Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

TVS SCS আফটার মার্কেট পরিষেবার জন্য যুক্তরাজ্যের ডেনিস ঈগলের সাথে দীর্ঘমেয়াদী চুক্তি করেছে

দেবাঞ্জন দাস, ২২ নভেম্বর: TVS সাপ্লাই চেইন সলিউশনস (TVS SCS), যেটি “লজিস্টিকস অ্যান্ড এসসিএস (সাপ্লাই চেইন সলিউশন) মার্কেট শিরোনামের প্রতিবেদন অনুসারে 2021 অর্থবছরে রাজস্বের পরিপ্রেক্ষিতে ভারতের বৃহত্তম এবং দ্রুততম ক্রমবর্ধমান সম…


দেবাঞ্জন দাস, ২২ নভেম্বর: TVS সাপ্লাই চেইন সলিউশনস (TVS SCS), যেটি “লজিস্টিকস অ্যান্ড এসসিএস (সাপ্লাই চেইন সলিউশন) মার্কেট শিরোনামের প্রতিবেদন অনুসারে 2021 অর্থবছরে রাজস্বের পরিপ্রেক্ষিতে ভারতের বৃহত্তম এবং দ্রুততম ক্রমবর্ধমান সমন্বিত সাপ্লাই চেইন সলিউশন প্রদানকারীদের মধ্যে একটি। 10 ফেব্রুয়ারী, 2022 এ RedSeer ("RedSeer রিপোর্ট") দ্বারা প্রস্তুত করা হয়েছে, ডেনিস ঈগল লিমিটেড, যুক্তরাজ্যের সাথে আরও পাঁচ বছরের জন্য একটি মূল ব্যবসায়িক চুক্তির পুনর্নবীকরণ ঘোষণা করেছে৷ ডেনিস ঈগল যুক্তরাজ্যের অগ্রগামী বর্জ্য সংগ্রহের যানবাহনের নকশা এবং উত্পাদনে নিযুক্ত। এই চুক্তির সম্প্রসারণের মাধ্যমে, TVS SCS-এর UK বিভাগ তাদের আফটারমার্কেট পরিষেবা এবং ডেনিস ঈগলকে খুচরা যন্ত্রাংশ সরবরাহে মূল্য যোগ করতে থাকবে।


 রবি বিশ্বনাথন, ম্যানেজিং ডিরেক্টর, টিভিএস সাপ্লাই চেইন সলিউশনস বলেছেন, “ডেনিস ঈগলের সাথে আমাদের দৃঢ় সম্পর্ক, গত 16 বছরে, এবং এই চুক্তির সম্প্রসারণ কার্যক্ষমতার মাধ্যমে আমাদের গ্রাহকের ব্যবসায়িক চাহিদার সাথে সামঞ্জস্য করার প্রতি আমাদের প্রতিশ্রুতি প্রদর্শন করে, এবং একটি সহযোগিতা- ভিত্তিক পদ্ধতি। আমাদের সমাধানগুলি ধারাবাহিকভাবে উচ্চতর নির্ভুলতা প্রদান এবং গ্রাহকদের মূল কর্মক্ষমতা সূচকগুলি অর্জনের দিকে লক্ষ্য করা হয়। আমরা বিশ্বাস করি আমাদের সক্ষমতা এবং অত্যাধুনিক প্রযুক্তির ব্যবহার আমাদের গ্রাহকদের সাথে আমাদের সম্পর্ককে আরও গভীর করতে সাহায্য করেছে কারণ আমরা মূল্য প্রদান চালিয়ে যাচ্ছি।"


