Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

জয় পার্সোনাল কেয়ার তার নতুন ক্যাম্পেইনের মাধ্যমে অ্যাসিড অ্যাটাক সারভাইভারকে শক্তিশালী করে

দেবাঞ্জন দাস,১৮ ডিসেম্বর : জয় পার্সোনাল কেয়ার, RSH গ্লোবাল প্রাইভেট লিমিটেডের অধীনে একটি স্বদেশী, ভারতীয় স্কিনকেয়ার ব্র্যান্ড, অ্যাসিড আক্রমণ থেকে বেঁচে যাওয়া ব্যক্তিদের অর্থনৈতিক অবস্থাকে ইতিবাচকভাবে প্রভাবিত করার অভিপ্রায়…


দেবাঞ্জন দাস,১৮ ডিসেম্বর : জয় পার্সোনাল কেয়ার, RSH গ্লোবাল প্রাইভেট লিমিটেডের অধীনে একটি স্বদেশী, ভারতীয় স্কিনকেয়ার ব্র্যান্ড, অ্যাসিড আক্রমণ থেকে বেঁচে যাওয়া ব্যক্তিদের অর্থনৈতিক অবস্থাকে ইতিবাচকভাবে প্রভাবিত করার অভিপ্রায়ে ‘JustEmpowerOne’ প্রচারাভিযান চালু করার ঘোষণা করেছে। এর মূল অংশে সহানুভূতি নিয়ে ধারণা করা, এই প্রচারণার লক্ষ্য হল অ্যাসিড আক্রমণ থেকে বেঁচে যাওয়া নারীদের চ্যালেঞ্জগুলিকে বিশ্বের সামনে তুলে ধরা। ক্যাম্পেইনের উদ্দেশ্য হ'ল প্রয়োজনে মহিলাদের সমর্থন করা এবং অন্যান্য সংস্থাকে বোর্ডে আসতে অনুপ্রাণিত করা।


 একজন এসিড হামলায় বেঁচে যাওয়া, ঘটনার পর শারীরিক, মানসিক, সামাজিক ও অর্থনৈতিক প্রতিকূলতার সম্মুখীন হয়। তাই, সংহতির দিকে প্রথম পদক্ষেপ হিসেবে, জয় পাম্পা দাসকে নিয়োগ করেছিলেন, একজন অ্যাসিড হামলায় বেঁচে যাওয়া একজন তার ইকমার্স বিভাগের একজন নির্বাহী হিসেবে।


 ব্র্যান্ডটি সমাজে সহানুভূতি অনুপ্রাণিত করতে এবং বৃহত্তর উদ্দেশ্যের প্রতি সমর্থন দেখানোর জন্য লোকেদের উত্সাহিত করতে চায়। প্রচারণার জন্য তৈরি করা মাইক্রোসাইটের একটি সমর্থন বোতামে ক্লিক করার মাধ্যমে শ্রোতারা কেবল কারণটিতে অবদান রাখতে পারে। এই উদ্যোগের মাধ্যমে, ব্র্যান্ড নিশ্চিত করবে প্রতি ক্লিকের জন্য 1 টাকা দান করা হয়েছে। এই জন্য, কোম্পানিটি অ্যাসিড হামলার শিকারদের সাথে যোগাযোগ এবং প্রয়োজনীয়তা বুঝতে এবং তাদের জীবনকে উল্লেখযোগ্যভাবে প্রভাবিত করতে ‘অতিজীবন ফাউন্ডেশন’-এর সাথে অংশীদারিত্ব করেছে। প্রচারাভিযানের মাধ্যমে সংগৃহীত মোট তহবিল অতিজীবন ফাউন্ডেশনের কাছে হস্তান্তর করা হবে যারা পরিবর্তে এটি শিক্ষার জন্য বা অ্যাসিড আক্রমণ থেকে বেঁচে যাওয়াদের জন্য ছোট ব্যবসা স্থাপনের জন্য ব্যবহার করবে।


