Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

IndusInd ব্যাঙ্ক বণিকদের জন্য 4G সাউন্ডবক্স চালু করেছে

দেবাঞ্জন দাস, ২১ অক্টোবর: IndusInd Bank IndusInd Bank Soundbox চালু করার ঘোষণা করেছে যার লক্ষ্য হল সমস্ত বণিক গ্রাহকদের তাত্ক্ষণিক ভয়েস-ভিত্তিক অর্থপ্রদানের সতর্কতা প্রদান করা। IndusInd ব্যাঙ্ক সাউন্ডবক্স সেই সমস্ত বণিকদের জন…


দেবাঞ্জন দাস, ২১ অক্টোবর: IndusInd Bank IndusInd Bank Soundbox চালু করার ঘোষণা করেছে যার লক্ষ্য হল সমস্ত বণিক গ্রাহকদের তাত্ক্ষণিক ভয়েস-ভিত্তিক অর্থপ্রদানের সতর্কতা প্রদান করা। IndusInd ব্যাঙ্ক সাউন্ডবক্স সেই সমস্ত বণিকদের জন্য উপযোগী হবে যারা কিরানা স্টোর, খুচরা বণিক ইত্যাদির মতো ফিজিক্যাল স্টোর ফ্রন্টের সাথে নগদ/কিউআর পেমেন্ট গ্রহণ করছেন এবং ডিজিটাল পেমেন্ট গ্রহণে আরও আত্মবিশ্বাস তৈরি করবে। IndusInd ব্যাঙ্ক সাউন্ডবক্স ডিজিটাল পেমেন্টে ব্যাঙ্কের নাগাল বাড়ানোর উপরও জোর দেয়।


 IndusInd Bank Soundbox হল একটি পোর্টেবল স্পিকার যা ডেটা সংযোগের জন্য নেটওয়ার্ক জুড়ে সামঞ্জস্যপূর্ণ একটি ডেডিকেটেড 4G সিম স্লট দিয়ে সজ্জিত৷ 4G সাউন্ডবক্স প্রতিবার একজন গ্রাহক অর্থপ্রদান করলে বণিককে অবহিত করবে, প্রতিবার লেনদেন করার সময় এসএমএস পড়ার ঝামেলা ছাড়াই তাদের ব্যবসা মসৃণভাবে চালাতে সাহায্য করবে। অতিরিক্তভাবে, IndusInd Bank Soundbox এগারটি স্থানীয় ভাষায় উপলব্ধ করা হবে যা সারা দেশের ক্ষুদ্রতম ব্যবসায়ীদের এই ডিভাইসটি ব্যবহার করতে সক্ষম করে। এই সাউন্ডবক্সে একটি বেস্ট-ইন-ক্লাস 2600 mAH ব্যাটারি রয়েছে যা একক চার্জে 3000 ভয়েস পেমেন্ট নিশ্চিতকরণ সহ আরও ভাল গতি এবং টার্নআরাউন্ড টাইম (TAT) অন্তর্ভুক্ত করে।


 নতুন প্রস্তাব সম্পর্কে বলতে গিয়ে, চারু সচদেব মাথুর, প্রধান - ডিজিটাল ব্যাঙ্কিং অ্যান্ড স্ট্র্যাটেজি (বিদ্যমান ব্যবসা), ইন্ডাসইন্ড ব্যাঙ্ক, বলেছেন, “আমরা সবসময় বিশ্বাস করি, ক্ষুদ্র ব্যবসায়ীরা ভারতীয় অর্থনীতির একটি অবিচ্ছেদ্য অংশ। এই চিন্তার সাথে তাল মিলিয়ে, আমরা ‘IndusInd Bank Soundbox’ চালু করতে পেরে আনন্দিত যেটির লক্ষ্য লক্ষ লক্ষ বণিক এবং খুচরা বিক্রেতাদের তাদের IndusInd ব্যাঙ্ক অ্যাকাউন্টে প্রাপ্ত অর্থপ্রদানের তাত্ক্ষণিক বিজ্ঞপ্তি পেতে সক্ষম করা। এই 4G সাউন্ডবক্স ডিজিটাল পেমেন্ট গ্রহণ করার ক্ষেত্রে ব্যবসায়ীদের মধ্যে আরও বেশি আত্মবিশ্বাস তৈরি করতে সাহায্য করবে কারণ পেমেন্ট নিশ্চিতকরণের জন্য ব্যাঙ্ক অ্যাপে লেনদেনের সাফল্য বা স্টেটমেন্ট পাওয়ার জন্য তাদের আর অপেক্ষা করতে হবে না। IndusInd ব্যাঙ্কে, ডিজিটাল অর্থনীতিতে স্থানান্তরকে ত্বরান্বিত করতে পারে এমন পণ্য প্রস্তাবনাগুলি সামনে আনার জন্য আমাদের ক্রমাগত প্রচেষ্টা করা হয়েছে।”


 এই 4G সাউন্ডবক্স চালু হওয়ার সাথে সাথে, IndusInd ব্যাঙ্ক দেশের কয়েকটি ব্যাঙ্কের মধ্যে একটি হয়ে উঠেছে যেগুলি ডিজিটাল পণ্য অফার এবং সর্বোত্তম-শ্রেণীর পরিষেবা সহ ব্যবসায়ীদের সম্পূর্ণ ডিজিটাল পেমেন্ট সলিউশন অফার করে, যার ফলে সামগ্রিক ব্যাঙ্কিং চাহিদা মেটানো হয়।