 চুক্তির মেয়াদ বাড়ানোর বিষয়ে মন্তব্য করতে গিয়ে, ডেনিস ঈগল লিমিটেডের অন্তর্বর্তী সভাপতি এবং আফটারমার্কেট ডিরেক্টর জিওফ রিগ বলেন, “আমরা 16 বছরেরও বেশি সময় ধরে TVS SCS-এর সাথে সফলভাবে কাজ করছি এবং তারা আমাদের নিকটতম সরবরাহকারীদের একজন। TVS SCS পরিকল্পনা এবং লজিস্টিক দক্ষতা প্রদান করে যা আমাদের গ্রাহকদের উপর ফোকাস করতে দেয়। আমাদের কাছে যা গুরুত্বপূর্ণ তা হল আমাদের গ্রাহকদের সাথে আমাদের সম্পর্ক এবং TVS SCS উচ্চ মানের পরিষেবা প্রদানের জন্য আমাদের সাথে কাজ করে একটি চমৎকার কাজ করেছে। ডেনিস ঈগলের কাছে ক্রিটিক্যাল পরের দিনের ডেলিভারির জন্য যন্ত্রাংশ পাওয়া যাচ্ছে এবং TVS SCS-এর প্রকিউরমেন্ট দক্ষতা সাম্প্রতিক সাপ্লাই চেইন ব্যাঘাতের মাধ্যমে এটি বজায় রেখেছে, আমাদের প্রতিযোগীদের থেকে ভালো পারফর্ম করছে। TVS SCS যে ইলেকট্রনিক যন্ত্রাংশের ক্যাটালগ প্রদান করে তা আমাদেরকে একটি সেক্টর-লিডিং সিস্টেম দিয়েছে এবং আমাদের গ্রাহকদের এই আস্থা প্রদান করে যে যে অংশটি অর্ডার করা হয়েছে সেটিই মূলত গাড়িতে লাগানো ছিল। আমরা আনন্দিত যে TVS SCS আমাদের প্রধান রপ্তানি বাজারের জন্য এই সিস্টেমটিকে আরও বিকাশ করতে প্রতিশ্রুতিবদ্ধ, যা আমাদের গ্রাহক পরিষেবা এবং বিক্রয়কে আরও সমর্থন করবে।"


 ডেনিস ঈগলের জন্য TVS SCS UK দ্বারা প্রদত্ত আফটার মার্কেট পার্টস পরিষেবার মধ্যে রয়েছে প্রোডাক্ট ডেটা ম্যানেজমেন্ট; সোর্সিং; ক্রয় এবং সরবরাহকারী ব্যবস্থাপনা; স্টকিং এবং ডিস্ট্রিবিউশন, যুক্তরাজ্য জুড়ে পরবর্তী দিনের ডেলিভারি এবং রপ্তানি বাজারে বিতরণ; এবং প্রযুক্তিগত ম্যানুয়াল এবং ক্যাটালগ চিত্র তৈরি করা। TVS SCS ব্যবসায়িক প্রতিবেদন, কর্মশালার উদ্ধৃতি প্রস্তুত এবং আফটারমার্কেট অংশ সনাক্তকরণ এবং অর্ডার করার জন্য একটি ইলেকট্রনিক যন্ত্রাংশ ক্যাটালগ প্রদান করে।


 অ্যান্ড্রু জোন্স, সিইও, টিভিএস এসসিএস ইউরোপ বলেছেন, “এটি আমাদের ক্লায়েন্টদের সাথে দীর্ঘমেয়াদী সম্পর্ক গড়ে তুলতে এবং আমাদের ব্যবসায়িক উদ্দেশ্যগুলিকে সারিবদ্ধ করার জন্য TVS SCS পদ্ধতির একটি অসাধারণ সমর্থন। আমরা বিশ্বাস করি যে আমরা বছরের পর বছর ধরে অংশীদারিত্বে কাজ করেছি যাতে যন্ত্রাংশের সুসংগত উচ্চ স্তরের প্রাপ্যতা নিশ্চিত করে বছরের পর বছর বৃদ্ধি পায়। আমাদের সাফল্য সরাসরি ডেনিস ঈগলের সাথে সংযুক্ত এবং আমরা আনন্দিত যে এই অংশীদারিত্ব দীর্ঘমেয়াদে সুরক্ষিত।"


 ডেনিস ঈগল, টারবার্গ এনভায়রনমেন্টাল গ্রুপের অংশ, বর্জ্য এবং পুনর্ব্যবহারযোগ্য বাজারের জন্য উদ্ভাবনী সমাধানের ক্রমাগত বিকাশের জন্য প্রতিশ্রুতিবদ্ধ, এবং সম্পূর্ণ যানবাহন সমাধান প্রদান করে, রিফিউজ কালেকশন বডি, চ্যাসিস এবং বিন লিফট তৈরি করে। ডেনিস ঈগল যুক্তরাজ্যের স্থানীয় কর্তৃপক্ষ এবং বেসরকারি খাতের ঠিকাদারদের জন্য প্রতি বছর 1,000 ইউনিট তৈরি করে। উপরন্তু, এটি মহাদেশীয় ইউরোপ, স্ক্যান্ডিনেভিয়া, অস্ট্রেলিয়া এবং মার্কিন যুক্তরাষ্ট্র সহ বিদেশে ক্রমাগত প্রসারিত গ্রাহক বেস রয়েছে।