Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

Tata Motors এভারাতে 2000 XPRES T EV সরবরাহ করার জন্য একটি অর্ডার পেয়েছে

২০ অক্টোবর: টেকসই পরিবহনে রূপান্তরকে ত্বরান্বিত করার দিকে আরও একটি পদক্ষেপ গ্রহণ করে, Tata Motors, ভারতের শীর্ষস্থানীয় স্বয়ংচালিত ব্র্যান্ড, আজ Evera-এর সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে, দিল্লি এনসিআর অঞ্চলে রাইড হেইলিং প্ল্যাট…


 ২০ অক্টোবর: টেকসই পরিবহনে রূপান্তরকে ত্বরান্বিত করার দিকে আরও একটি পদক্ষেপ গ্রহণ করে, Tata Motors, ভারতের শীর্ষস্থানীয় স্বয়ংচালিত ব্র্যান্ড, আজ Evera-এর সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে, দিল্লি এনসিআর অঞ্চলে রাইড হেইলিং প্ল্যাটফর্ম, ডেলিভারির জন্য। 2,000 XPRES T EVs। এই যানবাহনগুলি ইতিমধ্যেই বিদ্যমান Tata Motors-এর EVs-এর একটি সংযোজন যা এগ্রিগেটরের সাথে বিদ্যমান।

এই অনুষ্ঠানে বক্তৃতা করতে গিয়ে জনাব শৈলেশ চন্দ্র – ব্যবস্থাপনা পরিচালক, টাটা মোটরস প্যাসেঞ্জার ভেহিকেলস লিমিটেড এবং টাটা প্যাসেঞ্জার ইলেকট্রিক মোবিলিটি লিমিটেড, বলেন, “এক্সপিআরইএস-টি ইভি সেডানের মাধ্যমে আমরা ফ্লিট মার্কেটে একটি নতুন মানদণ্ড তৈরি করেছি এবং এটি হল বিখ্যাত ফ্লিট অ্যাগ্রিগেটররা আমাদের সাথে সবুজ গতিশীলতা তরঙ্গে যোগ দিতে দেখে আনন্দিত। Evera দীর্ঘদিন ধরে আমাদের সাথে যুক্ত, এবং আমরা তাদের কাছে 2000 EV সরবরাহ করার চুক্তি স্বাক্ষর করে এই বন্ধনকে আরও শক্তিশালী করতে পেরে আনন্দিত। X-PRES T EV বর্ধিত নিরাপত্তা, দ্রুত চার্জিং সলিউশন, একটি প্রিমিয়াম ইন্টেরিয়র থিম এবং সাশ্রয়ী মূল্যে গতিশীল কর্মক্ষমতা প্রদান করে। আমরা আশা করি Evera-এর সাথে আমাদের অ্যাসোসিয়েশন অব্যাহত রাখব এবং আমাদের গ্রাহকদের আরও সবুজ এবং নিরাপদ গতিশীলতার বিকল্পগুলি অফার করার জন্য যৌথভাবে কাজ করব।"

জনাব নিমিশ ত্রিবেদী, সহ-প্রতিষ্ঠাতা এবং সিইও, প্রকৃতি ই-মোবিলিটি, এভারার মূল কোম্পানির মতে, “আমরা টাটা মোটরসের সাথে আমাদের সহযোগিতা ঘোষণা করতে পেরে আনন্দিত। এই অ্যাসোসিয়েশনটি ভারত সরকারের ন্যাশনাল ইলেকট্রিক মোবিলিটি মিশন প্ল্যানের সাথে সারিবদ্ধ এবং গ্রাহকদের পরিবেশ-বান্ধব অথচ সবচেয়ে দক্ষ, আরামদায়ক, এবং টেকসই গতিশীলতা সমাধান প্রদানের জন্য আমাদের প্রতিশ্রুতি প্রদর্শন করে। টাটা মোটরসের ইভির এই বহরের সাথে, দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরের টার্মিনাল 3-এ আমাদের বিমানবন্দর পরিষেবার শুরু, প্রায় কাছাকাছি এবং আমাদের এই লক্ষ্যের দিকে আরও এগিয়ে নিয়ে যাবে। আমরা এন্ড-টু-এন্ড ইকোসিস্টেম তৈরি করে দেশে ইভি গ্রহণ দ্রুত-ট্র্যাক করার জন্য অন্যান্য শহরেও প্রসারিত করতে চাইছি। টাটা মোটরসের সাথে এই সহযোগিতামূলক পন্থা, আমাদের দৃষ্টিভঙ্গি আরও এগিয়ে নিয়ে যাবে এবং সারাদেশে ভোক্তাদের নিরাপদ-মোবিলিটি সলিউশনের নেটওয়ার্ক অ্যাক্সেস করার অনুমতি দেবে। আমরা এই ধরনের আরও কৌশলগত অংশীদারিত্বের সাথে ইভি ফ্লিট শিল্পকে গঠনে নেতৃত্ব দিতে থাকব।”

