Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিএসএফ চোরাচালানের চেষ্টা নস্যাৎ করে সীমান্তে বিপুল পরিমাণ ফেনসিডিল বাজেয়াপ্ত করেছে

দেবাঞ্জন দাস,২১ অক্টোবর: ২০ অক্টোবর দক্ষিণবঙ্গ সীমান্তের অধীন ১৫৮ ব্যাটালিয়নের সীমা চৌকি আংরেলের জওয়ানরা জোরালো সংবাদের ভিত্তিতে কাজ করে, সীমান্তে ২০০ বোতল ফেনসিডিল জব্দ করেছে। জওয়ানরা তাদের দায়িত্বের এলাকায় কয়েকজন চোরা…

 

দেবাঞ্জন দাস,২১ অক্টোবর: ২০ অক্টোবর দক্ষিণবঙ্গ সীমান্তের অধীন ১৫৮ ব্যাটালিয়নের সীমা চৌকি আংরেলের জওয়ানরা জোরালো সংবাদের ভিত্তিতে কাজ করে, সীমান্তে ২০০ বোতল ফেনসিডিল জব্দ করেছে। জওয়ানরা তাদের দায়িত্বের এলাকায় কয়েকজন চোরাকারবারীর গতিবিধি লক্ষ্য করে। জোওয়ানরা তাদের দিকে এগোতে শুরু করলে তারা ঘন ঝোপ ও অন্ধকারের সুযোগ নিয়ে পালিয়ে যায়। ওই এলাকায় ব্যাপক তল্লাশি চালিয়ে ২টি নাইলন ব্যাগ পাওয়া যায়, যার মধ্যে রাখা ২০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।


 অন্যান্য ঘটনায়, ১৯/২০ অক্টোবর ১৪১ ব্যাটালিয়ন, সীমা চৌকি দৌলতপুর, ১১৫ ব্যাটালিয়ন এবং সীমা চৌকি এমএস পুর, ৭০ ব্যাটালিয়নের কর্মীরা বিভিন্ন স্থান থেকে মোট ১৯৭ বোতল ফেনসিডিল জব্দ করেছে। জব্দকৃত সমস্ত ফেনসিডিলের মূল্য আনুমানিক ৮১,৫০৮/- টাকা।


 বাজেয়াপ্ত সামগ্রী পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়ার জন্য যথাক্রমে গাইঘাটা, সাগরপাড়া, বৈষ্ণবনগর থানা এবং কাস্টম অফিস মালদায় হস্তান্তর করা হয়েছে।


 দক্ষিণ বেঙ্গল ফ্রন্টিয়ারের মুখপাত্র বলেন, ভারত-বাংলাদেশ সীমান্তে চোরাচালান ঠেকাতে সীমান্ত নিরাপত্তা বাহিনী কঠোর ব্যবস্থা নিচ্ছে। যার কারণে চোরাচালানের সঙ্গে জড়িতরা অনেক অসুবিধায় পড়ছে এবং কেউ কেউ ধরাও পড়ছে। ওই কর্মকর্তা কঠোর ভাষায় বলেন, সীমান্ত নিরাপত্তা বাহিনী কোনো অবস্থাতেই চোরাচালান হতে দেবে না।