Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মুথুট ফাইন্যান্স নতুন 360 ডিগ্রী প্রচারাভিযান করেছে; 'আপনার সোনাকে কাজে লাগান'

১৫ অক্টোবর: মুথুট ফাইন্যান্স, ভারতের বৃহত্তম সোনার ঋণ এনবিএফসি কোম্পানি তাদের সর্বশেষ 360 ডিগ্রি বিপণন প্রচারাভিযান চালু করেছে, যেখানে তাদের নতুন মাসকট 'গোল্ডম্যান' বৈশিষ্ট্যযুক্ত হবে এবং ক্যাম্পেইনটি তাদের বিভিন্ন ক্রেড…



১৫ অক্টোবর: মুথুট ফাইন্যান্স, ভারতের বৃহত্তম সোনার ঋণ এনবিএফসি কোম্পানি তাদের সর্বশেষ 360 ডিগ্রি বিপণন প্রচারাভিযান চালু করেছে, যেখানে তাদের নতুন মাসকট 'গোল্ডম্যান' বৈশিষ্ট্যযুক্ত হবে এবং ক্যাম্পেইনটি তাদের বিভিন্ন ক্রেডিট প্রয়োজনের জন্য 'আপনার গোল্ড টু ওয়ার্ক' বার্তাটি চালাবে। মৈত্রী অ্যাডভারটাইজিং ওয়ার্কস দ্বারা ধারণাকৃত এবং ডিজাইন করা এই প্রচারণার লক্ষ্য হল কীভাবে বাড়িতে অব্যবহৃত সোনা ব্যবহার করা যেতে পারে । প্রচারটি একটি কমিক পদ্ধতি ব্যবহার করে এবং চারটি ভাষায় - যথাক্রমে মালয়ালম, তেলেগু, কন্নড় এবং তামিল জুড়ে জনি অ্যান্টনি, ব্রহ্মানন্দ, সাধু কোকিলা এবং রেডিন কিংসলির মতো কিছু নেতৃস্থানীয় ভারতীয় কমিক মুখ দ্বারা অভিনয় করা ।


 এই অনন্য প্রচারাভিযানটি বাড়িতে অব্যবহৃত সোনাকে 'গোল্ডম্যান' চরিত্রের আকারে প্রকাশ করে। এটি হাইলাইট করে যে কীভাবে গোল্ড লোন শ্রেণী এবং বিভিন্ন পরিস্থিতিতে মানুষের বিভিন্ন আর্থিক চাহিদা মেটাতে পারে এবং বাজারে অন্যান্য ক্রেডিট বিকল্পগুলির তুলনায় একটি পাওয়ার সুবিধা। এটি বিদেশে অধ্যয়ন, ব্যবসার প্রয়োজনীয়তা এবং বাড়ির উন্নতির মতো উদাহরণগুলি ব্যবহার করে দেখায় যে কীভাবে অলস সোনা তার মালিকদের দ্বারা ব্যবহার করা যেতে পারে। ক্যাম্পেইনের মাধ্যমে, কোম্পানির লক্ষ্য হল একটি নতুন এবং অল্প বয়স্ক লক্ষ্য দর্শকদের সাথে সংযোগ স্থাপন করা যাতে তাদের সোনার সম্পদ তাদের স্বপ্ন এবং চাহিদা পূরণের জন্য নগদীকরণ করা যায়।


 তিনটি ধাপে বিভক্ত, প্রচারাভিযানটি টিভি, প্রিন্ট, রেডিও, ক্যাবল টিভি, ম্যাগাজিন, থিয়েটার, মাল্টিপ্লেক্স, ওওএইচ, বিটিএল, অন গ্রাউন্ড অ্যাক্টিভেশন, ওটিটি, ইউটিউব, সোশ্যাল মিডিয়া এবং অন্যান্য ডিজিটাল সম্পদের সাথে একটি বৈচিত্র্যময় মিডিয়া মিশ্রণ ব্যবহার করে বার্তা প্রসারিত করুন। এগুলি সবই 'পুট ইওর গোল্ড টু ওয়ার্ক'-এর মূল মেসেজিংয়ের চারপাশে ঘোরে এবং আঞ্চলিক কমিক কিংবদন্তিদের দ্বারা অভিনয় করা হয়। টিভিসি বিশেষভাবে বিদেশী শিক্ষার ব্যয়ের চারপাশে ঘোরে, যখন ডিজিটাল ভিডিওগুলি ব্যবসায়িক উদ্দেশ্যে এবং বাড়ির উন্নতি ইত্যাদির জন্য প্রয়োজনীয় ক্রেডিট প্রয়োজনীয়তাগুলিকে কভার করে।