জুলাই 2021-এ, Tata Motors XPRES ব্র্যান্ড চালু করেছে, বিশেষভাবে ফ্লিট গ্রাহকদের জন্য এবং XPRES-T EV এই ব্র্যান্ডের অধীনে প্রথম গাড়ি। XPRES-T বৈদ্যুতিক সেডান 2টি রেঞ্জ বিকল্পের সাথে আসে - 213km এবং 165km (পরীক্ষার শর্তে ARAI প্রত্যয়িত রেঞ্জ)। এটি 21.5 kWh এবং 16.5 kWh এর একটি উচ্চ শক্তির ঘনত্বের ব্যাটারি প্যাক করে এবং দ্রুত চার্জিং ব্যবহার করে যথাক্রমে 90 মিনিট এবং 110 মিনিটে 0-80% থেকে চার্জ করা যেতে পারে বা যেকোনো 15 এ প্লাগ পয়েন্ট থেকেও সাধারণত চার্জ করা যায়, যা সহজেই উপলব্ধ এবং সুবিধাজনক। এটি জিরো টেইল-পাইপ নির্গমন, একক গতির স্বয়ংক্রিয় ট্রান্সমিশন, ডুয়াল এয়ারব্যাগ, EBD সহ ABS বিভিন্ন ভেরিয়েন্ট জুড়ে স্ট্যান্ডার্ড হিসাবে আসে। স্ট্যান্ডার্ড স্বয়ংক্রিয় জলবায়ু নিয়ন্ত্রণ এবং ইলেকট্রিক ব্লু অ্যাকসেন্ট সহ প্রিমিয়াম ব্ল্যাক থিমের অভ্যন্তরীণ এবং বাইরের অংশে এটিকে অন্যান্য টাটা গাড়ির থেকে আলাদা উপস্থিতি দেবে।

Tata Motors তার অগ্রগামী প্রচেষ্টার মাধ্যমে ভারতীয় মোটরগাড়ি বাজারে বিপ্লব ঘটিয়েছে এবং 89% (YTD) এর কমান্ডিং মার্কেট শেয়ারের সাথে ভারতে ই-মোবিলিটি তরঙ্গের নেতৃত্ব দিচ্ছে, ব্যক্তিগত এবং ফ্লিট সেগমেন্টে এখন পর্যন্ত 45000 এর বেশি টাটা ইভি রাস্তায় রয়েছে। উপরন্তু, সকলের কাছে ইভিগুলিকে আরও সহজলভ্য করার প্রয়াসে, টাটা মোটরস টাটা পাওয়ার, টাটা কেমিক্যালস, টাটা অটো কম্পোনেন্টস, টাটা মোটরস ফাইন্যান্স এবং ক্রোমা সহ অন্যান্য টাটা গ্রুপ কোম্পানিগুলির সাথে ঘনিষ্ঠভাবে কাজ করছে, যাতে ইভিগুলি দ্রুত গ্রহণে অবদান রাখতে পারে। ভারত তার ইভি ইকোসিস্টেমের মাধ্যমে 'টাটা ইউনিভার্স' নামে পরিচিত।