Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

SBI আবাসিক হোম লোনে 6 ট্রিলিয়ন AUM ছাড়িয়ে গেছে , হোম লোন ক্রেতাদের জন্য একটি উত্সব বোনানজা ঘোষণা করেছে

দেবাঞ্জন দাস,১২ অক্টোবর : ভারতের বৃহত্তম হোম লোন প্রদানকারী, স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া হোম লোন সেগমেন্টে নেতৃত্ব দিয়ে চলেছে এবং ব্যবস্থাপনা অধীনে সম্পদ 6 ট্রিলিয়ন ছাড়িয়েছে। এই মাইলফলক উদযাপন করতে এবং উত্সবগুলিকে স্বাগত জা…



দেবাঞ্জন দাস,১২ অক্টোবর : ভারতের বৃহত্তম হোম লোন প্রদানকারী, স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া হোম লোন সেগমেন্টে নেতৃত্ব দিয়ে চলেছে এবং ব্যবস্থাপনা অধীনে সম্পদ 6 ট্রিলিয়ন ছাড়িয়েছে। এই মাইলফলক উদযাপন করতে এবং উত্সবগুলিকে স্বাগত জানাতে, SBI তার হোম লোন ক্রেতাদের জন্য উত্সব বোনানজা চালু করেছে৷ SBI 2021 সালের জানুয়ারিতে 5 ট্রিলিয়ন মার্ক অতিক্রম করেছে ।


 চলমান উত্সব মরসুমের মধ্যে সমস্ত সম্ভাব্য ক্রেতাদের জন্য গৃহ ঋণকে সাশ্রয়ী করার লক্ষ্য SBI। উত্সব বোনানজার অংশ হিসাবে, SBI হোম লোনে 0.25% পর্যন্ত, টপ আপ লোনে 0.15% এবং সম্পত্তির বিপরীতে 0.30% পর্যন্ত ছাড় দেবে৷ ব্যাঙ্ক 31শে জানুয়ারী 2023 পর্যন্ত হোম লোনের প্রসেসিং ফি মুকুব করেছে৷ বিভিন্ন বিভাগ জুড়ে ক্রেতাদের বিভিন্ন চাহিদার কথা মাথায় রেখে অফারগুলি বিশেষভাবে তৈরি করা হয়েছে৷ SBI ক্রমাগত চেষ্টা করছে সাশ্রয়ী মূল্যের আবাসনকে সুবিধাজনকভাবে গ্রাহকদের কাছে সহজলভ্য করার জন্য যারা একটি বাড়ির মালিক হওয়ার স্বপ্ন দেখে।


 মাইলফলক সম্পর্কে মন্তব্য করতে গিয়ে দীনেশ খারা, চেয়ারম্যান, বলেছেন, “এসবিআই হোম ফাইন্যান্সের শীর্ষস্থানীয়, প্রতিটি ভারতীয়ের আবাসন স্বপ্নকে সক্ষম করার জন্য মালিকানা নেয়৷ 28+ লক্ষেরও বেশি পরিবার নিয়ে গঠিত আমাদের গ্রাহকদের কাছে আমরা অত্যন্ত কৃতজ্ঞ, যারা আমাদের বিশ্বাস করেছে এবং আমাদেরকে বাড়ির মালিকানার যাত্রায় তাদের অংশীদার হতে বেছে নিয়েছে। গত কয়েক বছর ধরে গৃহীত প্রক্রিয়া এবং ডিজিটাল উদ্যোগের একটি সিরিজ আমাদের 6 ট্রিলিয়ন মার্ক যাত্রায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। আমরা জাতি গঠনে অংশীদার হতে প্রতিশ্রুতিবদ্ধ এবং আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়নের জন্য প্রয়াসী - সবার জন্য আবাসন।"


 ফেস্টিভ বোনানজা সম্পর্কে মন্তব্য করতে গিয়ে, অলোক কুমার চৌধুরী, ম্যানেজিং ডিরেক্টর, রিটেইল ব্যাঙ্কিং এবং অপারেশনস, বলেছেন, “SBI সবসময়ই ধারাবাহিকভাবে বিভিন্ন অফার চালু করার মাধ্যমে ভোক্তাদের মনোভাব বাড়ানোর ক্ষেত্রে অগ্রগণ্য। কোভিড-এর বিধিনিষেধের কারণে দীর্ঘ সময়ের নিঃশব্দ উদযাপনের পর যখন আমরা উৎসবের মরসুমে প্রবেশ করি, এই উৎসবের মরসুমে আমাদের অফারগুলির লক্ষ্য হল সম্ভাব্য বাড়ির ক্রেতাদের জন্য প্রয়োজনীয় সহায়তা প্রদান করা যখন তারা বাড়ির মালিকানার জন্য তাদের যাত্রা শুরু করে। সারা দেশে হোম লোনের জন্য শক্তিশালী সুদের দিকে তাকিয়ে, আমরা সীমিত সময়ের জন্য সুদের হারে ছাড় এবং প্রসেসিং ফি মওকুফ ঘোষণা করতে পেরে আনন্দিত।”


 SBI, প্রথমবারের মতো, হোম লোন সেগমেন্ট জুড়ে অনন্য অফারগুলির একটি সিরিজ চালু করেছে। নতুন হোম লোন এবং টেকওভারের ক্রেতাদের জন্য সুদের হার 8.40% থেকে শুরু হয় এবং আসবাব/সংস্কার/হোম মেকওভারের জন্য টপ-আপ লোন 8.80% থেকে শুরু হয়।