Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

Apna এবং Saint-Gobain Gyproc ভারতে 2000 চাকরি তৈরির জন্য হাত মিলিয়েছে

; 15 নভেম্বর : নতুন ভারত গড়ে তোলার জন্য সারা ভারতে এসএমবি এবং এমএসএমই-কে সমর্থন ও সহায়তা করার মিশন নিয়ে, apna ভারতের বৃহত্তম চাকরি এবং পেশাদার নেটওয়ার্কিং ভারতের জিপসাম সেন্ট-গোবেইন জিপ্রোক আপনা-এর সাথে একটি সমঝোতা স্মারক…

 


 ; 15 নভেম্বর : নতুন ভারত গড়ে তোলার জন্য সারা ভারতে এসএমবি এবং এমএসএমই-কে সমর্থন ও সহায়তা করার মিশন নিয়ে, apna ভারতের বৃহত্তম চাকরি এবং পেশাদার নেটওয়ার্কিং ভারতের জিপসাম সেন্ট-গোবেইন জিপ্রোক আপনা-এর সাথে একটি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষর করেছে এবং Saint-Gobain Gyproc ভারতে অনেক দক্ষ পেশাদারদের জন্য 2000 টিরও বেশি কাজের সুযোগ তৈরি করার পরিকল্পনা করছে ।


 এই অংশীদারিত্বের মাধ্যমে, Apna.co ভারতের 19টি রাজ্যে ড্রাইওয়াল এবং ফলস সিলিং-এর মতো পেশাগুলিতে দক্ষ কর্মী নিয়োগের জন্য Saint-Gobain Gyproc-এর অংশীদারদের (ঠিকাদার এবং পরিবেশকদের) সহায়তা করবে। উপরন্তু, আপনা সেন্ট-গোবেইন জাইপ্রোক-এর দ্বারা দক্ষতামূলক প্রোগ্রামের অধীনে থাকা সমস্ত প্রার্থীদের জন্য পেশাদার নেটওয়ার্কিং, সম্প্রদায়ের অংশগ্রহণের উপর লাইভ/রেকর্ড করা ওয়েবিনারের সুবিধা দেবে। বর্তমানে সেন্ট-গোবেইন জিপ্রোকের ভারতে প্রায় 8000 ব্যবসায়িক অংশীদার রয়েছে।


 Apna.co নির্মাণ ও উৎপাদন শিল্পে মাসে মাসে 20 শতাংশ চাকরি বৃদ্ধির রেকর্ড করছে। শুধুমাত্র গত মাসে, অনেক ব্যবহারকারীকে টেকনিশিয়ান, ম্যানুফ্যাকচারিং/প্রোডাকশন, ফ্যাক্টরি ওয়ার্কার, মেশিন অপারেটর নির্মাণ ও উৎপাদন শিল্পে চাকরি খুঁজতে দেখা গেছে।


 অংশীদারিত্বের বিষয়ে কথা বলতে গিয়ে, Apna.co-এর চিফ বিজনেস অফিসার মানস সিং বলেন, “নির্মাণ শিল্প শেষ পর্যন্ত মহামারীর পরে ফিরে আসার সাথে সাথে, সেন্ট-গোবেইন গাইপ্রোকের সাথে আমাদের অংশীদারিত্ব শিল্প খেলোয়াড়দের বৃদ্ধি ত্বরান্বিত করতে এবং তাদের নিয়োগে সহায়তা করার লক্ষ্যে একটি দ্রুত এবং ভাল পদক্ষেপ "।  


 এর সাথে যোগ করে, সেন্ট-গোবেইন গাইপ্রোকের ব্যবস্থাপনা পরিচালক ভেঙ্কট সুব্রামানিয়ান বলেছেন, “বিগত বছর ধরে, সেন্ট-গোবেইন জাইপ্রোক সম্প্রদায়কে একত্রে বেঁধে রেখে টেকসই বৃদ্ধির সমস্ত দিকের উপর ক্রমাগত ফোকাস করে আসছে। Apna.co-এর সাথে অংশীদারিত্ব হল সমস্ত শিল্প কর্মশক্তির জন্য একটি অ্যাক্সেসযোগ্য ইকোসিস্টেম তৈরি করার আমাদের বৃহত্তর লক্ষ্যের দিকে আরেকটি পদক্ষেপ। এই ধরনের সহযোগিতার সুবিধা হল যে এটি কেবলমাত্র দক্ষ শ্রমের মধ্যে কাজের সুযোগের জন্য চাহিদা এবং সরবরাহের মধ্যে ব্যবধান কমিয়ে দেবে না বরং সামষ্টিক স্তরে ভারতের উৎপাদন ক্ষমতা বৃদ্ধিতে অবদান রাখবে”।


 সম্প্রতি, apna পেশাদারদের চাহিদা বৃদ্ধির রেকর্ড করেছে যেখানে প্রায় 2 লক্ষ কাজের সুযোগ তৈরি করা হয়েছে বিশেষ করে শুধুমাত্র উৎসবের মরসুমে SMB এবং MSME-এর দ্বারা, সিজনে প্রতিদিন প্রায় 4,000 চাকরি পোস্ট করা হয়।


 ভারত জুড়ে 70টিরও বেশি শহরে উপস্থিতি সহ, apna-এর চাকরির প্ল্যাটফর্ম একটি পরিশীলিত অ্যালগরিদম ব্যবহার করে যা নিয়োগকর্তাদের সাথে তাদের দক্ষতা, অভিজ্ঞতা এবং পছন্দগুলি বিবেচনায় নিয়ে প্রার্থীদের সাথে মেলে। ছুতার, চিত্রকর, টেলিকলার, ফিল্ড সেলস এজেন্ট, ডেলিভারি কর্মী এবং অন্যান্যদের মতো দক্ষ পেশাদারদের জন্য অ্যাপটিতে একটি পেশাদার নেটওয়ার্কিং প্ল্যাটফর্ম রয়েছে। apna সম্প্রদায়গুলি ব্যবহারকারীদের তাদের পেশাদার নেটওয়ার্ক বাড়াতে, পিয়ার লার্নিংয়ের মাধ্যমে উন্নত করতে এবং গিগ সুযোগগুলি খুঁজে পেতে সক্ষম করেছে৷