Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

রাজ্যসভা সাংসদ তহবিলের কাঁথি পুরসভায় রাস্তা নির্মাণে কোটি কোটি টাকা দুর্নীতির অভিযোগ? গ্রেফতার সৌমেন্দু অধিকারী ঘনিষ্ঠ ঠিকাদার

কাঁথি ঃ  রাজ্যসভা সাংসদ তহবিলের কোটি কোটি টাকা তছরুপের অভিযোগে অবশেষে গ্রেফতার হলো রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর ভাই সৌমেন্দু অধিকারী ঘনিষ্ঠ ঠিকাদার। আবারও অধিকারী পরিবারে এক ঘনিষ্ঠকে গ্রেফতার করতে সক্ষম হল কাঁথি থানার …



কাঁথি ঃ  রাজ্যসভা সাংসদ তহবিলের কোটি কোটি টাকা তছরুপের অভিযোগে অবশেষে গ্রেফতার হলো রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর ভাই সৌমেন্দু অধিকারী ঘনিষ্ঠ ঠিকাদার। আবারও অধিকারী পরিবারে এক ঘনিষ্ঠকে গ্রেফতার করতে সক্ষম হল কাঁথি থানার তদন্তকারীরা। অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে পুলিশ মঙ্গলবার গভীর রাতে অভিযুক্ত ঠিকাদার নারায়ন চন্দ্র গিরিকে গ্রেফতার করে। অভিযুক্ত ঠিকাদারের বাড়ি কাঁথি থানার ধর্মদাসবাড় এলাকার বাসিন্দা। বুধবার অভিযুক্তকে কাঁথি মহকুমা আদালতে পাঠায় পুলিশ। নিজেদের হেফাজতে চেয়ে আপিল করেছে কাঁথি থানার তদন্তকারীরা। 


সূত্রের খবর,  রাজ্যসভার সাংসদ ঋতব্রত বন্দ্যোপাধ্যায় তহবিল কাঁথি পুরসভা একাধিক নতুন  রাস্তা তৈরি ও মেরামত করার জন্য কয়েক কোটি টাকা অনুমোদন হয়। ২০১৭ -২০১৮ সালের পুরসভার পুরপ্রধান ছিলেন সৌমেন্দু অধিকারী। প্রাক্তন পুরপ্রধান সৌমেন্দু অধিকারী আমলে রাস্তা তৈরি অনুমোদন পায় ঠিকাদার নারায়ন চন্দ্র গিরি। অভিযোগ,  নতুন রাস্তা তৈরি করা হয়নি, শুধুমাত্র নামেই মেরামত করে রাজ্যসভার সাংসদ ঋতব্রত বন্দ্যোপাধ্যায় তহবিল থেকে টাকা তুলে নেওয়ার অভিযোগ উঠেছিল ঠিকাদারের বিরুদ্ধে। দুর্নীতির পরিমাণ প্রায় ১০ কোটি টাকা। কাঁথি শহরের বাসিন্দা শেখ কুদ্দুস কাঁথি থানা এই মামলায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে পুলিশ তদন্ত টিমের মঙ্গলবার গভীর রাতে বাড়ি থেকে অভিযুক্ত ঠিকাদারকে গ্রেফতার করে। 


কাঁথি থানার আইসি অমলেন্দু বিশ্বাস বলেন " অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। অভিযুক্ত তদন্তের কারণে হেফাজতে চাওয়া হয়েছে। পুরো ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে "। 



ঘনিষ্ঠ প্রসঙ্গে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর ভাই সৌমেন্দু অধিকারীর ফোন করা হয়। সৌমেন্দু অধিকারীর বলেন " এ বিষয়ে কিছু মন্তব্য করব না "।