিকা গোয়ালের ডিজাইন করা কালেকশনটি লঞ্চ করতে অন্যান্য মডেলদের নেতৃত্বে শোস্টপার হিসেবে র‌্যাম্পে হাঁটলেন।  


 কণিকা গোয়ালের ডিজাইন করা টাটা আইপিএল চ্যাম্পিয়ন গুজরাট টাইটান্সের সংগ্রহ একটি উদ্ভাবনী ধরনের ক্রীড়াবিদকে উপস্থাপন করে যা নিঃসন্দেহে সকলের জন্য স্বস্তিদায়ক, মজাদার, রঙিন পোশাকের জন্য একটি প্রবণতা সেট করবে। টাটা আইপিএলের প্রথম মৌসুমে তারা যে সাফল্য এবং সমর্থন পেয়েছিল তার উপর চড়ে, গুজরাট টাইটান্সের লক্ষ্য ভক্তদেরকে দলের চেতনা বহন করার এবং বহন করার অভিজ্ঞতা প্রদান করা।


 স্ট্রিটওয়্যার সংগ্রহের বিষয়ে কথা বলতে গিয়ে, গুজরাট টাইটানস-এর চিফ অপারেটিং অফিসার অরবিন্দর সিং বলেন, “গুজরাট টাইটানস সবসময় আমাদের ভক্তদের সাথে বিভিন্ন উপায়ে দাঁড়াতে এবং তাদের সাথে যুক্ত থাকতে বিশ্বাস করে। আমাদের অনুরাগীদের দলের আরও কাছাকাছি নিয়ে আসার পরিকল্পনার অংশ হিসেবে, কণিকা গোয়েলের সাথে অংশীদারিত্ব সেই দিকে আরেকটি পদক্ষেপ। এই ধরনের ইভেন্টে শো-স্টপার হিসেবে আমাদের উঠতি তরুণ ক্রিকেটার শুভমানকে দেখতে খুব ভালো লাগলো।”


 কণিকা গোয়ালের নামীয় লেবেল, কেজিএল, এর আকর্ষণীয় উদ্ভাবন এবং রঙ এবং টেক্সচারের ইন্টারপ্লে জন্য পরিচিত। এই লাইনের জন্য, কণিকা গুজরাটের অনেক সত্তা থেকে অনুপ্রেরণা নিয়েছিলেন। সংগ্রহটি উচ্ছ্বাসের রঙগুলিকে প্রতিফলিত করে - কমলা, সেরুলিয়ান নীল, লিলাক এবং হলুদ - পরিধানকারীকে তাদের প্রিয় দল - গুজরাট টাইটানস-কে উত্সাহিত করার সময় তাদের মনের একটি উদযাপন করার জন্য ডিজাইন করা হয়েছে। আড়ম্বরপূর্ণ প্যানেল ছিল লাইনের উচ্চ বিন্দু, যখন রঙ ব্লকিং অগ্রভাগে আবির্ভূত হয়েছিল।


 অ্যাথলিজার স্ট্রিটওয়্যার পোশাকের দুটি অংশ থাকবে – প্রথমটি ছিল FDCI-এর সাথে অংশীদারিত্বে ল্যাকমে ফ্যাশন সপ্তাহে শরৎ/শীতকালীন লাইন এবং দ্বিতীয়টি, বসন্ত/গ্রীষ্ম 2023 সংগ্রহ যা পরবর্তী পর্যায়ে উপস্থাপন করা হবে।


 এখানে স্ট্রিটওয়্যার ছিল যা ক্রিকেট অনুরাগীদের সাথে অনুরণিত হবে যারা গুজরাট টাইটান্সের অনুরাগী যখন তারা দলের নিরবধি স্প্রিট প্যারেড করে।


 কণিকা গয়াল বলেছেন, ‘এই সংগ্রহের সাথে ক্রিকেট এবং ফ্যাশনের বিশ্বকে একত্রিত করা উত্তেজনাপূর্ণ ছিল, যা ক্রিকেট অনুরাগীদের অবিরাম চেতনায় আচ্ছন্ন। কেজিএল টিম এবং আমি র‌্যাম্পে সংগ্রহটিকে প্রাণবন্ত হতে দেখে উপভোগ করেছি এবং আমরা আশা করি ভক্তরা এটি তৈরি করে যতটা উপভোগ করেছি ততটা উপভোগ করবে।’


 “FDCI-এর সাথে অংশীদারিত্বে Lakmé Fashion Week-এ, আমরা সবসময় বিশ্বাস করেছি যে উদ্ভাবনী এবং আউট অফ দ্য বক্স সহযোগিতা একটি ফ্যাশন ফরোয়ার্ড ওয়ার্ল্ডের দিকে দরজা খুলে দেয় যা ভারতীয় ফ্যাশন ইকোসিস্টেমকে উন্নত করে। এই মরসুমে গুজরাট টাইটানসের সাথে আমাদের অ্যাসোসিয়েশন, যা ভারতের সবচেয়ে প্রিয় খেলা এবং দেশের সবচেয়ে মর্যাদাপূর্ণ ফ্যাশন ইভেন্টের মধ্যে সম্পর্ক তৈরি করে সেই অঙ্গীকারের প্রমাণ। আমরা রানওয়েতে এই অংশীদারিত্ব সফল হতে দেখে উচ্ছ্বসিত এবং নতুন পোশাক পরিসর চালু করতে আগ্রহী যা অবশ্যই সারা দেশের ক্রিকেট ভক্তদের উত্তেজিত করবে” বলেছেন জসপ্রীত চন্দক, হেড – RISE ফ্যাশন অ্যান্ড লাইফস্টাইল৷