Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

এই উৎসবের মরসুমে ক্রোমা মাই ফেস্টিভ ড্রিম ক্যাম্পেইন চালু করার লক্ষ লক্ষ শুভেচ্ছা

দেবাঞ্জন দাস : কোণে উত্সব মরসুম এবং প্রত্যেকের জন্য একটি আনন্দময় মেজাজ সেট করার সাথে, ক্রোমা, ভারতের প্রথম এবং বিশ্বস্ত ওমনি চ্যানেল ইলেকট্রনিক্স খুচরা বিক্রেতা টাটা গ্রুপের প্রথমবারের মতো তার অগ্রণী প্রান্ত MyFestiveDream প্রচা…



দেবাঞ্জন দাস : কোণে উত্সব মরসুম এবং প্রত্যেকের জন্য একটি আনন্দময় মেজাজ সেট করার সাথে, ক্রোমা, ভারতের প্রথম এবং বিশ্বস্ত ওমনি চ্যানেল ইলেকট্রনিক্স খুচরা বিক্রেতা টাটা গ্রুপের প্রথমবারের মতো তার অগ্রণী প্রান্ত MyFestiveDream প্রচার শুরু করেছে লক্ষ লক্ষ ইচ্ছা পূরণ করুন। উৎসবের উল্লাস যোগ করে, গ্রাহকরা ক্রমা স্টোর এবং ওয়েবসাইট croma.com থেকে কেনাকাটা করে অপ্রতিরোধ্য ব্যক্তিগতকৃত অফার সহ তাদের প্রিয় ইলেকট্রনিক পণ্যগুলিতে প্রবৃত্ত হতে পারেন। ক্যাম্পেইনের তারিখ 15ই অক্টোবর, 2022 পর্যন্ত। স্টোর এবং ক্রোমা ডটকম ছাড়াও, গ্রাহকরা 7077773333 নম্বরে একটি মিসড কল দিতে পারেন, ব্যবহারকারীকে একটি এসএমএস ট্রিগার করা হবে যার মধ্যে ল্যান্ডিং পৃষ্ঠার লিঙ্ক থাকবে।


 MyFestiveDream প্রচারাভিযান ভোক্তাদের তাদের পছন্দের তালিকার ভিত্তিতে পুঙ্খানুপুঙ্খভাবে কিউরেট করা হয়েছে এমন অফার প্রদান করার প্রতিশ্রুতি দেয়। ক্রোমা তাদের গ্রাহকের ইচ্ছা পূরণ করার প্রতিশ্রুতি দেয় এবং আগাম বিশেষ কিউরেটেড ডিল জেতার সুযোগ দেয়। গ্রাহকরা অডিও পণ্য, স্মার্টফোন, আনুষাঙ্গিক, স্মার্ট টিভি, রেফ্রিজারেটর, এসি, রান্নাঘরের সরঞ্জাম, গ্রুমিং এবং স্টাইলিং সরঞ্জামের মতো আরও অনেক কিছু থেকে পণ্যগুলিকে তাদের "ইচ্ছা তালিকায়" যোগ করে এই প্রচারাভিযানের মাধ্যমে উপকৃত হতে পারেন! পোস্ট করুন যা গ্রাহক তাদের ইমেল এবং এসএমএসে ব্যক্তিগতকৃত অফার পেতে শুরু করবে।


 তাদের গ্রাহকদের জন্য এটি সহজ করার জন্য, ক্রোমা তাদের স্টোরগুলিতে QR কোড স্ক্যানার সহ পোস্টারগুলিও দেখাবে, যেগুলি MyFestiveDream প্রচারের অংশ হিসাবে প্রয়োজনীয় তথ্য পূরণ করতে স্ক্যান করা যেতে পারে।


 বৃহৎ ফর্ম্যাট বিশেষজ্ঞ ওমনি-চ্যানেল ইলেকট্রনিক্স খুচরা বিক্রেতা সর্বদা লক্ষ্য রাখে শেষ থেকে শেষ কেনাকাটার অভিজ্ঞতা প্রদান করা এবং গ্রাহকদের তাদের জন্য কী সঠিক তা চয়ন করতে সহায়তা করে। এই প্রচারাভিযানের মাধ্যমে ক্রোমা লক্ষ লক্ষ স্বপ্ন বিতরণের মাধ্যমে এই উৎসবের মরসুমে তার মূল্যবান গ্রাহকদের জীবনকে উজ্জ্বল করা।


 15ই অক্টোবর, 2022 পর্যন্ত বৈধ, ক্রোমা গ্রাহকদের নেতৃস্থানীয় ব্র্যান্ডের গ্যাজেট এবং হোম অ্যাপ্লায়েন্সের সমগ্র পরিসর জুড়ে আকর্ষণীয় ডিসকাউন্ট এবং অফার পেতে সক্ষম করছে।


 আপনার পরিবারের সাথে এই মরসুমের আত্মা উদযাপন করুন এবং অডিও পণ্য, স্মার্টফোন, আনুষাঙ্গিক, স্মার্ট টিভি, রেফ্রিজারেটর এবং আরও অনেক কিছুর একচেটিয়া মডেলের সাথে সেরা ডিল উপভোগ করুন কারণ প্রত্যেকের জন্য কিছু না কিছু আছে!