Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

অবসরকালে দুঃস্থ ছাত্র-ছাত্রীদের জন্য ৫০০০০ টাকা প্রদান করলেন তাজেম্মুল হোসেন

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর.... . দীর্ঘ ৪১ বছর শিক্ষা প্রতিষ্ঠানে বিভিন্ন ভাবে জড়িয়ে থাকার পর, অবসর গ্রহণ কালে শিক্ষা প্রতিষ্ঠানের দুঃস্থ ছাত্র- ছাত্রীদের জন্য মাদ্রাস কর্তৃপক্ষের হাতে তুলে দিলেন ৫০,০০০ (পঞ্…



 নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর.... . দীর্ঘ ৪১ বছর শিক্ষা প্রতিষ্ঠানে বিভিন্ন ভাবে জড়িয়ে থাকার পর, অবসর গ্রহণ কালে শিক্ষা প্রতিষ্ঠানের দুঃস্থ ছাত্র- ছাত্রীদের জন্য মাদ্রাস কর্তৃপক্ষের হাতে তুলে দিলেন ৫০,০০০ (পঞ্চাশ হাজার)টাকা। শুধু তাই নয় বিদায়ের দিনে সকল ছাত্র-ছাত্রীদের দ্বিপ্রাহরিক আহারের ব্যবস্থা করেন ঐ শিক্ষক। পশ্চিম মেদিনীপুর জেলার মেদিনীপুর সদর মহকুমার অন্তর্গত এলাহিগঞ্জে রয়েছে এলাহিয়া হাই মাদ্রাসা (উঃ মাঃ) শিক্ষা প্রতিষ্ঠান। এই এলাহিয়া মাদ্রাসার প্রায় জন্মলগ্ন থেকেই যুক্ত রয়েছেন সেখ তাজেম্মুল হোসেন‌। প্রথম অবস্থায় করণিক পদে যোগদান করেন, পরে বাংলা বিষয়ে সহশিক্ষক পদে নিযুক্ত হন।


চাকুরী জীবনের শেষ কয়েক বছর সামলেছেন ভারপ্রাপ্ত শিক্ষকের পদ। গত ৩১ অক্টোবর তাঁর চাকুরী জীবনের শেষ দিন ছিল। বুধবার মাদ্রাসায় আয়োজিত এক বিদায় সম্বর্ধনা অনুষ্ঠানে তাঁকে আনুষ্ঠানিক বিদায় জানানো হলো মাদ্রাসার পক্ষ থেকে। বুধবার আয়োজিত এই আনুষ্ঠানিক বিদায় সম্বর্ধনা অনুষ্ঠানে তিনি দুঃস্থ ও মেধাবী ছাত্র-ছাত্রীদের জন্য ৫০০০০ টাকা অনুদানের কথা ঘোষণা করেন। যে টাকা থেকে প্রতিবছর দুস্থ ও মেধাবী ছাত্র ছাত্রীদের এককালীন বৃত্তি ও পুস্তক প্রদান করা হবে। এদিনের অনুষ্ঠানে মাদ্রাসার প্রধান শিক্ষক সেখ নূর আলম সহ বিদ্যালয়ের সমস্ত শিক্ষক-শিক্ষিকা-শিক্ষাকর্মী ছাত্র-ছাত্রী,ও পরিচালন সমিতির সদস্যরা উপস্থিত ছিলেন।এছাড়াও উপস্থিত ছিলেন মাদ্রাসার প্রাক্তন ছাত্র-ছাত্রীবৃন্দ, পরিচালন সমিতির প্রাক্তন সদস্য বৃন্দ , প্রাক্তন শিক্ষকগণ ও মাদ্রাসার শুভানুধ্যায়ী বৃন্দ।