 সচেতনতা ছড়িয়ে দিতে এবং সমর্থন জোগাড় করার জন্য, প্রচার প্রচারের জন্য ব্র্যান্ডটি ShareChat এবং MOJ, ভারতের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের সাথেও চুক্তি করেছে। তদুপরি, ব্র্যান্ডটি ইনস্টাগ্রামে একটি ফিল্টারও চালু করেছে যা শ্রোতারা সংহতি প্রদর্শন করতে এবং আরও সচেতনতা ছড়িয়ে দিতে ব্যবহার করতে পারে। আবেগপ্রবণ সৃজনশীলতা এবং আকর্ষণীয় পপ সংস্কৃতি মেসেজিং ব্যবহার করে, ব্র্যান্ডের লক্ষ্য ভারত জুড়ে বিভিন্ন দর্শকদের কাছে পৌঁছানো।


 সুনীল আগরওয়াল, চেয়ারম্যান, আরএসএইচ গ্লোবাল বলেন, “একটি স্বদেশে উত্থিত ব্র্যান্ড হিসাবে, জয় পার্সোনাল কেয়ার শুধুমাত্র হাইপার-সেনসিটিভ ত্বকের জন্য পণ্য সরবরাহ করার জন্যই নয়, আমাদের মানুষের জীবনকে আরও সহজ করে তুলতেও প্রতিশ্রুতিবদ্ধ। অ্যাসিড আক্রমণ আমাদের দেশে একটি গুরুতর উদ্বেগের বিষয়, এবং আমরা যতটা সম্ভব তাদের সংগ্রামগুলিকে নির্মূল করার প্রচেষ্টা গ্রহণে অবিচল আছি। আমরা আমাদের ‘জাস্ট এমপাওয়ার ওয়ান’ ক্যাম্পেইন ঘোষণা করতে পেরে আনন্দিত, একটি উদ্যোগ যার লক্ষ্য অ্যাসিড হামলা থেকে বেঁচে যাওয়া চ্যালেঞ্জগুলির উপর জোর দেওয়া এবং তাদের কর্মসংস্থান, শিক্ষা প্রদান বা তাদের আর্থিক স্থিতিশীলতা নিশ্চিত করার মাধ্যমে তাদের ক্ষমতায়ন করা।


 পৌলোমি রায়, চিফ মার্কেটিং অফিসার, আরএসএইচ গ্লোবাল বলেছেন, “আমাদের লক্ষ্য হল একটি পার্থক্য তৈরি করা এবং অ্যাসিড আক্রমণ থেকে বেঁচে যাওয়াদের জীবনে অবদান রাখা এবং তাদের একটি মর্যাদাপূর্ণ জীবিকা অর্জনে সহায়তা করা। জয়ে, আমরা সত্যিই বিশ্বাস করি যে লিঙ্গ সমতা এবং নারীর ক্ষমতায়ন আমাদের ব্র্যান্ডের অস্তিত্বের মূলে রয়েছে এবং এই প্রচারণার মাধ্যমে আমরা অ্যাসিড আক্রমণ থেকে বেঁচে যাওয়াদের জন্য একটি ইতিবাচক প্রভাব তৈরি করার লক্ষ্য রাখি। আমরা নিশ্চিত করতে প্রতিশ্রুতিবদ্ধ যে সমস্যাটি লক্ষ্য করা যাচ্ছে এবং যতটা সম্ভব বেশি লোকের দ্বারা সমর্থিত। আমরা এই ধরনের দুর্ভাগ্যজনক ঘটনার সাথে সম্পর্কিত যেকোন কলঙ্ক মুছে ফেলার জন্য ঐক্যবদ্ধ। আমরা একটি সংস্থা হিসাবে একজন অ্যাসিড হামলার শিকারকে নিয়োগ করেছি এবং আরও অনেকের জীবনকে প্রভাবিত করার জন্য উল্লেখযোগ্য দান করার লক্ষ্য রেখেছি। আমরা উদ্দেশ্যমূলকভাবে অন্যান্য সংস্থাগুলিকেও একই কাজ করতে উত্সাহিত করি।”


 পম্পা দাস বলেছেন, “আমি জয়ের দৃষ্টিভঙ্গির প্রশংসা করি এবং সংস্থার সাথে কাজ করতে পেরে রোমাঞ্চিত। আমি খুশি যে তারা এই ইস্যুতে আওয়াজ দিচ্ছে এবং সারাদেশ থেকে প্রচারণার সমর্থন পেয়ে আমি আনন্দিত। আমি আশা করি যে প্রত্যেকে প্রয়োজনে তাদের গ্রহণ এবং ক্ষমতায়নে তাদের ভূমিকা পালন করবে। পৃথিবী তার জন্য একটি ভাল জায়গা হবে।”