Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

অতিরিক্ত নিরাপদ ওয়্যার মানে অতিরিক্ত নিরাপদ স্বপ্ন

দেবাঞ্জন দাস; ২ নভেম্বর: ভারতের অন্যতম বৈদ্যুতিক পণ্য সংস্থা, পলিক্যাব ইন্ডিয়া লিমিটেড (পিআইএল) একটি নিরাপদ এবং সুরক্ষিত ভাল-এর জন্য পলিক্যাব গ্রিন ওয়্যার ব্যবহার করার জন্য তার সর্বশেষ টেলিভিশন বাণিজ্যিক মাধ্যমে দেশে তারের এবং …



দেবাঞ্জন দাস; ২ নভেম্বর: ভারতের অন্যতম বৈদ্যুতিক পণ্য সংস্থা, পলিক্যাব ইন্ডিয়া লিমিটেড (পিআইএল) একটি নিরাপদ এবং সুরক্ষিত ভাল-এর জন্য পলিক্যাব গ্রিন ওয়্যার ব্যবহার করার জন্য তার সর্বশেষ টেলিভিশন বাণিজ্যিক মাধ্যমে দেশে তারের এবং তারের ল্যান্ডস্কেপকে ব্যাহত করতে প্রস্তুত।


 পলিক্যাবের "অতিরিক্ত নিরাপদ তার মানে অতিরিক্ত নিরাপদ স্বপ্ন" প্রচারাভিযানটি এই অর্থে আলাদা যে এটি আজকের আধুনিক গ্রাহকদের কাছে পণ্যের সুবিধার পদ্ধতির বাইরে প্রসারিত তার এবং তারের মূল্য প্রস্তাব সম্পর্কে জানাতে একটি অগ্রণী প্রয়াস। এই প্রচারাভিযানের মাধ্যমে আমরা মানুষকে শক্তিশালী মানব গল্প প্রদর্শনের মাধ্যমে ব্যবহার করা তারের গুণমানের দিকে অতিরিক্ত মনোযোগ দিতে উদ্বুদ্ধ করছি।


 যে গল্পগুলি দেখায় যে কীভাবে কেবলমাত্র অতিরিক্ত নিরাপদ পলিক্যাব সবুজ তারগুলি অপ্রত্যাশিত লোড নিতে এবং আমাদের স্বপ্নগুলিকে সুরক্ষিত রাখতে সহায়তা করে।


 তারের মূল্য প্রস্তাবনা এবং তাদের সুবিধাগুলি বোঝানোর সময়, চলচ্চিত্রটি একজন উচ্চাকাঙ্ক্ষী ব্যাডমিন্টন খেলোয়াড়ের চারপাশে আবর্তিত হয় যিনি তার বাবাকে রাতে স্টেডিয়ামের জায়গার অনুপলব্ধতার কথা জানান। গল্পটি পলিক্যাব গ্রিন ওয়্যার ব্যবহার করে বাবা কীভাবে একটি বাড়ির উঠোন স্টেডিয়াম তৈরি করে তা নিয়ে। এটি কন্যাকে আনন্দিত করে যে তাকে যথেষ্ট ধন্যবাদ দিতে পারে না।


 নীলেশ মালানি, প্রেসিডেন্ট, এবং চিফ মার্কেটিং অফিসার পলিক্যাব ইন্ডিয়া লিমিটেড মন্তব্য করেছেন, “পলিক্যাব ইন্ডিয়া হল ওয়্যার এবং ক্যাবল সেগমেন্টের একটি আলাদা মার্কেট লিডার এবং কয়েক বছর ধরে ব্যাপক প্রশংসা পেয়েছে৷ তারগুলি যে কোনও বাড়ির পুরো বৈদ্যুতিক ব্যবস্থার মেরুদণ্ড; যাইহোক, ভোক্তাদের জন্য এটি একটি কম সম্পৃক্ততা বিভাগ। ওগিলভির আমাদের সাম্প্রতিক প্রচারাভিযান হল একটি রিফ্রেশিং পন্থা যা একটি সংবেদনশীল কবজ বুনতে পারে যার সার্বজনীন অনুরণন এবং প্রাসঙ্গিকতা থাকবে। Polycab Green Wire 5-in-1 Greenshield প্রযুক্তির সাথে আসে যা অগ্নি নিরাপত্তা, শক্তি দক্ষতা প্রদান করে, দীর্ঘস্থায়ী, পরিবেশ বান্ধব এবং শক সুরক্ষা প্রদান করে। আমাদের প্রচেষ্টা যে পলিক্যাব গ্রীন ওয়্যার আমাদের গ্রাহকদের সাথে সংযুক্ত থাকার আমাদের ব্র্যান্ডের প্রতিশ্রুতি বহন করে।”

 পলিক্যাব অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপের সম্প্রচারের জন্য স্টার স্পোর্টসের সহযোগী স্পনসর হতে পেরে গর্বিত। ক্রিকেট উত্সাহী ডিজনি হটস্টার অ্যাপে বিজ্ঞাপনটি দেখতে পারেন এবং সংযুক্ত টিভির মাধ্যমে একই স্ট্রিম করতে পারেন। "অতিরিক্ত নিরাপদ পলিক্যাব গ্রিন ওয়্যার মানে অতিরিক্ত নিরাপদ স্বপ্ন" ফিল্মটি ভারত জুড়ে 100 টিরও বেশি টিভি চ্যানেলে 6টি ভাষায় সাধারণ বিনোদন, সংবাদ, চলচ্চিত্র এবং টিভিতে জনপ্রিয় শোতে প্রচারিত হবে।


 সুকেশ নায়েক চিফ ক্রিয়েটিভ অফিসার ওগিলভি ইন্ডিয়া বলেছেন, “স্বপ্নের বিষয় হল তাদের কোন সীমা নেই। এই মানবিক প্রচারণার মাধ্যমে, আমরা প্রদর্শন করছি কিভাবে পলিক্যাবের অতিরিক্ত নিরাপদ সবুজ তারগুলি আমাদের সমস্ত স্বপ্নকে সংযুক্ত করতে এবং পূরণ করতে অনায়াসে সমস্ত লোড নেয়। আমাদের বাড়িঘর নিরাপদ রাখা এবং আমাদের স্বপ্নগুলোকে নিরাপদ রাখা।”