Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মিন্ডা কর্পোরেশন উন্নত ড্রাইভার সহায়তা সিস্টেম (ADAS) এর জন্য Daesung Eltec, কোরিয়ার সাথে প্রযুক্তি লাইসেন্স এবং সহায়তা চুক্তি ঘোষণা করেছে

দেবাঞ্জন দাস, ১৪ নভেম্বর: মিন্ডা কর্পোরেশন লিমিটেড, স্পার্ক মিন্ডার ফ্ল্যাগশিপ কোম্পানি DAESUNG, কোরিয়ার সাথে একটি প্রযুক্তিগত সহযোগিতায় প্রবেশ করেছে, যা নেক্সট জেন অ্যাডভান্সড ড্রাইভার অ্যাসিসট্যান্স সিস্টেম (ADAS) সমাধানগ…


দেবাঞ্জন দাস, ১৪ নভেম্বর: মিন্ডা কর্পোরেশন লিমিটেড, স্পার্ক মিন্ডার ফ্ল্যাগশিপ কোম্পানি DAESUNG, কোরিয়ার সাথে একটি প্রযুক্তিগত সহযোগিতায় প্রবেশ করেছে, যা নেক্সট জেন অ্যাডভান্সড ড্রাইভার অ্যাসিসট্যান্স সিস্টেম (ADAS) সমাধানগুলি ভারতীয় অটোমোটিভ বাজারে আনতে শীর্ষস্থানীয় স্বয়ংচালিত ইলেকট্রনিক্স কোম্পানি। উভয় কোম্পানিই 28শে অক্টোবর, 2022-এ প্রযুক্তি লাইসেন্স এবং সহায়তা চুক্তি (TLA) স্বাক্ষর করেছে।


 ভারতীয় বাজারের জন্য স্থানীয় ADAS সমাধান প্রদান করে এই অংশীদারিত্ব স্পার্ক মিন্ডাকে প্রযুক্তি বক্ররেখা থেকে এগিয়ে রাখে। এটি মিন্ডা-এর সক্ষমতার সাথে যুক্ত প্রযুক্তির সাথে পরবর্তী প্রজন্মের ADAS সমাধান প্রদানকারী হওয়ার কোম্পানির দৃষ্টিভঙ্গির সাথেও সারিবদ্ধ।


 সহযোগিতার কথা ঘোষণা করে, মিন্ডা কর্পোরেশন-এর নির্বাহী পরিচালক আকাশ মিন্ডা বলেন, “ADAS হল একটি জটিল, ভবিষ্যত প্রযুক্তি যার প্রাথমিক লক্ষণ ইতিমধ্যেই ভারতীয় বাজারে দৃশ্যমান। নেতৃস্থানীয় গাড়ি প্রস্তুতকারকদের বর্তমান অনুমানগুলি প্রজেক্ট করে যে স্বায়ত্তশাসিত ড্রাইভিং সম্পর্কিত ADAS বৈশিষ্ট্যগুলি আগামী কয়েক বছরের মধ্যে সর্বব্যাপী হয়ে উঠবে। আমরা Daesung Eltec-এর সাথে আমাদের অংশীদারিত্ব ঘোষণা করতে পেরে আনন্দিত, যা স্বয়ংচালিত ইলেকট্রনিক্স শিল্পে চার দশকেরও বেশি সমৃদ্ধ অভিজ্ঞতা নিয়ে আসে। এই TLA-এর মাধ্যমে, Minda Corporation হবে ডোমেনে স্থানীয় সমাধান প্রদানকারী প্রাথমিক মুভার্সদের একজন। Spark Minda এবং Daesung Eltec উভয়ই অত্যাধুনিক, ভবিষ্যত প্রযুক্তির সাহায্যে সেরা সমাধান প্রদানে বিশ্বাসী। আমাদের ফোকাসকে আন্ডারলাইন করে, এই প্রগতিশীল অংশীদারিত্ব হল দুটি প্রধান অগ্রাধিকার ক্ষেত্র, প্রযুক্তি এবং গ্রাহক-কেন্দ্রিকতার একটি সফল অভিসার।"


তিনি আরো বলেন, "অ্যাসোসিয়েশন সম্পূর্ণ সমাধান প্রদানকারী হওয়ার পাশাপাশি নতুন গ্রাহক বেসে বিস্তৃত হওয়ার মাধ্যমে নেতৃস্থানীয় OEMগুলির সাথে আমাদের বিদ্যমান সম্পর্ককে শক্তিশালী করতে সাহায্য করবে।" 


 Daesung Eltec হল স্বয়ংচালিত ইলেকট্রনিক্স শিল্পের অন্যতম প্রধান খেলোয়াড় এবং অন্যদের মধ্যে গাড়ির ইনফোটেইনমেন্ট, ADAS, অডিও, AMP, মনিটরে বিশেষজ্ঞ। এছাড়াও কোরিয়া ও চীনে এর ইনহাউস R&D কেন্দ্র এবং উৎপাদন সুবিধা রয়েছে।


 TLA সম্পর্কে মন্তব্য করতে গিয়ে, ওয়ান ঘি ইয়াং, সিইও, Daesung Eltec বলেছেন, “ভারতীয় অটোমোবাইল শিল্প ক্রমাগতভাবে এমন এক যুগের দিকে অগ্রসর হচ্ছে যেখানে স্বায়ত্তশাসিত যানবাহনগুলি সাধারণ হয়ে উঠবে, উন্নত ড্রাইভার সহায়তা সিস্টেমগুলিকে প্রাসঙ্গিক এবং প্রয়োজনীয় উভয়ই করে তুলবে৷ আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি যে এই অ্যাসোসিয়েশন উভয় কোম্পানির শক্তিকে একত্রিত করার জন্য একটি দুর্দান্ত পদক্ষেপ। স্পার্ক মিন্ডার শক্তিশালী ভারতীয় উপস্থিতি এবং ডেসুং প্রযুক্তি সামগ্রিক ড্রাইভিং অভিজ্ঞতাকে আরও ভাল এবং নিরাপদ করতে একত্রে ভারতীয় অটোমোবাইল শিল্পকে রূপান্তরিত করবে।”


 অ্যাসোসিয়েশনের অংশ হিসেবে, Daesung Eltec স্পার্ক মিন্ডাকে প্রোডাক্ট ডিজাইন, ডেভেলপমেন্ট এবং ভ্যালিডেশন সহ সমর্থন করবে এবং ADAS সিস্টেমের জন্য প্রসেস ডিজাইন, ভ্যালিডেশন এবং ম্যানুফ্যাকচারিং লাইনে মূল ভূমিকা পালন করবে।