Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মুথুট্টু মিনি ফাইন্যান্সার্স 'সেফ লক গোল্ড লোন' চালু করেছে

২৫ নভেম্বর: প্রতিটি পরিবারের কাছে থাকা সবচেয়ে মূল্যবান সম্পদগুলির মধ্যে একটি হল সোনা। ডাকাতির বিরুদ্ধে নিরাপত্তা নিশ্চিত করার জন্য, যখনই ব্যবহার করা হয় না তখন একটি সুরক্ষিত লকারে স্বর্ণ রাখাই উত্তম। গ্রাহকদের সাশ্রয়ী মূল্য…


 ২৫ নভেম্বর: প্রতিটি পরিবারের কাছে থাকা সবচেয়ে মূল্যবান সম্পদগুলির মধ্যে একটি হল সোনা। ডাকাতির বিরুদ্ধে নিরাপত্তা নিশ্চিত করার জন্য, যখনই ব্যবহার করা হয় না তখন একটি সুরক্ষিত লকারে স্বর্ণ রাখাই উত্তম। গ্রাহকদের সাশ্রয়ী মূল্যে তাদের ভৌত সোনা রক্ষা করতে সক্ষম করার জন্য, মুথুট্টু মিনি ফাইন্যান্সিয়ারস, ভারতের অন্যতম নেতৃস্থানীয় এনবিএফসি, আজ সেফ লক গোল্ড লোন চালু করার ঘোষণা করেছে, এটি একটি প্রথম ধরনের সুবিধা যা গ্রাহকদের সক্ষম করে। ন্যূনতম 100/- ঋণের পরিমাণের জন্য যে কোনও পরিমাণ সোনা বন্ধক রেখে লকারের সুবিধাগুলি উপভোগ করুন৷


 সেফ লক গোল্ড লোন সুবিধা চালু করা হয়েছে যাতে গ্রাহকরা ন্যূনতম ঋণের পরিমাণ পাওয়ার সময় তাদের ভৌত সোনা সুরক্ষিত করার জন্য সাশ্রয়ী মূল্যের এবং সুবিধাজনক পছন্দের অতিরিক্ত সুবিধা পান। এই সুবিধাটি ব্যবহার করার জন্য বার্ষিক চার্জ হল 300/- , এটি গ্রাহকদের জন্য একটি সাশ্রয়ী সমাধান করে তোলে৷ গ্রাহকের কাছে বন্ধক রাখা সোনার গহনার জন্য বীমা কভারেজ থাকবে, যা সেফ লক গোল্ড লোনের একটি স্বতন্ত্র দিক। এই পণ্যটির প্রধান সুবিধা হল গ্রাহকরা তাদের নিরাপদ তালায় রাখা স্বর্ণের উপর ভিত্তি করে ক্রেডিটের জন্য আবেদন করতে পারেন, যা অনলাইন এবং অফলাইন চ্যানেলের মাধ্যমে যেকোনো সময় পাওয়া যায় এবং গ্রাহকের সুবিধা অনুযায়ী অনলাইন বা অফলাইনে পরিশোধ করা যায়।


 লঞ্চের বিষয়ে বলতে গিয়ে, মুথুট্টু মিনি ফাইন্যান্সিয়ারস-এর ব্যবস্থাপনা পরিচালক ম্যাথু মুথুট্টু বলেন, “গ্রাহকরা সবসময়ই আমাদের সকল উদ্যোগের মূল ভিত্তি। আমরা আমাদের গ্রাহকদের আমাদের উদ্ভাবনী স্কিমগুলির মাধ্যমে তাদের আর্থিক চাহিদা পূরণের জন্য তাদের ক্ষমতায়নের জন্য সর্বোত্তম পরিষেবা প্রদান করতে প্রতিশ্রুতিবদ্ধ। নিরাপদ লক গোল্ড লোনের সাথে, আমরা ঋণের পরিমাণ পাওয়ার অতিরিক্ত সুবিধা সহ প্রতিটি ব্যক্তির শারীরিক স্বর্ণকে ক্ষমতায়ন ও সুরক্ষিত করতে চাই। আমরা আমাদের গ্রাহকদের চাহিদা বোঝার চেষ্টা করি এবং এই পরিবর্তনশীল সময়ে তাদের প্রয়োজনীয়তা অনুসারে আমাদের মূল্যবান পরিষেবাগুলি পরিচালনা করি। আমরা সারা ভারত জুড়ে সাধারণ মানুষের জন্য সবচেয়ে পছন্দের এবং এক-স্টপ আর্থিক পরিষেবা প্রদানকারী হয়ে ওঠার পথে আছি।”


 সেফ লক গোল্ড লোন সুবিধাটি আপাতত সমস্ত অঞ্চল জুড়ে মুথুট্টু মিনি ফিনান্সিয়ারের নির্বাচিত শাখাগুলিতে পাওয়া যাবে এবং কেরালা, তামিলনাড়ু, কর্ণাটক, রাজ্য জুড়ে মুথুট্টু মিনি ফিনান্সিয়ারের 840+ সমস্ত শাখায় উপলব্ধ করা হবে। অন্ধ্রপ্রদেশ, তেলেঙ্গানা, হরিয়ানা, মহারাষ্ট্র, গুজরাট, দিল্লি, ইউপি, গোয়া এবং কেন্দ্রশাসিত অঞ্চল পন্ডিচেরি 2022 সালের নভেম্বরের মাঝামাঝি।