Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কেশবপুর জলপাই রাধাকৃষ্ণ সমবায় কৃষি উন্নয়ন সমিতির নির্বাচনে জয়ী তৃণমূল কংগ্রেস

মহিষাদল ব্লকের কেশবপুর জলপাই রাধাকৃষ্ণ সমবায় কৃষি উন্নয়ন সমিতির নির্বাচনে সিপিএম বিজেপির জোটকে উড়িয়ে দিয়ে বিপুল আসনে জয়ী তৃণমূল কংগ্রেস।মহিষাদল ব্লকের কেশবপুর জলপাই রাধাকৃষ্ণ সমবায় কৃষি উন্নয়ন সমিতির নির্বাচন হয় রবিবার স…



মহিষাদল ব্লকের কেশবপুর জলপাই রাধাকৃষ্ণ সমবায় কৃষি উন্নয়ন সমিতির নির্বাচনে সিপিএম বিজেপির জোটকে উড়িয়ে দিয়ে বিপুল আসনে জয়ী তৃণমূল কংগ্রেস।

মহিষাদল ব্লকের কেশবপুর জলপাই রাধাকৃষ্ণ সমবায় কৃষি উন্নয়ন সমিতির নির্বাচন হয় রবিবার সকাল থেকে। ৪ টি সেন্টারের ৮ টা বুথের প্রায় ২৪০০ ভোটার। ব্যাপক উত্তেজনার মধ্যে ভোট গ্রহণ শুরু হয়।নন্দকুমার মডেলের আদলে এই সমবায় এর ভোট নিয়ে ইতিমধ্যেই বিতর্ক শুরু হয়েছে।নন্দকুমার মডেল অনুসরণ করে এই সমবায় ভোট চলছে বলে জানিয়েছে বিজেপি। কিন্তু সিপিআইএম অস্বীকার করেছে।তাদের দাবি কোনো জোট নেই এই ভোট এ।এই নিয়ে রাজনৈতিক চাপানউতোর শুরু। এই সমবায় মোট আসন ৭৬। তৃণমূল কংগ্রেস জয়লাভ করে ৬৯ টি আসনে। সাতটি আসন পায় বিজেপি। তৃণমূল কংগ্রেসের এই জয়ের ফলে সবুজ মেখে উল্লাসে মেতে উঠে তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা। বিজেপি সিপিএম অশুভ আতাত কার্যকরী না হওয়ার ফলে তৃণমূলের এই জয়জয়কার। আগামী পঞ্চায়েত নির্বাচনে মহিষাদল ব্লকের কেশবপুর এলাকায় তৃণমূল কংগ্রেসকে অনেকটাই অক্সিজেন যোগাবে বলে মনে করছে রাজনৈতিক মহল।