Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

আদিত্য স্কুল অফ স্পোর্টস তার আবাসিক ক্রিকেট একাডেমীকে দিল্লি ক্যাপিটালসের সাথে হাত মিলিয়েছে

দেবাঞ্জন দাস,  কলকাতা, ২ নভেম্বর : আদিত্য স্কুল অফ স্পোর্টস (ASOS) আইপিএল দল দিল্লি ক্যাপিটালসের সাথে একটি অংশীদারিত্ব ঘোষণা করেছে। এই অংশীদারিত্বের মাধ্যমে, দিল্লি ক্যাপিটালস তার একাডেমি প্রোগ্রাম (ডিসি ক্রিকেট একাডেমির ব্যান…


 দেবাঞ্জন দাস,  কলকাতা, ২ নভেম্বর : আদিত্য স্কুল অফ স্পোর্টস (ASOS) আইপিএল দল দিল্লি ক্যাপিটালসের সাথে একটি অংশীদারিত্ব ঘোষণা করেছে। এই অংশীদারিত্বের মাধ্যমে, দিল্লি ক্যাপিটালস তার একাডেমি প্রোগ্রাম (ডিসি ক্রিকেট একাডেমির ব্যানারের অধীনে পরিচালিত) প্রথমবারের মতো দেশের পূর্বাঞ্চলে প্রসারিত করেছে এবং বারাসাতে অবস্থিত ASOS একাডেমির সাথে ঘনিষ্ঠভাবে কাজ করবে।


 অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনাব ধীরাজ মালহোত্রা (সিইও, দিল্লি ক্যাপিটালস), জনাব সাবা করিম (প্রাক্তন ভারতের উইকেটরক্ষক এবং হেড অফ ট্যালেন্ট সার্চ, দিল্লি ক্যাপিটালস), জনাব জাগ্রিত আনন্দ (ডিসি ক্রিকেট একাডেমির প্রধান), জনাব প্রভিন আমরে (সহকারী কোচ দিল্লি ক্যাপিটালস), অনির্বাণ আদিত্য (চেয়ারম্যান, এএসওএস), মিঃ অঙ্কিত আদিত্য (ভাইস চেয়ারম্যান, এএসওএস) এবং আব্দুল মোনায়েম প্রধান প্রশিক্ষক এবং প্রতিভা গবেষণা প্রধান, এএসওএস।


 অ্যাসোসিয়েশনের অংশ হিসাবে, এই মাসের শেষের দিকে একাডেমিতে একটি প্রতিভা অন্বেষণ করা হবে এবং অনূর্ধ্ব-16 বয়সের বাছাই করা প্রার্থীদের ডিসি একাডেমিতে স্কলারশিপ প্রোগ্রাম দেওয়া হবে। এই অনুষ্ঠানে বক্তৃতা করতে গিয়ে, দিল্লি ক্যাপিটালসের সিইও মিঃ ধীরাজ মালহোত্রা বলেন, “আমরা আমাদের একাডেমি প্রোগ্রামকে দেশের একটি নতুন অংশে নিয়ে আসতে পেরে খুবই উচ্ছ্বসিত। আমাদের স্কাউট এবং প্রশিক্ষকদের জন্য এখানে তরুণ প্রতিভাদের প্রতি নজর রাখার জন্য এটি একটি দুর্দান্ত সুযোগ। দিল্লি থেকে আমাদের অ্যাকাডেমির কর্মীরাও সর্বোত্তম ধরণের জ্ঞান ভাগ করে নেওয়ার জন্য এখানে পরিদর্শন করবে।”


 সৈয়দ সাবা করিম বলেন, “ঘরোয়া ক্রিকেটে এতদিন বাংলার প্রতিনিধিত্ব করা, এটা আমার জন্য একটি অতিরিক্ত বিশেষ উপলক্ষ। “দিল্লি ক্যাপিটালস ASOS-এর তরুণ খেলোয়াড় এবং কোচদের মধ্যে এখানে আসতে পেরে আনন্দিত। একসাথে আমরা আমাদের সম্পদ এবং প্রচেষ্টা এখানে প্রতিভাকে সর্বোত্তম উপায়ে নিখুঁত করতে চেষ্টা করব। আমরা এই অংশীদারিত্বের জন্য খুব আশাবাদী।"


 আদিত্য গ্রুপের চেয়ারম্যান শ্রী অনির্বাণ আদিত্য বলেন, "দিল্লি ক্যাপিটালসের সাথে এই সমঝোতা স্মারক স্বাক্ষরের মাধ্যমে, ASOS সফলভাবে পশ্চিমবঙ্গে একটি ক্রিকেট একাডেমি প্রদান করতে সক্ষম হয়েছে যা আদিত্য গ্রুপের দীর্ঘদিনের স্বপ্ন ছিল। জাতীয় স্তর শুধুমাত্র উচ্চাকাঙ্ক্ষী খেলোয়াড়দের জন্য যথেষ্ট সুযোগ তৈরি করবে না বরং এর ছাত্রদের জন্য সর্বদা একটি শক্তিশালী ভিত্তি তৈরি করবে।"


 এই উদ্যোগ সম্পর্কে বলতে গিয়ে, আদিত্য গ্রুপের ভাইস চেয়ারম্যান অঙ্কিত আদিত্য বলেছেন: "আমরা ডিসি ক্রিকেট একাডেমির সাথে কাজ করতে পেরে এবং দেশের উদীয়মান প্রতিভাদের সেরা গ্রাসরুট প্রশিক্ষণ প্রদান করতে পেরে অত্যন্ত আনন্দিত"।