 ক্যাম্পেইন সম্পর্কে বলতে গিয়ে, কে আর বিজিমন, এক্সিকিউটিভ ডিরেক্টর, মুথুট ফাইন্যান্স বলেন, “এই ক্যাম্পেইনের মাধ্যমে আমরা আমাদের নামে প্রতিষ্ঠিত আস্থা ও বিশ্বাসকে আরও নতুন এবং বৃহত্তর তরুণ দর্শকদের কাছে প্রসারিত করতে চেয়েছিলাম। আমরা বিশ্বাস করি যে আজকের তরুণরা আর্থিকভাবে শিক্ষিত, এবং আমাদের স্বর্ণ ঋণ তাদের বিভিন্ন আর্থিক চাহিদা মেটানোর জন্য একটি আদর্শ উপযুক্ত। শুধুমাত্র একটি আংশিক জনসংখ্যা আছে যারা স্বর্ণ ঋণকে একটি দ্রুত এবং সহজ সমাধান হিসাবে বিবেচনা করে, কিন্তু আমাদের অন্বেষণ করার জন্য স্থলটি আরও প্রশস্ত এবং গভীরতর। এই প্রচারাভিযানের লক্ষ্য সেটাই তুলে ধরা, এবং আমাদের গ্রাহকদের তাদের স্বপ্ন ও চাহিদা পূরণের জন্য ঘরে বসে অলস সোনা ব্যবহার করার জন্য অনুরোধ করা।”


 নতুন প্রচারাভিযানের বিষয়ে মন্তব্য করতে গিয়ে, রাজু মেনন, ম্যানেজিং ডিরেক্টর, মৈত্রী অ্যাডভারটাইজিং ওয়ার্কস বলেছেন, “দক্ষিণ ভারতের বৃহত্তম স্বাধীন সংস্থাগুলির মধ্যে একটি হিসাবে, আমরা স্থানটি গভীরভাবে গবেষণা করেছি এবং বুঝতে পেরেছি যে তরুণ প্রজন্মের সমন্বয়ে একটি বিশাল অপ্রয়োজনীয় বাজার রয়েছে যারা ক্রেডিট প্রয়োজনে তাদের স্বর্ণ ব্যবহার করার প্রতি আবেগগত অনিচ্ছুক নয়। এই মূল অনুসন্ধানের উপর ভিত্তি করে, আমরা চারটি দক্ষিণ ভারতীয় রাজ্যের জন্য একটি অনন্য যোগাযোগ তৈরি করার সুপারিশ করেছি। এই প্রচারাভিযানের মাধ্যমে আমরা আমাদের শ্রোতাদের সাথে সংযোগ স্থাপনের জন্য আরও ব্যক্তিগত এবং মজাদার পদ্ধতি গ্রহণ করেছি, বিশেষ করে তরুণদের সাথে। এই প্রচারাভিযানের মাধ্যমে, আমরা বাজারে উপলব্ধ অন্যান্য ক্রেডিট বিকল্পগুলির তুলনায় সোনার ঋণ পাওয়ার সুবিধাগুলি পুনঃস্থাপন করতে সক্ষম হব এবং লোকেদের তাদের নিষ্ক্রিয় সোনা কাজে লাগাতে অনুরোধ করব। আমাদের বৈচিত্র্যময় শ্রোতাদের সম্বোধন করার জন্য আমরা আমাদের প্রচারাভিযান সামাজিক ও সাংস্কৃতিকভাবে অন্তর্ভুক্ত করতে চেয়েছিলাম, এখন থেকে আমাদের বিজ্ঞাপনগুলি চারটি ভিন্ন ভাষায় শ্যুট করা হয়েছে এবং একটি বৃহত্তর শ্রোতাদের কাছে পৌঁছানোর জন্য একটি বৈচিত্রময় মিডিয়া মিশ্রণ ব্যবহার করা হয়েছে"।